Advertisement

Kolkata Murder: বয়ফ্রেন্ডকে সঙ্গে নিয়ে নিজের মাকেই খুন নাবালিকার, বাবাকেও হুমকি

প্রেমিকের সঙ্গে মিলে নিজের মাকেই খুন করার অভিযোগে গ্রেফতার নাবালিকা মেয়ে। ঘটনাটি ১ মাস আগে ঘটেছে। প্রেমের সম্পর্কে আপত্তি জানানোয় মাকে ঘুমন্ত অবস্থায় শ্বাসরোধ করে খুন করার অভিযোগ উঠেছে ওই নাবালিকার প্রেমিকার বিরুদ্ধে।

বয়ফ্রেন্ডকে সঙ্গে নিয়ে নিজের মাকেই খুন নাবালিকার, বাবাকেও হুমকি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 30 Jul 2024,
  • अपडेटेड 11:39 AM IST
  • প্রেমিকের সঙ্গে মিলে নিজের মাকেই খুন করার অভিযোগে গ্রেফতার নাবালিকা মেয়ে
  • এছাড়াও নিজের বাবাকেও হুমকি দিয়েছিল মেয়েটি

প্রেমিকের সঙ্গে মিলে নিজের মাকেই খুন করার অভিযোগে গ্রেফতার নাবালিকা মেয়ে। ঘটনাটি ১ মাস আগে ঘটেছে। প্রেমের সম্পর্কে আপত্তি জানানোয় মাকে ঘুমন্ত অবস্থায় শ্বাসরোধ করে খুন করার অভিযোগ উঠেছে ওই নাবালিকার প্রেমিকার বিরুদ্ধে। এছাড়াও নিজের বাবাকেও হুমকি দিয়েছিল মেয়েটি। তার কারণে ভয়ে মুখ খোলেননি ওই ব্যক্তি। অবশেষে সোমবার তিনি বিষয়টি পুলিশকে জানান। যার পরিপ্রেক্ষিতে ঠাকুরপুকুর থানার পুলিশ নাবালিকা ও তার প্রেমিককে গ্রেফতার করেছে।

সূত্রের দাবি, দেড় বছর আগে ফেসবুকের মাধ্যমে এক নাবালক ছেলের সঙ্গে ১৪ বছরের মেয়েটির পরিচয় হয়। মেয়েটির পরিবারের সদস্যরা তাদের সম্পর্ক মেনে নেয়নি। মা তার মেয়েকে ওই নাবালক ছেলের সঙ্গে সম্পর্ক নিয়ে বকাঝকা করতেন। পুলিশ সূত্রের দাবি, এরপর থেকেই মাকে খুনের পরিকল্পনা করে দুজনেই। অবশেষে ৬ জুন মাঝরাতে মেয়েটি তার ছেলে বন্ধুকে তার বাড়িতে ডেকে আনে। সেই রাতে যখন বাবা এবং মা ঘুমিয়ে ছিলেন, তখন নাবালিকার প্রেমিক ঘরে প্রবেশ করে এবং ৫৪ বছর বয়সী মহিলাকে শ্বাসরোধ করে হত্যা করে। মহিলার স্বামী জেগে উঠলে অভিযুক্ত ছেলেটি তাকে বিছানা থেকে ধাক্কা দিয়ে ফেলে দেয় বলে অভিযোগ। মায়ের মৃত্যুর বিষয়টি নিশ্চিত হওয়ার পর মেয়েটি তার বাবাকে পাশের ঘরে নিয়ে যায়, যেখানে তার প্রেমিক ঘটনাটি কাউকে বললে তাঁকেও খুন করার হুমকি দেয়। পুলিশ সূত্রের দাবি, ভয়ে তিনি ঘটনাটি কাউকে জানাননি। পরেরদিন বিকেলে স্ত্রীর মৃতদেহ দাহ করেন।

পুলিশ সূত্রে দাবি, সোমবার (২৯ জুলাই) রাতে ওই ব্যক্তি প্রতিবেশীদের কাছে ঘটনাটি জানান। প্রতিবেশীরা অভিযুক্ত ছেলেটিকে ধরার পরিকল্পনা করে। পরিকল্পনা অনুসারে, তারা সোমবার সকালে মধ্যমগ্রামের বাসিন্দা নাবালক ছেলেটিকে ডেকে আনা হয়। ছেলেটি বাড়িতে এলে প্রতিবেশীরা ঘটনাটি ঠাকুরপুকুর থানায় জানায়। খবর পেয়ে সঙ্গে সঙ্গে ঠাকুরপুকুর থানার একটি দল বাড়িতে পৌঁছে নাবালিকা ও ছেলেটিকে আটক করে। পুলিশ সূত্রের দাবি, জিজ্ঞাসাবাদে দুজনেই তাদের অপরাধ স্বীকার করেছে।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement