Advertisement

Murder in Kolkata: কলকাতার গেস্ট হাউসে 'গার্লফ্রেন্ড'কে গুলি, সেই বন্দুকেই আত্মঘাতী যুবক; চাঞ্চল্য

খাস কলকাতার গেস্ট হাউসে চলল গুলি। বান্ধবীকে গুলি করে আত্মঘাতী যুবক। ঘটনাটি ঘটেছে  লেক গার্ডেন্সের প্রিন্স আনোয়ার শাহ রোডে অবস্থিত নিউ মেট্রো গেস্টহাউসে। লালবাজার সূত্রের খবর, এই গেস্ট হাউসে উঠেছিলেন এক যুবক-যুবতী।

প্রতীকী ছবি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 03 Jul 2024,
  • अपडेटेड 8:21 PM IST

Kolkata Crime: খাস কলকাতার গেস্ট হাউসে চলল গুলি। বান্ধবীকে গুলি করে আত্মঘাতী যুবক। ঘটনাটি ঘটেছে  লেক গার্ডেন্সের প্রিন্স আনোয়ার শাহ রোডে অবস্থিত নিউ মেট্রো গেস্টহাউসে। লালবাজার সূত্রের খবর, এই গেস্ট হাউসে উঠেছিলেন এক যুবক-যুবতী। তাঁরা সম্ভবত ভিন রাজ্য থেকে কলকাতায় আসেন। মৃত যুবকের নাম রাজেশ সাউ। দু'জনের বয়স ২৫ থেকে ৩০ বছরের মধ্যে। 

পুলিশ সূত্রে খবর, যুবকটি প্রথমে যুবতীকে গুলি করেন। একটি গুলি লাগে যুবতীর পায়ের ওপরের অংশে। এরপর নিজের মাথায় গুলি করে আত্মঘাতী হয় যুবক। বিকেল ৪ টে ৪৫ মিনিটে ঘটনাটি ঘটে। 

দরজা বন্ধ করে যুবতীকে গুলি করা হয় বলে জানান পুলিশ আধিকারিকরা। দেহের কাছে একটি বন্দুক পড়েছিল, সেই বন্দুক দিয়ে যুবক নিজের মাথায় গুলি করে বলে প্রাথমিকভাবে অনুমান। ঘটনা ঘটার সঙ্গে সঙ্গে লেক গার্ডেন্স থানার পুলিশ আধিকারিকরা পৌঁছে যান সেই গেস্ট হাউসে। যুবক-যুবতীকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতালে প্রাণ হারান যুবক। যুবতী বেঁচে আছেন বলে জানা যায়। তিনি হাসপাতালে চিকিৎসাধীন। যুবকের দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়। 

গেস্ট হাউসের এক কর্মচারী জানান, তাঁরা স্বামী-স্ত্রীর পরিচয়ে এসেছিলেন। এরপর কী হয় জানেন না।

ঘটনাস্থলে পৌঁছয় কলকাতা পুলিশের হোমিসাইড শাখার গোয়েন্দারা। কী কারণে গুলি চালাল যুবক? কোথা থেকেই বা পেলেন বন্দুক, তা এখনও জানা যায়নি। হোটেলের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement