Advertisement

Riya Kumari Murder Case : ঝাড়খণ্ডের অভিনেত্রী রিয়া খুনে গ্রেফতার স্বামীই, অভিযোগ বাপেরবাড়ির

প্রকাশ কুমারের দ্বিতীয় পক্ষের স্ত্রী ছিলেন রিয়া কুমারী। অভিযোগ, আগেও তাঁকে মারধর করার পাশাপাশি খুনের হুমকি দিয়েছে প্রকাশ। আর শুধু প্রকাশ কুমারই নয়, তার প্রথম পক্ষের স্ত্রী ও আরও দু'জন আত্মীয়ের বিরুদ্ধেও অভিযোগ দায়ের হয়েছে। সেই অভিযোগ ও পারিপার্শ্বিক তথ্যপ্রমাণের ভিত্তিতেই গ্রেফতার করা হয় প্রকাশ কুমারকে। 

রিয়া কুমারী খুনে গ্রেফতার স্বামী
Aajtak Bangla
  • বাগনান,
  • 29 Dec 2022,
  • अपडेटेड 12:38 PM IST
  • রিয়া কুমারী হত্যাকাণ্ড
  • গ্রেফতার নিহতের স্বামী
  • বয়ানে অসঙ্গতির অভিযোগ

হাওড়ার বাগনানে ঝাড়খন্ডের অভিনেত্রী রিয়া কুমারী ওরফে ইশা আলিয়া খুনে তাঁর স্বামী প্রকাশ কুমারকে গ্রেফতার করল পুলিশ। দীর্ঘ জিজ্ঞাসাবাদে বয়ানে অসঙ্গতি মেলায় তাঁকে গ্রেফতার করা হয়েছে। পাশাপাশি থানায় অভিযোগ দায়ের করেছেন রিয়া কুমারীর বাপেরবাড়ির লোকেরাও। 

জানা গিয়েছে, প্রকাশ কুমারের দ্বিতীয় পক্ষের স্ত্রী ছিলেন রিয়া কুমারী। অভিযোগ, আগেও তাঁকে মারধর করার পাশাপাশি খুনের হুমকি দিয়েছে প্রকাশ। আর শুধু প্রকাশ কুমারই নয়, তার প্রথম পক্ষের স্ত্রী ও আরও দু'জন আত্মীয়ের বিরুদ্ধেও অভিযোগ দায়ের হয়েছে। সেই অভিযোগ ও পারিপার্শ্বিক তথ্যপ্রমাণের ভিত্তিতেই গ্রেফতার করা হয় প্রকাশ কুমারকে। 

এর আগে গতকাল প্রকাশ কুমার দাবি করে, তার স্ত্রী ঝাড়খন্ডের একজবন অভিনেত্রী এবং সে নিজে চিত্র পরিচালক। ঝাড়খন্ডের রাঁচি থেকে গাড়িতে স্ত্রী রিয়া কুমারী ও আড়াই বছরের মেয়েকে নিয়ে কলকাতায় শপিং করতে এসেছিল সে। এর আগেও একাধিকবার কলকাতায় শপিং করতে এসেছে তারা। এদিন নিজেই গাড়ি চালচ্ছিল প্রকাশ। বুধবার ভোর সাড়ে পাঁচটা-৬টা নাগাদ বাগনানের চন্দ্রপুরে মহিষরেখা ব্রিজের কাছে গাড়ি থামিয়ে প্রকৃতির ডাকে সাড়া দিতে নামে সে। প্রকাশের দাবি সেই সময়ই নাকি সশস্ত্র ৩ দুষ্কৃতী তাকে ঘিরে ধরে। টাকা ছিনতাইয়ের চেষ্ট করে তারা। ছিনতাইয়ে বাধা দেয় প্রকাশ সে। সেই দেখে এগিয়ে যান তার স্ত্রী রিয়া কুমারীও। আর তখনই ওই মহিলাকে পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি করে দুষ্কৃতীরা। গুলি লাগে মহিলার কানের তলায়। ঘটনাস্থলেই রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়েন তিনি। এরপর লুঠপাট চালিয়ে পালিয়ে যায় দুষ্কৃতীরা। 

রক্তাক্ত স্ত্রীকে নিয়ে দুই থেকে আড়াই কিলোমিটার গাড়ি চালিয়ে কুলগাছিয়ার পিরতলার কাছে একটি চায়ের দোকান পৌঁছায় প্রকাশ কুমার। সেখানে স্থানীয়দের বিষয়টি জানিয়ে সাহায্য চায় সে। খবর দেওয়া হয় পুলিশে। এরপর পুলিশ গিয়ে রিয়া কুমারীকে উলুবেড়িয়া হাসপাতালে নিয়ে যায়। সেখানে তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা। তবে এই ঘটনায় প্রথম থেকেই প্রকাশের পর সন্দেহ ছিল পুলিশের। গতকাল তাকে ঘটনাস্থলে নিয়ে গিয়ে ঘটনার পুনর্নির্মাণও করা হয়। আর অবশেষে তাকে গ্রেফতার করল পুলিশ। 

Advertisement

আরও পড়ুন - বাগনানে খুন হওয়া মহিলা ঝাড়খণ্ডের নায়িকা? হাড়হিম ঘটনার পুনর্নির্মাণ করল পুলিশ

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement