Advertisement

Rahul Gandhi: দিল্লির কড়া ঠান্ডায় শুধু T Shirt! শীত করছে না? রাহুলের জবাব...

শীতে কাঁপছে দিল্লি সহ উত্তর ভারত। তবে রাহুল গান্ধীকে দেখে তা বোঝার উপায় নেই। শুধু টি শার্ট পরেই তিনি ঘুরে বেড়াচ্ছেন। আজ কংগ্রেস আজ প্রতিষ্ঠা দিবস পালন করছে। এই সময় রাহুল গান্ধী শুধুমাত্র টি-শার্ট পরে কংগ্রেস অফিসে পৌঁছন। রাহুল গান্ধীকে যখন টি-শার্ট সম্পর্কে জিজ্ঞাসা করা হয়েছিল, তখন রাহুল গান্ধী বলেন যে শুধুমাত্র টি-শার্টেই কাজ চলে যাচ্ছে। টি-শার্ট যখন কাজ করবে না, তখন দেখব।

টি শার্ট পরেই ঘুরে বেড়াচ্ছেন রাহুল গান্ধী
Aajtak Bangla
  • দিল্লি,
  • 28 Dec 2022,
  • अपडेटेड 11:38 AM IST
  • শীতে কাঁপছে দিল্লি সহ উত্তর ভারত
  • তবে রাহুল গান্ধীকে দেখে তা বোঝার উপায় নেই

 রাহুল গান্ধীর নেতৃত্বে কংগ্রেস ৩৫৭০ কিলোমিটার দীর্ঘ ভারত জোড়া যাত্রা বের করেছে। যাত্রা চলাকালীন রাহুল গান্ধীকে শুধু একটি টি-শার্ট পরে থাকতে দেখা যায়। দিল্লি সহ উত্তর ভারতে তীব্র শীত সত্ত্বেও, রাহুল গান্ধীর টি-শার্টের ছবিগুলি কেবল লাইমলাইটেই নয়, সর্বত্র তা নিয়ে আলোচনা চলছে। সবার  একটাই প্রশ্ন যে এই ঠান্ডায় রাহুল গান্ধী শুধু টি-শার্ট পরে রয়েছেন কেন। রাহুল গান্ধীর কী ঠান্ডা লাগছে না? রাহুল গান্ধীকে তার টি-শার্ট নিয়ে প্রশ্ন করা হলে তিনি এর মজার জবাব দেন।

কংগ্রেস আজ প্রতিষ্ঠা দিবস পালন করছে। এই সময় রাহুল গান্ধী শুধুমাত্র টি-শার্ট পরে কংগ্রেস অফিসে পৌঁছন। রাহুল গান্ধীকে যখন টি-শার্ট সম্পর্কে জিজ্ঞাসা করা হয়, তখন তিনি বলেন যে শুধুমাত্র টি-শার্টেই কাজ চলছে। টি-শার্ট যখন কাজ করবে না দেখব।

 

 

 ভারত জোড় যাত্রা বিরতিতে রয়েছে
ভারত জোড় যাত্রা বর্তমানে ৯ দিনের বিরতিতে রয়েছে। ৩ জানুয়ারি উত্তরপ্রদেশ থেকে ফের যাত্রা শুরু হবে এবং তিনটি জেলা প্রদক্ষিণ করা হবে। যাত্রাটি গাজিয়াবাদের লোনি থেকে ৩ জানুয়ারি শুরু হবে এবং পরের দিন অর্থাৎ ৪ জানুয়ারি বাগপত জেলার মাভি কালানে পৌঁছাবে। ৪ জানুয়ারি দ ভারত জোড়ো যাত্রা বাগপত, সিসানা, সরুরপুর, বাগপতের বারোতে পৌঁছবে। ৫ জানুয়ারি পর্যন্ত ইউপিতে ভারত জোড়ো যাত্রা চলবে।

৫ জানুয়ারি ভারত জোড় যাত্রা আলম থেকে শামলিতে প্রবেশ করবে। এই যাত্রা শামলীর কান্ধলা, উনচাগাঁও এবং কৈরানা পর্যন্ত ইউপিতে থাকবে। শামলির কাইরানার পর হরিয়ানায় প্রবেশ করবে রাহুল গান্ধীর ভারত জোড়া যাত্রা। অর্থাৎ উত্তরপ্রদেশে রাহুল গান্ধীর পদযাত্রা তিন দিনের মধ্যে তিনটি জেলা পেরিয়ে যাবে।

Advertisement

প্রায় ৩০০০ কিলোমিটার হাঁটা শেষে যাত্রাটি ১০৭ দিনে ৯ টি রাজ্যের ৪৬ টি জেলাকে কভার করেছে এবং প্রায় ৩০০০ কিলোমিটার দূরত্ব অতিক্রম করেছে। এখন আর মাত্র ৫৪৮  কিলোমিটার যাত্রা বাকি। কংগ্রেস ১৫০ দিনে ৩৫০০ কিলোমিটার পায়ে হাঁটার লক্ষ্য স্থির করেছে। যাত্রাটি এখনও ৩টি রাজ্য ইউপি, পঞ্জাব এবং জম্মু ও কাশ্মীরে বাকি রয়েছে।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement