Advertisement

বিছানায় কঙ্কাল, গড়ফায় বাবার মৃতদেহ ৩ মাস ধরে আগলে ছেলে!

ফের রবিনসন স্ট্রিটকাণ্ডের ছায়া। এবার ঘটনাস্থল গড়ফা। ৩ মাস ধরে মৃত বাবার দেহ আগলে রাখল ছেলে। সোমবার সকালে প্রতিবেশীদের কাছ থেকে খবর পেয়ে বাড়ি থেকে মৃতদেহ উদ্ধার করে পুলিশ। ঘটনায় চাঞ্চল্য এলাকায়। পুলিশ মৃতের ছেলে ও তাঁর স্ত্রীকে জিজ্ঞাসাবাদ শুরু করেছে।

ছবিটি প্রতীকী
রাজেশ সাহা
  • কলকাতা,
  • 22 Nov 2021,
  • अपडेटेड 2:24 PM IST
  • ফের রবিনসন স্ট্রিটকাণ্ডের ছায়া
  • এবার ঘটনাস্থল গড়ফা
  • ৩ মাস ধরে মৃত বাবার দেহ আগলে রাখল ছেলে

ফের রবিনসন স্ট্রিটকাণ্ডের ছায়া। এবার ঘটনাস্থল গড়ফা। ৩ মাস ধরে মৃত বাবার দেহ আগলে রাখল ছেলে। সোমবার সকালে প্রতিবেশীদের কাছ থেকে খবর পেয়ে বাড়ি থেকে মৃতদেহ উদ্ধার করে পুলিশ। ঘটনায় চাঞ্চল্য এলাকায়। পুলিশ মৃতের স্ত্রী ও তাঁর ছেলেকে জিজ্ঞাসাবাদ শুরু করেছে। 

পুলিশের তরফে জানানো হয়েছে, মৃতের নাম সংগ্রাম দে। বছর সত্তরের সংগ্রামবাবুকে বেশ কয়েকদিন ধরে দেখতে পাচ্ছিলেন না প্রতিবেশীরা। তাঁদেরই কয়েকজন থানায় খবর দেন। এদিন সকালে কেপি রায় রোডের বাড়ি থেকে মৃতদেহ উদ্ধার হয় সংগ্রামবাবুর।

আরও  পড়ুন : Tripura LIVE: 'ত্রিপুরা জ্বলছে, SC-র নির্দেশও মানছে না BJP' : মমতা

কেপি রায় রোডের বাড়িতে ছেলে স্ত্রী অরুণা দে ও ছেলে কৌশিক দের সঙ্গে থাকতেন সংগ্রামবাবু।  অরুণাদেবী হাঁটা-চলা করতে পারেন না। অন্যদিকে ছেলে কৌশিকও মানসিক রোগী। পুলিশের কাছে কৌশিক জানিয়েছেন, মাস তিনেক আগে তাঁর বাবা মারা যান। তিনি জানতেন বাবা মারা গিয়েছেন। কিন্তু, দাহ করেননি। তিনি বিশ্বাস করতেন, যে তাঁর বাবা বেঁচে উঠবেন। 

এদিকে এদিন ওই বাড়িতে গিয়ে পুলিশ দেখেন, বিছানার সঙ্গে মিশে রয়েছে সংগ্রাম দের মৃতদেহ। প্রায় কঙ্কালে পরিণত হয়েছে৷ চোখ-নাক-মুখ কোনও কিছু দেখে চেনার উপায় নেই৷ 

আরও পড়ুন : বালাকোট এয়ারস্ট্রাইকের সেই 'হিরো' অভিনন্দনকে বীরচক্র

পুলিশ জানিয়েছে, সংগ্রাম দে সল্টলেকের ভাবা অ্যাটমিক রিসার্চ সেন্টারের কর্মী ছিলেন৷ কীভাবে তাঁর মৃত্যু হয়েছে তা এখনও জানা যায়নি। দেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হচ্ছে। প্রতিবেশীদেরও জিজ্ঞাসাবাদ শুরু হয়েছে। মৃতের ছেলেকেও জিজ্ঞাসাবাদ শুরু করেছেন তদন্তকারীরা। 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement