Advertisement

John Bhattacharya-Sanjana Banerjee: জন-সঞ্জনার রিলেশন নিয়ে জোর চর্চার মধ্যেই এবার নয়া মিউজিক অ্যালবাম

টলিপাড়ায় কান পাতলেই শোনা যায় অভিনেতা জন ভট্টাচার্য (John Bhattacharya) ও সঞ্জনা বন্দ্যোপাধ্য়ায়ের (Sanjana Banerjee) প্রেমের গুঞ্জন। এঁরা নাকি চুটিয়ে প্রেম করছেন। যদিও জন বা সঞ্জনা কোনওদিনই তাঁদের সম্পর্কের কথা স্বীকার করেননি। তবে এবার তাঁদের রসায়ন দেখা গেল দোলের গানের মিউজিক ভিডিওতে।

সঞ্জনা ও জন ভট্টাচার্য
Aajtak Bangla
  • কলকাতা,
  • 28 Feb 2023,
  • अपडेटेड 3:10 PM IST
  • টলিপাড়ায় কান পাতলেই শোনা যায় অভিনেতা জন ভট্টাচার্য (John Bhattacharya) ও সঞ্জনা বন্দ্যোপাধ্য়ায়ের (Sanjana Banerjee) প্রেমের গুঞ্জন
  • এঁরা নাকি চুটিয়ে প্রেম করছেন।
  • যদিও জন বা সঞ্জনা কোনওদিনই তাঁদের সম্পর্কের কথা স্বীকার করেননি

টলিপাড়ায় কান পাতলেই শোনা যায় অভিনেতা জন ভট্টাচার্য (John Bhattacharya) ও সঞ্জনা বন্দ্যোপাধ্য়ায়ের (Sanjana Banerjee) প্রেমের গুঞ্জন। এঁরা নাকি চুটিয়ে প্রেম করছেন। যদিও জন বা সঞ্জনা কোনওদিনই তাঁদের সম্পর্কের কথা স্বীকার করেননি। তবে এবার তাঁদের রসায়ন দেখা গেল দোলের গানের মিউজিক ভিডিওতে। 

মিউজিক ভিডিওতে একসঙ্গে কাজ করছেন 
প্রেমের রঙ তো আগেই লেগেছিল এবার বসন্তের রঙও লাগল জন-সঞ্জনার হৃদয়ে। আসলে দোল উপলক্ষ্যে মিউজিক ভিডিও কানহাতে দেখা যাবে সঞ্জনা ও জনকে। মিউজিক ভিডিওতে চুটিয়ে রঙ খেলেছেন এই দুই জুটি। জন জানিয়েছেন তাঁর এই মিউজিক ভিডিওতে কাজ করার অভিজ্ঞতা দারুণ। দোলের আবহে এই গান খুব জনপ্রিয় হবে বলেই মনে করছেন। অপরদিকে, সঞ্জনা জানিয়েছেন যে এই মিউজিক ভিডিও হোলি অ্যান্থেম হওয়ার জন্য পারফেক্ট। 

 

আরও পড়ুন: বয়ফ্রেন্ডের সঙ্গে আদরে মাখামাখি, মেয়ের ছবি দেখে স্বস্তিকা বললেন...

একের পর এক কাজ জন-সঞ্জনার
এর আগেও সঞ্জনা ও জনকে মিউজিক ভিডিওতে জুটি বাঁধতে দেখা গিয়েছে। তাঁদের জুটি দর্শকদের বেশ পছন্দের। এক সঙ্গে একের পর এক কাজ করছেন জন ভট্টাচার্য ও সঞ্জনা বন্দ্যোপাধ্যায়। দর্শকের অন্যতম পছন্দের জুটি তাঁরা। টিনসেল টাউনে তাঁদের ভালোবাসার গল্প উড়ে বেড়াচ্ছে। অথচ তাঁরা কোনও সময়েই তাঁদের সম্পর্কের কথা প্রকাশ্যে আনেননি। এর আগে ভারত, বাংলাদেশ, আমেরিকা এই তিন দেশের যৌথ উদ্যোগে মুক্তি পায় প্রেমের গান হয়ে আছি তোর। এই ভিডিওতে দেখা যায় জন-সঞ্জনাকে। 

জন-সঞ্জনা ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম

 

আরও পড়ুন: আর রাখঢাক নয়, চুটিয়ে প্রেম করছেন শ্রীমা-ইন্দ্রনীল

শুধুই বন্ধু, দাবি চর্চিত জুটির
সম্প্রতি যে ভিডিওটি সামনে এসেছে, সেখানে সঞ্জনাকে সাদা রঙের লহেঙ্গা চোলিতে দেখা গিয়েছে। জনের পরনে মিক্স অ্যান্ড ম্যাচ পোশাক। কানহা গানে জন ও সঞ্জনাকে পা মেলাতে দেখা গিয়েছে। অভিনয়ের পাশাপাশি জন নাচেও পারদর্শী। তাই এই মিউজিক ভিডিওতে ধামাল কিছু যে থাকবে সেটা আর বলার অপেক্ষা রাখে না। তাঁদের প্রেম নিয়ে টলিপাড়ায় গুঞ্জন শোনা গেলেও তাঁদের দাবি তাঁরা শুধুই ভালো বন্ধু ছাড়া আর কিছুই নয়। তবে ভবিষ্যতে যে কাপল তাঁরা হবেন না সেটা নিয়ে মুখ খোলেননি সঞ্জনা ও জন কেউই। 

Advertisement

 

আরও পড়ুন: কালো বিকিনি পরে পুলের ধারে শুয়ে তথাগতর প্রাক্তন স্ত্রী দেবলীনা, কী করছেন ?

অল্প সময়ে জনপ্রিয় হয়েছেন জন-সঞ্জনা
টেলিভিশনের পর্দায় বেশ জনপ্রিয় মুখ জন ভট্টাচার্য। যশ-মধুমিতার ‘বোঝে না সে বোঝে’ না-র সঙ্গে শুরু হয়েছিল জনের অভিনয় সফর। তারপর অনেকটা পথ পার করে ফেলেছেন তিনি। ‘রিমলি’ ধারাবাহিকে দেখা গিয়েছে জন ভট্টাচার্যকে। এছাড়াও ‘নজর’, ‘নাগলীলা’র মতো সুপারন্য়াচরাল শো-তেও লিড রোলে দেখা মিলেছে জনের। মিঠাই ধারাবাহিকে ওমি চরিত্রে অভিনয় করে সকলের নজর আকর্ষণ করেছেন। দেবের ‘গোলন্দাজ’ ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা গিয়েছেন জনকে। অপরদিকে, পথিকৃৎ বসুর ছবি ‘ফিদা’-তে যশ দাশগুপ্তের বিপরীতে নায়িকা হিসেবে টলিউডে যাত্রা শুরু করেছিলেন সঞ্জনা। এরপর মিউজিক ভিডিও, ওটিটি, সিরিয়াল সবেতেই কাজ করে বেশ পরিচিতি লাভ করেছেন সঞ্জনা।        

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement