Advertisement

Purulia BJP Leader Dead body Found: পুরুলিয়ার সেই BJP নেতার দেহ মিলল রেললাইনের ধারে, কলকাতায় বৈঠক সেরে ট্রেনে ফিরছিলেন

নিখোঁজ বিজেপি নেতার দেহ মিলল ট্রেন লাইনের পাশে। রাজ্যে বিজেপির দলীয় কার্যকরণী বৈঠকে যাওয়ার পর  হয় গত বুধবার। সারা রাজ্যের বিভিন্ন প্রান্তের বিজেপি নেতারা বুধবার দুপুরে হাজির হয়েছিলেন সায়েন্স সিটি অডিটোরিয়ামে। সেদিন উপস্থিত ছিলেন পুরুলিয়া শহরের মন্ডল বিজেপির সভাপতি সত্যজিৎ অধিকারীও।

প্রতীকী ছবি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 19 Jul 2024,
  • अपडेटेड 9:33 AM IST

নিখোঁজ বিজেপি নেতার দেহ মিলল ট্রেন লাইনের পাশে। রাজ্যে বিজেপির দলীয় কার্যকরণী বৈঠকে যাওয়ার পর  হয় গত বুধবার। সারা রাজ্যের বিভিন্ন প্রান্তের বিজেপি নেতারা বুধবার দুপুরে হাজির হয়েছিলেন সায়েন্স সিটি অডিটোরিয়ামে। সেদিন উপস্থিত ছিলেন পুরুলিয়া শহরের মন্ডল বিজেপির সভাপতি সত্যজিৎ অধিকারীও। বুধবার সন্ধের পর সবাই ফিরতে শুরু করেন। রাত বারোটার পর হাওড়া চক্রধরপুর ট্রেনে করে পুরুলিয়ায় ফেরার পথে সঙ্গীরা পৌঁছলেও রাতেই রহস্যজনকভাবে ট্রেন থেকে নিখোঁজ হয়ে যান তিনি। দুপুরের পর তাঁর দেহ উদ্ধার হয় খড়্গপুরের রাধামোহনপুর স্টেশন সংলগ্ন এলাকায় রেললাইনের ধারে। 

বিজেপি নেতার মৃত্যু রহস্যজনকভাবে নিখোঁজ ও দেহ উদ্ধার হওয়া নিয়ে নানা প্রশ্ন উঠেছে। দেহের ময়নাতদন্তও করা যায়নি। মেদিনীপুর হাসপাতালে এসে ক্ষোভ উগরে দেন পুরুলিয়ার বিজেপি সাংসদ জ্যোতির্ময় সিং মাহাতো। 

পুরুলিয়ার ওই সাংসদ দেহ রেললাইনের পাশে উদ্ধার হয়েছে শুনেই পুরুলিয়া থেকে খড়্গপুরে চলে আসেন। রেল পুলিশ ওই নেতার দেহ উদ্ধার করে। দেহ পরে ময়নাতদন্তের জন্য পাঠানো হয় মেদিনীপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে। পুরুলিয়ার ওই সাংসদ জ্যোতির্ময় সিং মাহাতো বলেন-" রাজ্যের বিভিন্ন প্রান্তের নেতৃত্বদের মতো পুরুলিয়ার বিজেপির শহর মন্ডলের সভাপতি সত্যজিৎ অধিকারীও সায়েন্স সিটি অডিটোরিয়ামে বৈঠকে ছিলেন। বৈঠক সেরে রাত বারোটা নাগাদ অন্যান্য কর্মীদের সঙ্গে হাওড়া চক্রধরপুর ট্রেনে চেপে পুরুলিয়ার উদ্দেশ্যে রওনা দিয়েছিলেন। রাতে একসঙ্গে সবাই ঘুমোতে যান। সকালে বাঁকুড়ায় পৌঁছানোর পর তাঁকে আর বেডে দেখা যায়নি। সকলে পুরো ট্রেন জুড়ে খোঁজাখুঁজি করা হয়। তাঁকে ফোনেও পাওয়া যায়নি। পুরুলিয়ায় পৌঁছে সহকর্মীরা রেল পুলিশকে বিষয়টা জানানো হয়। এর মাঝে দুপুরের পর ফোন আসে যে রাধামোহনপুর এলাকায় রেললাইনের পাশে তার দেহ পাওয়া গিয়েছে। কীভাবে এই ঘটনা ঘটেছে জানতে ময়নাতদন্ত দ্রুত করাতে চাইছিলাম। কিন্তু খড়্গপুরে কয়েক ঘণ্টা অপেক্ষা করিয়ে মেদিনীপুর মেডিক্যাল কলেজ হাসপাতালেও অপেক্ষা করানো হয় আমাদের। কিন্তু বৃহস্পতিবার কোনওরকম ময়না তদন্ত হল না। এটা বিজেপির কর্মী বলেই হয়তো ইচ্ছে করে দেরি করা হল। এর সঙ্গে রাজনীতির গন্ধ পাচ্ছি আমরা। তবে কী কারণে এই মৃত্যু হয়েছে তার সমস্ত তদন্তের পদক্ষেপ নিচ্ছি আমরা।"

Advertisement

বৃহস্পতিবার সন্ধেয় পর্যন্ত মেদিনীপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে অপেক্ষার পর ফিরে যেতে হয়েছে পুরুলিয়ার সংসদ জ্যোতির্ময় সিং মাহাতোকে। বেশ কিছু কাগুজে জটিলতার কারণে এদের ময়না তদন্ত হল না মৃত বিজেপি নেতার।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement