Advertisement

গম্ভীরকে হুমকি মেল পাঠানো হয়েছে পাকিস্তান থেকে? তদন্তে চাঞ্চল্যকর তথ্য

গৌতম গম্ভীরকে পাঠানো মেল পাকিস্তানের। তদন্তে উঠে এল চাঞ্চল্যকর তথ্য। পিছনে কি আইসিস এর হাত ?

গৌতম গম্ভীর
Aajtak Bangla
  • নয়াদিল্লি,
  • 25 Nov 2021,
  • अपडेटेड 1:46 PM IST
  • পাকিস্তান থেকে হুমকি মেল গম্ভীরকে
  • কাশ্মীর থেকে হুমকি নয়
  • আইপি অ্যাড্রেস পাকিস্তানের

প্রাক্তন ভারতীয় ক্রিকেটার এবং বিজেপি সাংসদ গৌতম গম্ভীরকে প্রাণে মারার হুমকি দিয়েছিল অজ্ঞাতপরিচয় ব্যক্তি। ওই হুমকি ই-মেলটি আসে পাকিস্তান থেকে। গৌতম গম্ভীর অভিযোগ করেছিলেন, কাশ্মীর থেকে প্রাণে মারার হুমকি মিলেছিল।

মেলের আইপি অ্যাড্রেস পাকিস্তানের

কিন্তু এই মেইলটি পাঠানো হয়েছিল, তার আইপি অ্যাড্রেস পাকিস্তান থেকে পাওয়া গিয়েছে। জানা গিয়েছে যে দিল্লি পুলিশ গুগল থেকে খোঁজ করে তথ্য জোগাড় করেছে। গুগল যে তথ্য দিয়েছে, সেই অনুযায়ী গৌতম গম্ভীর এর এই হুমকি ইমেইলটি পাকিস্তান থেকে পাঠানো হয়েছিল। আইপি অ্যাড্রেস তাই বলছে যে এটি পাকিস্তানের।

আরও অনেককে হুমকি

গৌতম গম্ভীর শুধু নয় পাশাপাশি আরও বেশ কিছু লোককে জঙ্গি সংগঠন আইএসআইএস এর নামে হুমকি ই-মেইল পাঠানো হয়েছিল। এই পুরো ঘটনার তদন্ত দিল্লি পুলিশ করছে। তারা ছাড়াও আরও কয়েকটি এজেন্সি এই ঘটনার তদন্ত শুরু করেছে।

মঙ্গলবার রাতে প্রথম মেল

গৌতম গম্ভীরকে মঙ্গলবার রাতে প্রথম ইমেইল পাঠানো হয়। যেখানে তাকে খুনের হুমকি দেওয়া হয়েছিল। গম্ভীর মঙ্গলবার রাতেই পুলিশে অভিযোগ দায়ের করেন। পরে তিনি বিশেষ নিরাপত্তা পান পুলিশের কাছ থেকে।

দ্বিতীয় মেল

বুধবার তাকে ফের নতুন করে ইমেইল পাঠিয়ে হুমকি দেওয়ায় তাতে লেখা ছিল," কালকে তোমাকে মারতে চেয়েছিলাম। বেঁচে গেছ। কাশ্মীর থেকে দূরে থাকো।" এই মেলের সঙ্গে গম্ভীরকে বাড়ির বাইরের ভিডিও পাঠানো হয়। অভিযোগ, ওই হুমকি আইসিস কাশ্মীরের তরফ থেকে পাঠানো হয়।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement