Advertisement

BJP on Kannadiga Remark Controversy: ঐশ্বর্যকে অপমান মানে কন্নড়দের অপমান, রাহুলকে নিশানা BJP-র

অভিনেত্রী ঐশ্বর্য রাই বচ্চনের বিরুদ্ধে "অপমানজনক" মন্তব্য নিয়ে কংগ্রেস নেতা রাহুল গান্ধীকে আক্রমণ বিজেপির। গত মাসে অযোধ্যায় রাম মন্দির উদ্বোধন অনুষ্ঠানের প্রসঙ্গ টেনে অভিনেত্রীকে নিয়ে করা রাহুলের মন্তব্যে ব্যাপক সমালোচনা শুরু হয়েছে। আক্রমণ বিজেপিরও।

Aajtak Bangla
  • দিল্লি,
  • 22 Feb 2024,
  • अपडेटेड 10:32 AM IST

BJP on Kannadiga Remark Controversy: অভিনেত্রী ঐশ্বর্য রাই বচ্চনের বিরুদ্ধে "অপমানজনক" মন্তব্য নিয়ে কংগ্রেস নেতা রাহুল গান্ধীকে আক্রমণ বিজেপির। গত মাসে অযোধ্যায় রাম মন্দির উদ্বোধন অনুষ্ঠানের প্রসঙ্গ টেনে অভিনেত্রীকে নিয়ে করা রাহুলের মন্তব্যে ব্যাপক সমালোচনা শুরু হয়েছে। আক্রমণ বিজেপিরও।

কর্ণাটকের মুখ্যমন্ত্রী সিদ্দারামাইয়ারও নিন্দা করে বিজেপি। কন্নড়দের বিরুদ্ধে অপমানের বিষয়েটি নিয়েও রাহুল গান্ধীকে প্রশ্ন তোলা হয়।

কর্ণাটক বিজেপি এর বিরোধিতা করে মন্তব্য করে, "দেশবাসীর ক্রমাগত প্রত্যাখ্যানে হতাশ হয়ে, রাহুল গান্ধী ভারতের গর্ব ঐশ্বর্য রাইকে হেয় করার মতো নিম্ন স্তরে নেমে গেছেন। যিনি ভারতকে আরও বেশি গৌরব এনে দিয়েছেন।"

এক্স হ্যান্ডেলে আরও বলা হয়, "সিদ্ধারামাইয়া, এখন আপনার বস যখন সহ কন্নড়ের অপমান করে চলেছেন, আপনি কিছু বলবেন না? এই ধরনের অসম্মানের বিরুদ্ধে কথা বলবেন, নাকি আপনার মুখ্যমন্ত্রীর চেয়ারকে রক্ষা করার জন্য আপনি নীরব থাকবেন?" 

প্রসঙ্গত, ২২ জানুয়ারি রাম মন্দির অনুষ্ঠানে ঐশ্বর্য রাইয়ের উপস্থিতির বিরুদ্ধে রাহুল গান্ধী মন্তব্য করেছিলেন। যার বিরোধিতা করে বিজেপি। যদিও, ঐশ্বর্য সেদিন উপস্থিত ছিলেন না। তবে ছিলেন তাঁর স্বামী তথা অভিনেতা অভিষেক বচ্চন এবং শ্বশুর অমিতাভ বচ্চন।

রাহুল কটাক্ষ করে বলেছিলেন, "আপনি কি রাম মন্দিরে প্রাণ প্রতিষ্ঠা অনুষ্ঠান দেখেছেন? সেখানে কি কোনও ওবিসি মুখ ছিল? যদি মিডিয়ায় কিছু দেখাতে হয় তাহলে ঐশ্বর্য রাইকে নাচতে দেখাবেন। তারা গরীব মানুষের কিছু দেখায় না। নরেন্দ্র মোদী, অমিতাভ বচ্চনকে ২৪ ঘণ্টা দেখান।"

গত রবিবার প্রয়াগরাজে তাঁর ভারত জোড়া ন্যায় যাত্রা যাত্রায় ভাষণ দেওয়ার সময় তাঁর মন্তব্য প্রকাশ্যে আসে। অযোধ্যায় রাম মন্দির অনুষ্ঠানে হাজার হাজার সেলিব্রিটি, রাজনীতিবিদ এবং বিশিষ্ট ব্যক্তিরা উপস্থিত ছিলেন। যাইহোক, কংগ্রেস সহ বিরোধী দলগুলি এই অনুষ্ঠানটি এড়িয়ে যেতে বেছে নিয়েছে, বিজেপিকে রাজনৈতিক লাভের জন্য এটিকে কাজে লাগানোর অভিযোগ করেছে।
 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement