Advertisement

হঠাত্‍ অসুস্থ মন্ত্রী সাধন পাণ্ডে, নিয়ে যাওয়া হল হাসপাতালে

মদন মিত্রের পর এবার অসুস্থ রাজ্যের আর এক তৃণমূল নেতা সাধন পাণ্ডে। মদন মিত্রের পর এবার অসুস্থ রাজ্যের আর এক তৃণমূল নেতা সাধন পাণ্ডে।

Sadhan Pandey
তপন কুমার নস্কর
  • কলকাতা ,
  • 22 Apr 2021,
  • अपडेटेड 11:39 AM IST
  • আজ সকালে অসুস্থ হয়ে পড়েন সাধন পাণ্ডে
  • হাসপাতালে প্রাথমিক চিকিৎসা হয় তাঁর
  • তাঁকে বিশ্রামের পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা

মদন মিত্রের পর এবার অসুস্থ রাজ্যের আর এক তৃণমূল নেতা সাধন পাণ্ডে। তাঁর শ্বাসকষ্টজনিত সমস্যা দেখা দিয়েছে। আজ সকালে কলকাতার এক বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। 

জানা গিয়েছে, আজ সকালে শ্বাসকষ্টের সমস্যা হওয়ায় হাসপাতালে নিয়ে যাওয়া হয় সাধনবাবুকে। হাসপাতালের তরফে তাঁকে প্রাথমিকভাবে পরীক্ষা করা হয়। করা হয় করোনা পরীক্ষাও। হাসপাতাল সূত্রে খবর, এখন আগের থেকে ভালো আছেন সাধনবাবু। তাই তাঁকে ভর্তি নেওয়া হয়নি। ছেড়ে দেওয়া হয়েছে। তবে তাঁকে বিশ্রাম নেওয়ার পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা। 

জানা গিয়েছে, গতকালই করোনার ভ্যাকসিন নিয়েছেন সাধনবাবু। তবে আজ সকাল থেকে অসুস্থ বোধ করেন। তাই তাঁকে তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। প্রসঙ্গত, এর আগেও অসুস্থ ছিলেন তিনি। তবে সাধন পাণ্ডের পরিবারের সদস্যরা জানিয়েছেন, বিশ্রামে থাকতে রাজি হচ্ছেন না সাধন পান্ডে, তিনি বিকালে নির্বাচনী প্রচারে বের হতে চান।

গতকাল থেকে হাসপাতালে ভর্তি মদম মিত্র

অসুস্থ মদন মিত্রও

শ্বাসকষ্টজনিত সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন তৃণমূলের আর এক নেতা মদন মিত্রও। গতকাল এসএসকেএম-এ ভর্তি করা হয় তাঁকে। পঞ্চম দফায় কামারহাটিতে ভোট ছিল। সেদিন ভোটের শেষলগ্নে অসুস্থ হয়ে পড়েন মদনবাবু।  তাঁকে অক্সিজেনও দেওয়া হয়। হাসপাতাল সূত্রে খবর, গতকাল গুরুতর অসুস্থ হয়ে পড়েন ওই তৃণমূল নেতা। 

করোনায় নেতাদের মৃত্যু 
গত ১৫ এপ্রিল করোনা আক্রান্ত হয়ে মারা যান  মুর্শিদাবাদের সামশেরগঞ্জের কংগ্রেস প্রার্থী রেজাউল হক। জঙ্গিপুর কেন্দ্রের আরএসপি প্রার্থী প্রদীপ নন্দীও মারা যান একই কারণে। কংগ্রেস প্রার্থী শিলাদিত্য হালদার এখন করোনায় আক্রান্ত। 

 

Advertisement
Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement