Advertisement

Odshia Train: বড় গাফিলতি! একই লাইনে চলে এল ৪টি ট্রেন, তারপরে যা হল

Odshia Train: ওড়িশার লিঙ্গরাজ স্টেশনে একই লাইনে চারটি ট্রেন চলে আসে। যা দেখে আঁতকে ওঠেন সবাই। কপাল ভাল কোনও বড় দুর্ঘটনা ঘটেনি। তবে আতঙ্ক ছড়িয়েছে।

ওড়িশায় একই লাইনে চলে এলে চারটি ট্রেন, ভিডিও সামনে আসতেই আতঙ্ক ছড়িয়ে পড়ে
Aajtak Bangla
  • ভুবনেশ্বর,
  • 26 Jul 2024,
  • अपडेटेड 9:03 PM IST

Odisha 4 Train Came At Same Spot: ওডিশার ভুবনেশ্বরে বড়সড় ট্রেন দুর্ঘটনা থেকে রক্ষা পেল একাধিক ট্রেন। একটি ভিডিও সামনে এসেছে, যেখানে দেখা গিয়েছে, ওড়িশার লিঙ্গরাজ স্টেশনে একই লাইনে চারটি ট্রেন চলে আসে। যা দেখে আঁতকে ওঠেন সবাই। কপাল ভাল কোনও বড় দুর্ঘটনা ঘটেনি। ভিডিওতে দেখা যাচ্ছে যে একটি ট্রেন ট্র্যাকে দাঁড়িয়ে রয়েছে এবং তার পিছনে ধীরে-ধীরে তিনটি ট্রেন চলে এল।

একটি ট্র্যাকে আসে চারটি ট্রেন
আগে ভুবনেশ্বরে এক মালগাড়ির দুটি কামরা লাইন থেকে নেমে যাওয়ার ঘটনা সামনে এসেছিল। ভুবনেশ্বরে মালগাড়ির রেললাইন থেকে নেমে আসার ঘটনাটচি ঘটে সকাল ৮টায় তাতে কোনও হতাহত হওয়ার খবর নেই।

এ বছরই ওডিশাকে বালেশ্বর (বালাসোর) তে ২৯৬ জন ভয়াবহ ট্রেন দুর্ঘটনায় মারা গিয়েছিলেন। তাতে ১২০০জন জখম হন। এই ঘটনার তদন্ত সিবিআইকে তুলে দেওয়া হয়। তারপরই তদন্ত করে সিবিআই ৭ জুলাই ৩ রেল আধিকারিককে গ্রেফতার করা হয়। এরপর ওই তিনজনের বিরুদ্ধে সিবিআই আদালতে চার্জশিটও পেশ দাখিল করা হয়েছে।

এ ছাড়া একের পর এক রেল দুর্ঘটনার খবর সামনে এসেছে গত কয়েক মাসে। উত্তরপ্রদেশ, পশ্চিমবঙ্গে দুর্ঘটনায় প্রচুর মানুষ হতাহত হয়েছে। যার রেশ এখনও কাটেনি। তার উপর আবার এমন ঘটনা সামনে আসতে ভয় ধরছে সাধারণ যাত্রীদের মধ্যে।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement