Advertisement

Jammu-Kashmir Terrorist Attack: কাশ্মীরে পর্যটকদের বাসে জঙ্গিদের এলোপাথাড়ি গুলি, মৃত্যু মিছিল

রবিবার জম্মু ও কাশ্মীরের রিয়াসি জেলার একটি মাজার থেকে ফেরা পর্যটকদের একটি বাসে হামলা চালায় জঙ্গিরা। গুলিতে ৩ জনের মৃত্যু হয়েছে বলে পুলিশ সূত্রে জানা যাচ্ছে। বাসটি শিবখোদা মন্দির থেকে কাটরায় ফেরার সময় হামলা চালায় সন্ত্রাসবাদীরা।

Aajtak Bangla
  • দিল্লি ,
  • 09 Jun 2024,
  • अपडेटेड 8:58 PM IST
  • রবিবার জম্মু ও কাশ্মীরের রিয়াসি জেলার একটি মাজার থেকে ফেরা পর্যটকদের একটি বাসে হামলা চালায় জঙ্গিরা।
  • গুলিতে ৩ জনের মৃত্যু হয়েছে বলে পুলিশ সূত্রে জানা যাচ্ছে।

রবিবার জম্মু ও কাশ্মীরের রিয়াসি জেলার একটি মাজার থেকে ফেরা পর্যটকদের একটি বাসে হামলা চালায় জঙ্গিরা। গুলিতে প্রতিবেদন লেখার সময় পর্যন্ত অন্তত ১০ জনের মৃত্যু হয়েছে বলে পুলিশ সূত্রে জানা যাচ্ছে। বাসটি শিবখোদা মন্দির থেকে কাটরায় ফেরার সময় হামলা চালায় সন্ত্রাসবাদীরা। সূত্রের খবর, জঙ্গিদের ওই দল রাজৌরি, পুঞ্চ এবং রিয়াসির উপরিভাগে লুকিয়ে আছে। হামলার খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশের দল।

রিয়াসির এক পুলিশকর্তা মোহিতা শর্মা বলেছেন, 'প্রাথমিক রিপোর্টে অনুমান করা হয়েছে যে, সন্ত্রাসীরা শিব খেরি থেকে কাটরাগামী যাত্রীবাহী বাসে গুলি চালায়। গুলি চালানোর কারণে বাসের চালক ভারসাম্য হারালে বাসটি খাদে পড়ে যায়। ঘটনায় ৩৩ জন আহত হয়েছেন। উদ্ধার অভিযান শেষ হয়েছে, যাত্রীদের পরিচয় এখনও নিশ্চিত করা যায়নি।

দীর্ঘদিন পর পর্যটকদের উদ্দেশ্যে হামলা হল কাশ্মীরে। একদিকে যখন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর মন্ত্রিসভার শপথগ্রহণ অনুষ্ঠান চলছে, ঠিক তারইমধ্যে কাশ্মীরে হামলার খবর মেলে। 

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement