Advertisement

Chhattisgarh Accident: মর্মান্তিক! ছত্তীশগড়ে ভয়াবহ দুর্ঘটনা, ১৭ জনের মৃত্যু

ছত্তিশগড়ে পিকআপ ভ্যান উল্টে ১৫ জনের মৃত্যুর খবর মিলেছে।

ছত্তীশগড়ে উল্টে গিয়েছে পিকআপ গাড়ি। ফাইল ছবি
Aajtak Bangla
  • দিল্লি ,
  • 20 May 2024,
  • अपडेटेड 4:27 PM IST
  • ছত্তিশগড়ে পিকআপ ভ্যান উল্টে ১৭ জনের মৃত্যুর খবর মিলেছে
  • সোমবার ছত্তিশগড়ের কাওয়ার্ধা এলাকায় একটি পিকআপ গাড়ি উল্টে যায়।

ছত্তিশগড়ে পিকআপ ভ্যান উল্টে ১৭ জনের মৃত্যুর খবর মিলেছে। সোমবার ছত্তিশগড়ের কাওয়ার্ধা এলাকায় একটি পিকআপ গাড়ি উল্টে যায়। বৈগা উপজাতি সম্প্রদায়ের ২৫-৩০ জনের একটি দল ঐতিহ্যবাহী তেন্দু পাতা সংগ্রহ শেষে একটি পিকআপ ট্রাকে ফিরছিল। বাহপানি এলাকায় গাড়িটি ২০ ফুট গভীর খাদে পড়ে যায়। আহতদের পরবর্তী চিকিৎসার জন্য নিকটবর্তী জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। সবাই কুইয়ের বাসিন্দা বলে জানা গেছে।

এই বেদনাদায়ক ঘটনায় শোক প্রকাশ করেছেন ছত্তিশগড়ের মুখ্যমন্ত্রী বিষ্ণুদেব সাই। তিনি লিখেছেন আহতদের উন্নত চিকিৎসার জন্য জেলা প্রশাসনকে প্রয়োজনীয় নির্দেশনা দেওয়া হয়েছে। আমি বিদেহী আত্মার শান্তি কামনা করছি এবং তাদের পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি। আহতদের দ্রুত আরোগ্য কামনা করছি।

कबीरधाम जिले के कुकदूर थाना क्षेत्र के बाहपानी गांव के पास पिकअप पलटने से 18 ग्रामीणों के निधन एवं 4 के घायल होने का दुःखद समाचार प्राप्त हो रहा है।

घायलों के बेहतर इलाज के आवश्यक निर्देश ज़िला प्रशासन को दिए गए है।

ईश्वर से दिवंगत आत्माओं की शांति और उनके परिवार के प्रति…

  ছত্তিশগড়ের উপ মুখ্যমন্ত্রী বিজয় শর্মা এক্স-এ টুইট করে শোক প্রকাশ করেছেন। তিনি লিখেছেন, কাওয়ার্ধায় শ্রমিক বোঝাই একটি পিকআপ গাড়ি উল্টে মৃত্যুর খবর অত্যন্ত বেদনাদায়ক। এই দুর্ঘটনায় যারা তাঁদের প্রিয়জনকে হারিয়েছে তাঁদের পরিবারের প্রতি আমার সমবেদনা। সেই সঙ্গে সকল আহতদের দ্রুত আরোগ্য কামনা করছি। রাজ্য সরকারের তত্ত্বাবধানে স্থানীয় প্রশাসন ক্ষতিগ্রস্ত ও তাদের পরিবারকে সম্ভাব্য সব ধরনের সহায়তা প্রদানে নিযুক্ত রয়েছে।

 

 

TAGS:
Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement