Advertisement

Kanpur Shocker: বিয়ের মণ্ডপে অপেক্ষায় বর, বিউটি পার্লার থেকে বয়ফ্রেন্ডের সঙ্গে পালালেন কনে

বিউটি পার্লার থেকে বিয়ের মণ্ডপে পথে যাওয়ার সময় বয়ফ্রেন্ডকে নিয়ে পালালেন কনে। তাই বিয়ে না করেই ফিরতে যেতে হয় বর ও বরযাত্রীদের। মঙ্গলবার ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের কানপুরের চৌবেপুর গ্রামে।

বিউটি পার্লার থেকে বয়ফ্রেন্ডের সঙ্গে পালালেন কনে
Aajtak Bangla
  • কানপুর,
  • 02 Feb 2024,
  • अपडेटेड 12:46 PM IST
  • বিয়ের মণ্ডপে পথে যাওয়ার সময় বয়ফ্রেন্ডকে নিয়ে পালালেন কনে
  • বিয়ে না করেই ফিরতে যেতে হয় বর ও বরযাত্রীদের

বিউটি পার্লার থেকে বিয়ের মণ্ডপে পথে যাওয়ার সময় বয়ফ্রেন্ডকে নিয়ে পালালেন কনে। তাই বিয়ে না করেই ফিরতে যেতে হয় বর ও বরযাত্রীদের। মঙ্গলবার ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের কানপুরের চৌবেপুর গ্রামে। মহিলার বাবা এই বিষয়ে একটি এফআইআর দায়ের করেছেন এবং পুলিশ মেয়েটির খোঁজ করছে।

বন্ধুদের সঙ্গে সাজার জন্য কনে বিউটি পার্লারে গিয়েছিলেন। লাল রঙের পোশাক পরে কনে পরে প্রস্তুত হয়ে বিয়ের স্থানের দিকে রওনা হন। যদিও সেখানে না পৌঁছে মাঝ রাস্তা থেকেই তিনি প্রেমিকের সঙ্গে পালিয়ে যান। কনের পরিবার খোঁজ খবর নিলে জানতে পারে কনে বিউটি পার্লার থেকে বাড়ি না ফিরে প্রেমিকের সঙ্গে পালিয়ে গিয়েছেন। তারপর, তারা ঘটনাটি বরকে জানান, যিনি বরযাত্রী নিয়ে ফিরে যান।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মেয়েটির সঙ্গে একটি ছেলের বেশ কয়েক বছর ধরেই সম্পর্ক রয়েছে। যদিও মেয়েটির পরিবার এই সম্পর্কের পক্ষে ছিল না। তাদের পছন্দমতো পাত্রকেই মেয়েটিকে বিয়ে করতে হবে বলে জানিয়ে দেয় পরিবার। মনে করা হচ্ছে, সেই কারণেই মেয়েটি পালিয়ে গিয়েছেন।

এদিকে, বরের পরিবার বলেছে যে কনের পক্ষের বিয়ের জন্য তাদের কাছে যাওয়ার কোনও কারণ ছিল না, যখন তারা আগে থেকেই জানত য মেয়েটির অন্য কারো সঙ্গে সম্পর্ক রয়েছে।

TAGS:
Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement