Advertisement

Dinhata Shootout: মর্মান্তিক! দিনহাটায় মায়ের সামনে ছেলেকে গুলি করে খুন

যুবককে গুলি করে খুনের ঘটনায় উত্তেজনা কোচবিহারের দিনহাটায়। বাড়িতে ঢুকে গুলি করে খুন করা হল প্রশান্ত রায় বসুনিয়া নামের ওই যুবককে। সেই সময় সেখানে উপস্থিত ছিলেন তাঁর মা।

দিনহাটায় মায়ের সামনে ছেলেকে গুলি করে খুন
Aajtak Bangla
  • দিনহাটা,
  • 02 Jun 2023,
  • अपडेटेड 4:08 PM IST
  • নিহতের নাম প্রশান্ত রায় বসুনিয়া
  • তিনি স্থানীয় বিজেপি নেতা

যুবককে গুলি করে খুনের ঘটনায় উত্তেজনা কোচবিহারের দিনহাটায়। বাড়িতে ঢুকে গুলি করে খুন করা হল প্রশান্ত রায় বসুনিয়া নামের ওই যুবককে। সেই সময় সেখানে উপস্থিত ছিলেন তাঁর মা। বাড়িতে ঢুকে প্রশান্তর মাথায় গুলি করে পালিয়ে যায় দুষ্কৃতীরা। আশঙ্কাজনক অবস্থায় তাঁকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। 

এদিকে এই ঘটনায় রাজনৈতিক কাদা ছোড়াছোড়ি শুরু হয়ে গিয়েছে। নিহত যুবককে দলীয় নেতা বলে দাবি করেছে বিজেপি। তাদের বক্তব্য, প্রশান্ত বিজেপির ২৩ নম্বর মণ্ডলের সাধারণ সম্পাদক। তারা খুনের ঘটনায় সরাসরি তৃণমূলের দিকে অভিযোগের আঙুল তুলেছে।

যদিও অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল। উত্তরবঙ্গ উন্নয়নমন্ত্রী উদয়ন গুহ বলেন,'খুনের সঙ্গে তৃণমূলের যোগ নেই। বিজেপির গোষ্ঠী কোন্দলের কারণেই এই ঘটনা ঘটতে পারে। যে কোনও মৃত্যুই দুঃখজনক। তাই পুলিশ অবিলম্বে ব্যবস্থা নিক।' উদয়নের আরও দাবি, 'নিহত ব্যক্তি বিভিন্ন অসামাজিক কাজের সঙ্গে যুক্ত ছিলেন। পুরনো কোনও শত্রুতার কারণেই দুষ্কৃতীদের হাতে খুন হয়ে থাকতে পারেন।'

সামনেই পঞ্চায়েত নির্বাচন। দিনহাটা এমনিতেই স্পর্শকাতর এলাকা। তাই এখানে রাজনৈতিক নেতার খুনের ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement