Advertisement

স্কুল যাওয়ার পথে ছাত্রীকে Love Letter ও চকোলেট দিল নাবালক, তারপর...

জানা গিয়েছে যে অভিযোগের পর পুলিশ এ বিষয়ে প্রথমে কোনও অ্যাকশন নেয়নি। যার পরে রেগে গিয়ে ছাত্রীর পরিবারের লোকেরা রাতে মেরঠের পরীক্ষিতগড় রোড ব্লক করে দেয় এবং পুলিশের বিরুদ্ধে স্লোগান দিতে শুরু করে। ঘটনার খবর পেতেই পুলিশ ঘটনাস্থলে পৌঁছয় এবং বড় সংখ্যায় পুলিশ মোতায়েন করে দেয়। এরপর অভিযুক্ত কিশোরকে গ্রেফতার করা হয়।

নাবালক কিশোর এক ছাত্রীকে স্কুল যাওয়ার পথে দিল Love Letter এবং চকোলেট, তারপর...
Aajtak Bangla
  • মেরঠ,
  • 09 Nov 2023,
  • अपडेटेड 7:17 PM IST

উত্তরপ্রদেশের মেরঠে একটি অবাক করে দেওয়ার মতো ঘটনা সামনে এসেছে। যেখানে অন্য সম্প্রদায়ের এক নাবালক কিশোরের বিরুদ্ধে পঞ্চম শ্রেণিতে পাঠরতা এক ছাত্রীকে প্রেম নিবেদন এবং চকলেট দেওয়ার অভিযোগ উঠেছে। এই ঘটনার পরে ওই ছাত্রীর পরিবারের লোকেরা ওই ছেলেটির বাড়িতে অভিযোগ নিয়ে পৌঁছয়। তখন তাদের পাল্টা হুমকি দেওয়া হয় বলে অভিযোগ। যার কমপ্লেন তারা স্থানীয় থানায় করেছেন।

জানা গিয়েছে যে ওই অভিযোগের পর পুলিশ এ বিষয়ে কোনও অ্যাকশন নেয়নি। যার পরে রেগে গিয়ে ছাত্রীর পরিবারের লোকেরা রাতে মেরঠের পরীক্ষিতগড় রোড ব্লক করে দেয় এবং পুলিশের বিরুদ্ধে স্লোগান দিতে শুরু করে। ঘটনার খবর পেতেই পুলিশ ঘটনাস্থলে পৌঁছয় এবং বড় সংখ্যায় পুলিশ মোতায়েন করে দেয়। এরপর অভিযুক্ত কিশোরকে গ্রেফতার করা হয়।

এই ঘটনায় ভাবনগর-আব্দুল্লাহপুর এলাকার লোকজন বুধবার এখানকার বাসিন্দা। নাবালক ছাত্রীর পরিবারের অভিযোগ যে এলাকার বাসিন্দা অন্য সম্প্রদায়ের নাবালক কিশোর তাকে চকলেট এবং প্রেম নিবেদন করে। অভিযোগ যে ওই ছাত্রীকে বিরক্ত ও উত্যক্তও করে হয়েছে। ওই ছাত্রীর বরণ করা সত্ত্বেও তাকে হুমকি দেওয়া হয় এরপর তার পরিবারের লোকেরা সমস্ত ঘটনা জানায়। এলাকায় বড় সংখ্যায় পুলিশ কর্মী মোতায়ন করা হয়েছে।

পুলিশ ১৫ বছরের নাবালক ছাত্রীকে গ্রেফতার করে। এই ঘটনায় এসএসপি রোহিত সিং জানিয়েছেন যে ভাবনগর থানার আব্দুল্লাপুর এর বাসিন্দা এক ব্যক্তির অভিযোগের ভিত্তিতে ১১ বছর কিশোরীকে প্রতিবেশী এক ছাত্র প্রেম নিবেদন করে এবং স্কুল আসা যাওয়ার সময় চকলেট দেয়। সেই সঙ্গে তাকে উত্তপ্ত করছিল। এই পুরো ঘটনার পর থানায় ওই নাবালক কিশোরের বিরুদ্ধে মামলা দায়ের করা হয় এবং তাকে থানায় নিয়ে গিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়। জড়িত বলে অভিযুক্ত আরও একজন কিশোরকে খোঁজা হচ্ছে।

Advertisement

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement