Advertisement

উদ্ধার কোটি টাকার ব্রাউন সুগার; শিলিগুড়িতে গ্রেপ্তার ২ পাচারকারী

গোপণ সূত্রে খবর পেয়ে অভিযান চালিয়ে শিলিগুড়ি সংলগ্ন মাটিগাড়ার বাইপাস মোড় এলাকা থেকে পুলিশ জাহাঙ্গীর শেখ এবং রজ্জাক আলি নামে দুই পাচারকারীকে ধরে। তাদের কাছ থেকে আনুমানিক ২ কিলোগ্রাম ব্রাউনসুগার বাজেয়াপ্ত করা হয়।

ধৃতদের নিয়ে যাওয়া হচ্ছে আদালতে
জয়দীপ বাগ
  • শিলিগুড়ি,
  • 25 Apr 2021,
  • अपडेटेड 12:12 AM IST
  • বিপুল পরিমাণ ব্রাউনসুগার সহ ২ পাচারকারীকে গ্রেপ্তার করল শিলিগুড়ি মেট্রোপলিটন পুলিশ
  • ধৃতদের কাছ থেকে আনুমানিক ২ কিলোগ্রাম ব্রাউনসুগার বাজেয়াপ্ত করা হয়
  • উদ্ধার হওয়া মাদকের আনুমানিক মূল্য প্রায় ১ কোটি টাকা

বিপুল পরিমাণ ব্রাউনসুগার সহ ২ পাচারকারীকে গ্রেপ্তার করল শিলিগুড়ি মেট্রোপলিটন পুলিশের মাটিগাড়া থানার আধিকারিকরা। শনিবার ধৃতের আদালতে তোলা হলে, জিজ্ঞাসাবাদের জন্য তাদের ১০ দিনের পুলিশি হেপাজতের নির্দেশ দেন বিচারক। 

আরও পড়ুনVIDEO: উত্তরবঙ্গের পর্যটন শিল্পে বড় প্রভাব ফেলছে করোনা!

জানা গেছে, গোপণ সূত্রে খবর পেয়ে অভিযান চালিয়ে শিলিগুড়ি সংলগ্ন মাটিগাড়ার বাইপাস মোড় এলাকা থেকে পুলিশ জাহাঙ্গীর শেখ এবং রজ্জাক আলি নামে দুই পাচারকারীকে ধরে। তাদের কাছ থেকে আনুমানিক ২ কিলোগ্রাম ব্রাউনসুগার বাজেয়াপ্ত করা হয়। পুলিশ জেরায় ধৃতরা জানিয়েছে তাদের বাড়ি কালিয়াচক ও করণদিঘিতে। ধৃত জাগাঙ্গীর শেখ ও রজ্জাক আলির কাছ থেকে একটি গাড়িও আটক করেছে পুলিশ। মূলত এই গাড়িতে করেই মাদক পাচারের কাজ করা হত বলে পুলিশকে জানিয়েছে ধৃতরা। 

আরও পড়ুনরেকর্ড সংক্রমণ বাংলায়! একদিনে COVID আক্রান্ত ১৪ হাজার

পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে মূলত উত্তর-পূর্ব ভারত থেকেই এই মাদকগুলি পাচার করা হয়। পশ্চিমবঙ্গ সহ বাংলাদেশ এবং পার্শ্ববর্তী রাজ্যগুলিতে চডা দামে বিক্রি করা হয় এই মাদক। এদিনের উদ্ধার হওয়া মাদকের আনুমানিক মূল্য প্রায় ১ কোটি টাকা। 

শনিবার ধৃতদের শিলিগুড়ি মহকুমা আদালতে তোলা হলে বিচারক তাদের ১০ দিনের পুলিশি হেপাজতের নির্দেশ দেন। তদন্তে নেমে এই ঘটনায় সঙ্গে কোনও আন্তঃরাষ্ট্রীয় মাদক পাচার চক্রের যোগ রয়েছে কিনা তা খতিয়ে দেখছে পুলিশ।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement