Advertisement

Rahul Gandhi: 'কে কাকে কীভাবে অপমান করেছে?' ধনখড়কে ব্যঙ্গ VIDEO ইস্যুতে মুখ খুললেন রাহুল

জগদীপ ধনখড়ের অনুকরণ করছেন তৃণমূল সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়। আর তার ভিডিও করছেন রাহুল গান্ধী। সাংসদের বাইরের এমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে। ভিডিও নিয়ে কড়া নিন্দা করেছেন খোদ জগদীপ ধনখড়ও। এতদিন এই নিয়ে মৌনব্রতই রেখেছিলেন রাহুল গান্ধী। তবে শেষমেশ বুধবার সাংবাদিকদের সঙ্গে কথা বলার সময়ে এই নিয়ে মুখ খুললেন।

মুখ খুললেন রাহুল গান্ধী
Aajtak Bangla
  • দিল্লি,
  • 20 Dec 2023,
  • अपडेटेड 4:46 PM IST

জগদীপ ধনখড়ের অনুকরণ করছেন তৃণমূল সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়। আর তার ভিডিও করছেন রাহুল গান্ধী। সাংসদের বাইরের এমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে। ভিডিও নিয়ে কড়া নিন্দা করেছেন খোদ জগদীপ ধনখড়ও। এতদিন এই নিয়ে মৌনব্রতই রেখেছিলেন রাহুল গান্ধী। তবে শেষমেশ বুধবার সাংবাদিকদের সঙ্গে কথা বলার সময়ে এই নিয়ে মুখ খুললেন। তিনি বলেন 'এমপি সাহেব বসে ছিলেন। আমি তাঁর ভিডিও শুট করেছি। ভিডিওটা আমার ফোনে আছে। মিডিয়া সেটাই দেখাচ্ছে। আমাদের ১৫০ জন সাংসদকে (হাউস থেকে) বের করে দেওয়া হয়েছে, কিন্তু মিডিয়াতে এই নিয়ে কোনও আলোচনা নেই। আদানি নিয়ে কোনো আলোচনা নেই, রাফাল নিয়ে কোনও আলোচনা নেই, বেকারত্ব নিয়ে কোনও আলোচনা নেই। আমাদের সংসদ সদস্যরা হতাশ হয়ে বাইরে বসে আছেন। কিন্তু আপনি এই নিয়ে আলোচনা করছেন।

তিনি আরও বলেন, কে অপমান করল? কীভাবে অপমান করল? টিভিতে খালি এই নিয়ে আলোচনা হবে। একটু-আধটু খবরও দেখান।

সংসদের শীতকালীন অধিবেশন চলছে। সংসদের নিরাপত্তা ভঙ্গের ইস্যুতে গত ২ দিনে সংসদে প্রতিবাদ করেন বিরোধী দলনেতারা। এদিকে হই-হট্টগোলের অভিযোগে শতাধিক সংসদ সদস্যকে সাসপেন্ড করে। এরপর মঙ্গলবার সংসদ ভবনের বাইরে বসে বিক্ষোভ করেন বিরোধী দলীয় সংসদ সদস্যরা। সেই সময়েই তৃণমূল কংগ্রেস সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায় রাজ্যসভার চেয়ারম্যান জগদীপ ধনখড়ের নকল করেন বলে অভিযোগ। 

ক্ষোভ প্রকাশ করেন উপরাষ্ট্রপতি 
নকল করার ভিডিও দেখে ক্ষোভ প্রকাশ করেন উপরাষ্ট্রপতি জগদীপ ধনখড়। এই ঘটনাকে 'লজ্জাজনক' বলেন। তিনি বলেন, একজন সাংসদ মজা করছেন এবং আরেকজন এমপি সেই ঘটনার ভিডিও করছেন। এটা গ্রহণযোগ্য নয়। বিজেপি নেতৃবৃন্দও রাহুল গান্ধী ও কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের এই কাজের তুমুল সমালোচনা করেছেন। 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement