Advertisement

Tollywood Couple Romantic Photo: ঠোঁটে ঠোঁট রেখে ব্যারিকেড, চিনতে পারছেন টলিউডের এই সেলেব জুটিকে?

ঠোঁটে ঠোঁট রেখে ব্যারিকেড। কানাডায় টরন্টোয় পরস্পরের ঠোঁটের উষ্ণতায় ধরা পড়েছেন টলিউডের এই সেলেব স্বামী-স্ত্রী।

ইমন চক্রবর্তী।
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 10 Oct 2024,
  • अपडेटेड 10:02 PM IST
  • কানাডায় ইমন আর নীলাঞ্জন।
  • ভাইরাল দম্পতির ছবি।

পুজো মানেই প্রেম। এই সময় প্রকৃতিও যেন প্রেমের অনুঘটক হয়ে ওঠে। শরতের আকাশে সাদা মেঘ, কাশফুলের সঙ্গে শিউলির গন্ধমাখা সকাল। এই সময়টায় প্রবীণ প্রেম হোক বা নব-প্রেম, প্রিয় মানুষের হাতে ধরে বেড়িয়ে পড়েন। তেমনই গভীর প্রেমে ইমন চক্রবর্তী। গায়িকা এখন কানাডায়। সেখানেই বরের সঙ্গে চুম্বন। আর সেই ছবি শেয়ার করলেন তাঁর ইনস্টায়। 

ঠোঁটে ঠোঁট রেখে ব্যারিকেড। ইমন আর তাঁর স্বামী নীলাঞ্জন ঘোষ। কানাডায় টরন্টোয় পরস্পরের ঠোঁটের উষ্ণতায় ধরা পড়েছেন তাঁরা। পুজোর সময় বাঙালি গায়িকারা বিদেশে শো করতে যান। তেমনই কোনও কারণে ইমন গিয়েছেন কিনা জানা যায়নি। তবে গায়িকার এই ছবি এখন ভাইরাল নেটমাধ্যমে। সোচ্চার প্রেমের এমন উষ্ণ চুম্বন দেখে তারিফ করেছেন নেটিজেনরাও। নিন্দুকরাও আছেন। তবে পুজোর সময় নিন্দুকদের কথা গায়ে মাখতে নেই! 

ইমন চক্রবর্তীর ইনস্টাগ্রাম পোস্ট

কয়েক মাস আগে ইমন নিজের একটি সাদা-কালো ছবি পোস্ট করেছিলেন সোশ্য়াল মিডিয়ায়। যেখানে ইমনের কপালে বড় টিপ, কাজল কালো চোখ, নাকে ছোট্ট হিরের নাকছাবি, চল খোলা। দেখলে হয়তো অনেকটাই বড় মনে হবে কিন্তু ইমনের পোস্ট থেকেই জানা গিয়েছে যে এটা তাঁর ২১ বছর বয়সের ছবি। এরপরই ইমন তাঁর ক্যাপশনে জীবনের অভিজ্ঞতার কথা শেয়ার করে নেন। তিনি লেখেন, ‘ছোটবেলা থেকেই আমাকে বড় বড় দেখতে। আমার থেকে বয়সে বড় কোনো দিদিকে নিয়ে বাইরে বেরোলেও সবাই আমাকে ওর দিদি বলত। একটা হাসি হাসতাম আমি। আর ভেতরে ভেতরে খুব রাগ হতো।’        
    
ইমন এও জানিয়েছিলেন, এখন নাকি সমস্যা আরও বেড়েছে। ইমনের কথায়, ‘এখন তো আরও মুশকিল সবাই দিদি বলে। তা বলুক। কারোর বয়স পঁয়তাল্লিশ, দেখা হলো, ঝপ করে একটা নমস্কার। কি জ্বালায় পড়েছি বলুন তো। ঝপ ঝপ করে পেন্নাম করে আমার পাপ আর বাড়াবেন না তো। ছোট বড় সবাইকে আমি আশীর্বাদ দিলাম। খুশি???’ আসলে ইমনকে প্রথম থেকেই একটু বড়সড় দেখতে আর সে কারণেই এই ধরনের সমস্যার সম্মুখিন হতে হয় তাঁকে।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement