Advertisement

West Bengal Teacher Recruitment Scam: 'হৈমন্তী নির্দোষ, কুন্তল ফাঁসানোর চেষ্টা করছে', বিস্ফোরক গোপাল দলপতি

কয়েকদিন ধরেই খোঁজ পাওয়া যাচ্ছিল না গোপাল দলপতির (Gopal Dalpati)। আজ তাঁর খোঁজ মেলে। দলপতি নিজেই জানিয়েছেন যে তিনি দিল্লি গিয়েছেন। সিবিআই (CBI)-কে জানিয়েই গিয়েছেন।

'হৈমন্তী নির্দোষ, কুন্তল ফাঁসানোর চেষ্টা করছে', বিস্ফোরক গোপাল দলপতি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 25 Feb 2023,
  • अपडेटेड 6:32 PM IST
  • কয়েকদিন ধরেই খোঁজ পাওয়া যাচ্ছিল না গোপাল দলপতির
  • তিনি দিল্লিতে রয়েছেন বলে আজ জানা যায়

কয়েকদিন ধরেই খোঁজ পাওয়া যাচ্ছিল না গোপাল দলপতির (Gopal Dalpati)। আজ তাঁর খোঁজ মেলে। দলপতি নিজেই জানিয়েছেন যে তিনি দিল্লি গিয়েছেন। সিবিআই (CBI)-কে জানিয়েই গিয়েছেন। গোপাল আরও জানিয়েছেন যে তিনি ২ মার্চ রাজ্যে ফিরবেন। আজ চাঞ্চল্য়কর দাবি করেছেন গোপাল। তাঁর দাবি, কুন্তল ঘোষ তাঁকে ফাঁসিয়ে দেওয়ার চেষ্টা করছেন। ঘোলা জলে মাছ ধরার চেষ্টা করছেন কুন্তল। গোপালের আরও দাবি, নিয়োগ দুর্নীাতি মামলায় হৈমন্তী গঙ্গোপাধ্যায়ের (Haimanti Ganguly) কোনও যোগ নেই।

একইসঙ্গে হৈমন্তীর সঙ্গে তাঁর সম্পর্ক নিয়েও মুখ খুলেছেন গোপাল। তিনি বলেন, 'হৈমন্তীর সঙ্গে আমার ডিভোর্সের প্রক্রিয়া চলছে। ও আলাদা থাকে। আইনি ব্যাপারটা পুরোপুরি শেষ হয়নি এখনও।' গোপালের আরও দাবি, 'এসব নিয়োগ দুর্নীতির (West Bengal Teacher Recruitment Scam) বিষয়টা হৈমন্তী জানেই না। ও অন্য দুনিয়ার লোক। ও ইনোসেন্ট। একটা ইনোসেন্ট মেয়েকে এরা সব ফাঁসিয়ে দিচ্ছে। বাজে একটা রটনা হচ্ছে। ওকে কালিমালিপ্ত করার চেষ্টা করছে। সবকিছু মিথ্যে। প্রমাণ থাকলে দিক না।' একই সঙ্গে তিনি জানিয়েছেন, হৈমন্তী এখন কোথায় রয়েছেন তা তিনি জানেন না।

আরও পড়ুন: Heimanti Gangopadhyay: ফ্ল্যাটের সামনে মিলল সন্দেহজনক কাগজ, হৈমন্তী এখন কোথায়?

গোপালের দাবি, তাঁর ব্যাঙ্ক স্টেটমেন্ট দেখে হৈমন্তীর নামটা হাওয়াতে ভাসিয়ে দিয়েছে কুন্তল। অহেতুক ওর নাম জড়িয়ে দেওয়ার চেষ্টা হচ্ছে। ইডি তো বলেছে যে কুন্তল এক অভিনেত্রীকে ফ্ল্যাট, গাড়ি কিনে দিয়েছে। তা নিয়ে তো কোনও আওয়াজ নেই। আসল তথ্য গোপন করে তদন্তকারীদের বিভ্রান্ত করতেই কুন্তল ঘোষ হৈমন্তীর নাম সামনে আনছে।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement