Advertisement

রাজস্থানে শিক্ষক নিয়োগের পরীক্ষার পেপার ফাঁসের সাংবাদিক গ্রেফতার

রাজস্থান SOG, REET পেপার ফাঁসের ঘটনায় সংবাদ সাংবাদিককে গ্রেফতার করেছে। অভিযোগ ওই সাংবাদিক নিয়োগের পরীক্ষার পেপাল লিক করার ঘটনায় জড়িত রয়েছে।

গ্রেফতার সাংবাদিক
Aajtak Bangla
  • শিলিগুড়ি,
  • 20 Feb 2022,
  • अपडेटेड 1:26 AM IST
  • রাজস্থানে REET পেপার ফাঁসের ঘটনা
  • সাংবাদিককে গ্রেফতার করলো স্পেশাল গ্রুপ

রাজস্থান স্পেশাল অপারেশন গ্রুপ (SOG) রাজস্থান শিক্ষক নিয়োগ পরীক্ষা বা REET-তে জড়িত থাকার অভিযোগে একজন সংবাদ সাংবাদিককে গ্রেপ্তার করেছে। অভিযোগ ওই সাংবাদিক নিয়োগের পরীক্ষার পেপার লিক করার ঘটনায় জড়িত রয়েছেন। ওই ঘটনায় সন্তর্পনে পুলিশ তদন্ত শুরু করেছে।

মীনা, যিনি REET পেপার ফাঁস মামলায় জড়িত থাকার অভিযোগে এসওজি দ্বারা গ্রেপ্তার হয়েছিল, তিনি মূলত দৌসা জেলার বাসিন্দা এবং দশ বছর ধরে নিউজের জালোর জেলা রিপোর্টার হিসাবে কাজ করছিলেন। তার প্রকৃত ইনভলভমেন্ট খতিয়ে দেখছে পুলিশ।

অশোক রাঠোর, ADG, SOG-এর মতে, পূর্বে গ্রেফতারকৃত অভিযুক্ত গ্রাম সেবক নরেন্দ্রের তদন্তে এবং অন্যান্য তথ্যের তদন্তে, বাবলু মীনার অপরাধমূলক সম্পৃক্ততা প্রকাশ্যে এসেছে।

এরই পরিপ্রেক্ষিতে জালোর জেলা সংবাদদাতাকে আটক করা হয়। মীনা, এসওজি অনুসারে, আরইইটি পরীক্ষায় অংশ নিয়েছিল।

এখনও অবধি, এসওজি REET পেপার ফাঁস মামলায় জড়িত থাকার অভিযোগে ৪০ জনকে গ্রেপ্তার করেছে যা মরুভূমি রাজ্যে বিজেপি এবং কংগ্রেসের মধ্যে একটি বড় রাজনৈতিক দ্বন্দ্বের ইস্যু হয়ে উঠেছে। সংখ্যাটা কোথায় গিয়ে থামে তা যেমন দেখার, তেমনই এই সাংবাদিকের জড়িত থাকার অভিযোগ কতটা সত্য তাও জানা যাবে।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement