Advertisement

Jharkhand Crime: 'স্বামীকে বেঁধে রেখে আমায় সবাই মিলে রেপ করল,' ঝাড়খণ্ডে স্প্যানিশ যুবতীর হাড়-হিম অভিজ্ঞতা

গত শুক্রবার রাতে ঝাড়খণ্ডের দুমকায় এক স্প্যানিশ মহিলা পর্যটককে গণধর্ষণের ঘটনা ঘটেছে। যা গোটা দেশকে নাড়া দিয়েছে। এ ঘটনায় তিন যুবককে গ্রেফতার করা হয়েছে।

প্রতীকী ছবি
Aajtak Bangla
  • দুমকা,
  • 04 Mar 2024,
  • अपडेटेड 12:35 PM IST

গত শুক্রবার রাতে ঝাড়খণ্ডের দুমকায় এক স্প্যানিশ মহিলা পর্যটককে গণধর্ষণের ঘটনা ঘটেছে। যা  গোটা দেশকে নাড়া দিয়েছে। এ ঘটনায় তিন যুবককে গ্রেফতার করা হয়েছে। 

নির্যাতিতা  তার কথা জানালেন
এফআইআর-এ স্প্যানিশ নির্যাতিতা মহিলা বলেছেন যে ঘটনার সময় সাত অভিযুক্ত তাকে ক্রমাগত লাথি ও ঘুষি মারতে থাকে। শুধু তাই নয়, নির্যাতিতা ওই বিদেশি নারী বলেন, 'ধর্ষিণের অভিযুক্তরা আমার স্বামীর হাত বেঁধে মারধর করতে থাকে।'

মহিলা বলেন, 'আমার মনে হয়েছিল ওই রাতে অভিযুক্তরা আমাকে মেরে ফেলবে কিন্তু ঈশ্বরের কৃপায়  আমি এখনও বেঁচে আছি।' প্রসঙ্গত উল্লেখ্য, দুমকার হাঁসডিহা থানা এলাকায় এক স্প্যানিশ মহিলাকে গণধর্ষণের এই ঘটনাটি ঘটেছে। বিষয়টির গুরুত্ব দেখে এসপি পীতাম্বর সিং খেরওয়ার নিজেই ঘটনাস্থলে পৌঁছে বিষয়টি খতিয়ে দেখেন।

২৮ বছর বয়সী স্প্যানিশ মহিলা এবং তার ৬৪ বছর বয়সী স্বামী বাংলাদেশ থেকে  সাইকেল ট্যুরে বেরিয়েছিলেন এবং ঝাড়খণ্ড হয়ে নেপালে যাচ্ছিলেন। এদিকে শুক্রবার গভীর রাতে ওই স্প্যানিশ মহিলার ওপর গণধর্ষণের ঘটনা ঘটে। ঘটনার পর ওই স্প্যানিশ মহিলাকে সরাইহাট সিএইচসিতে ভর্তি করা হয়। ঘটনাটি ঘটেছে হাঁসডিহা থানার কুরমাহাটের কাছে।

তিন গ্রেফতার, চার অভিযুক্তের খোঁজ চলছে: এসপি
এই বিষয়ে সাংবাদিক সম্মেলনে এসপি পীতাম্বর সিং খেরওয়ার বলেন যে মহিলার মেডিকেল পরীক্ষা করা হয়েছে এবং তাতে ধর্ষণের বিষয়টি নিশ্চিত হয়েছে। তিনি বলেন, অপরাধের সঙ্গে জড়িত সাতজনের মধ্যে তিনজনকে জেলে পাঠানো হয়েছে এবং বাকি চারজনকে শীঘ্রই গ্রেফতার করা হবে। তিনি বলেন, "অন্য চার অভিযুক্তকে  শনাক্ত করা হয়েছে এবং তল্লাশি চলছে, শিগগিরই তাদের ধরা হবে।" খেরওয়ার আরও বলেন, পুলিশ নয়াদিল্লিতে স্পেনের দূতাবাসের সঙ্গে যোগাযোগ করছে।

রাজ্য সরকারকে আক্রমণ বিজেপির
ঝাড়খণ্ডে ওই বিদেশি মহিলাকে গণধর্ষণের ঘটনায় রাজ্য সরকারের আক্রমণ করেছে বিজেপি। বিজেপি বিধায়ক অনন্ত ওঝা এই ঘটনা সম্পর্কে বলেছেন, 'এটি রাজ্যের জন্য কলঙ্কজনক এবং রাজ্যের আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতিকে প্রতিফলিত করে। বিদেশিরাও এখানে নিরাপদ নয়। পুলিশকে অবিলম্বে ব্যবস্থা নিতে হবে এবং সরকারকেও এই বিষয়টি বিবেচনা করা উচিত। এ ধরনের নৈরাজ্যকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া উচিত। এই সরকার সম্পূর্ণ ব্যর্থ হয়েছে।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement