Advertisement

Birati: বাজারের ব্যাগে বন্দি শিশু, 'ছেলেধরা'? চলন্ত ট্রেনে মহিলাকে মারধর, বিরাটিতে তুলকালাম

ছেলেধরা সন্দেহে এবার চলন্ত ট্রেনে এক মহিলাকে যাত্রীরা মারধর করে বলে অভিযোগ। দত্তপুকুর থেকে শিয়ালদহগামী লোকাল ট্রেনের মহিলা কামরায় ওঠেন এক মহিলা। তার হাতে বাজারের ব্যাগ ছিল বলে দাবি করেন সহ যাত্রীরা। তাদরে অভিযোগ, প্রথমে তারা দেখেন বাজারের ব্যাগে কিছু একটা নড়াচড়া করছে।

ছেলেধরা সন্দেহে গণপিটুনির অভিযোগ
Aajtak Bangla
  • কলকাতা,
  • 26 Jun 2024,
  • अपडेटेड 3:19 PM IST

Birati: ছেলেধরা সন্দেহে এবার চলন্ত ট্রেনে এক মহিলাকে যাত্রীরা মারধর করে বলে অভিযোগ। দত্তপুকুর থেকে শিয়ালদহগামী লোকাল ট্রেনের মহিলা কামরায় ওঠেন এক মহিলা। তার হাতে বাজারের ব্যাগ ছিল বলে দাবি করেন সহ যাত্রীরা। তাদরে অভিযোগ, প্রথমে তারা দেখেন বাজারের ব্যাগে কিছু একটা নড়াচড়া করছে। তাকে জিজ্ঞেস করা হলে প্রথমে জবাব দেননি। পরে যাত্রীরা জোর করে খুলে দেখেন ব্যাগে বন্দি কোলের শিশু। ক্ষোভে ওই মহিলাকে সবাই মিলে মারধর করতে থাকেন। বিরাটি স্টেশনে তাকে জিআরপি-র হাতে তুলে দেওয়া হয়।

সন্দেহের কারণে অভিযুক্ত ওই মহিলাকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে জিআরপি। এই ঘটনায় বিরাটি স্টেশনে ধুন্ধুমার পরিস্থিতি তৈরি হয়। শুরু হয় বিক্ষোভ। রেল অবরোধ করে বিক্ষোভ দেখান স্থানীয় বাসিন্দারা। আটকে পড়ে একাধিক ট্রেন। সাত সকালে অশান্তির জেরে অসুবিধায় পড়েন অফিস যাত্রীরা।

এক সংবাদ মাধ্যম সূত্রে খবর, বুধবার সাত সকালে ঘটনাটি ঘটে। এদিন লোকাল ট্রেনের মহিলা কামরায় উঠেছিলেন ওই মহিলা।

দিনকয়েক আগে ছেলেধরা সন্দেহে বেড়াচাঁপা মুদিপাড়ায় এক মহিলাকে আটকে রেখে থানায় খবর দিয়েছিলেন গ্রামবাসীরা। দেগঙ্গার ওধনপুর গ্রামে কোলে শিশুসন্তান নিয়ে দুই মহিলাকে ঘোরাঘুরি করতে দেখে সন্দেহ হয় গ্রামবাসীদের। তখন তাদের আটকে রেখে দেগঙ্গা থানায় খবর দেওয়া হলে পুলিশ এসে দু'জনকে উদ্ধার করে নিয়ে যায়। শুধু তাই নয়, ছেলেধরা সন্দেহে গণপিটুনির অভিযোগ ওঠে উত্তর ২৪ পরগনার গাঁইঘাটাতেও।

প্রসঙ্গত, বারাসতের কাজিপাড়ায় বালক খুনের ঘটনার পর থেকেই ছেলেধরা গুজব ছড়াচ্ছিল। তার পরিণতিতে জেলার বিভিন্ন জায়গায় গণপিটুনির ঘটনা ঘটে। সোশালমিডিয়ায় ছেলেধরা নিয়ে ছড়িয়ে পড়তে দেখা যায় উত্তর ২৪ পরগনায়। তার পরেই বারাসত, খড়দা, অশোকনগরে ছেলেধরা সন্দেহে গণপিটুনির ঘটনা ঘটে।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement