Advertisement

মোবাইলে ভিডিও দেখে ৭ বছরের শিশুকে গণধর্ষণ পরিবারেরই ৬ নাবালকের

মোবাইলে ভিডিও দেখে ৭ বছরের শিশুকে গণধর্ষণ করলো তারই পরিবারেরই ৬ নাবালক। ধর্ষণকারীদের প্রত্যেকের বয়স ৭ থেকে ১৩ বছর। ঘটনা শুনে শিউরে উঠেছে গোটা দেশ।

প্রতীকী ছবি
Aajtak Bangla
  • নয়াদিল্লি,
  • 05 Feb 2022,
  • अपडेटेड 9:20 PM IST
  • মোবাইলে ভিডিও দেখে ৭ বছরের শিশুকে গণধর্ষণ
  • অভিযোগ পরিবারেরই ৬ নাবালকের বিরুদ্ধে
  • শিউরে উঠেছে গোটা দেশ

ধর্ষিতার বয়স ৭ বছর। তাকে যারা পালা করে গণধর্ষণ করলেন, তাদের বয়স ৭ থেকে ১৩ বছর রোমহর্ষক ভয়ঙ্কর এবং হাড় হিম করা এ ঘটনা ঘটেছে ভারতে ঘটনা সামনে আসতেই শিউরে উঠেছে আমজনতা।

মোবাইলের ভিডিও দেখে ঘটনা শিখেছে নাবালকরা

ঘটনাটি ঘটেছে ছত্তিশগড়ের অম্বিকাপুরে। এক শিশুকে গণধর্ষণের ঘটনা সামনে এসেছে। এই ঘটনা পরিবারের অন্য নাবালকরা ঘটিয়েছে বলে সামনে এসেছে। তাদের যখন জিজ্ঞাসা করা হলো, জিজ্ঞাসাবাদের সময় সামনে এসেছে আরও রোমহর্ষক তথ্য। মোবাইলে ভিডিও দেখে তারা এই ঘটনাকে সফলভাবে ঘটিয়ে ফেলেছে। পুলিশ মামলার তদন্ত শুরু করেছে।

ধর্ষণকারীদের বয়স ৭ থেকে ১৩

ছত্তিশগড়ের অম্বিকাপুরের একটি ৬ বছরের শিশুর সঙ্গে গণধর্ষণের ঘটনা সামনে এসেছে। অভিযোগ ওই পরিবারের ৬ জন নাবালক বাচ্চা, যাদের বয়স ৭ থেকে ১৩ বছর তারা পালা করে গণধর্ষণ করেছে ওই শিশুকে। জিজ্ঞাসাবাদের সময় জানা গিয়েছে আরও গায়ে কাঁটা দেওয়ার মতো তথ্য। মোবাইলে ভিডিও দেখে তারা এ ঘটনা ঘটিয়েছে বলে জানিয়েছে। পুলিশ অভিযোগ দায়ের করে তদন্ত শুরু করেছে।

খেলচ্ছলে ধর্ষণ!

পুলিশের বক্তব্য খেলাচ্ছলে ঘটনা ঘটিয়ে দিয়েছে অন্য শিশুরা মনে করা হচ্ছে। মোবাইলে পর্ন ভিডিও দেখে পরিবারের ৭ থেকে ১৩ বছর বয়সী শিশু-কিশোর দেড় মাস থেকে ওই শিশুকে ধর্ষণ করে চলেছে। এর মধ্যে শারীরিক অসুস্থতা দেখা দেওয়ায় বিষয়টি সামনে চলে আসে। তার পেটের ব্যথা হচ্ছিল। তারপর সেটি জানাজানি হয়। তার আগে পর্যন্ত পরিবারের অন্যরা বিষয়টি সামান্য জানতে পারেনি।

বড় ভাই শুনেছিলেন প্ল্যান

এর মধ্যে ওই শিশুর বড় ভাই পরিবার এবং আশপাশের বাচ্চাদের তার বোনকে ধর্ষণ করার প্ল্যান করতে শুনেছিলেন। তখনই তার সন্দেহ হয় এবং তিনি পরিজনদের সঙ্গে তার সে বিষয়ে কথা বলেন। পরিবারের অন্যরা বাচ্চাদেরকে জিজ্ঞাসাবাদ করলে শিশুটি ধর্ষণের কথা স্বীকার করেন। তার পরিবার থেকে মেডিকেল পরীক্ষার জন্য হাসপাতালে নিয়ে যাওয়া হয় এবং পুলিশকে বিষয়টি জানানো হয়।

Advertisement

পুলিশ তদন্তে নেমেছে

পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। এ ঘটনায় পুলিশ নাবালক শিশু ধর্ষণের মামলা সামনে এসেছে। এই ঘটনা যারা ঘটিয়েছে তারাও নাবালক। ঘটনাটির মামলা দায়ের করলেও সাবধানতার সঙ্গে তদন্ত করতে হচ্ছে। তিন মাস ধরে এই ঘটনা ঘটে বলে জানা গিয়েছে। বাচ্চাদের জিজ্ঞাসাবাদে জানিয়েছে যে মোবাইলে ভিডিও দেখে তারা যাচাই করে দেখা হচ্ছে।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement