Advertisement

Sikkim Tourist Death: সিকিমে ঘুরতে গিয়ে গাড়ি খাদে পড়ে মৃত্যু বাঙালি পর্যটকের, মৃত চালকও

Sikkim Car Accident Death: ১৮ মে সকালে সিকিমের সিংতামের কাছে সাংখোলায় নিয়ন্ত্রণ হারিয়ে রানিখোলা নদীতে পড়ে যায় ছোট হ্যাচব্যাক গাড়িটি। গাড়ি জলে ডুবে যাওয়ার পর বাকিরা বের হতে পারলেও নিহত ২ জন বের হতে পারেননি।

সিকিমে ঘুরতে গিয়ে গাড়ি খাদে পড়ে মৃত্যু বাঙালি পর্যটকের, মৃত চালকও
Aajtak Bangla
  • গ্যাংটক,
  • 18 May 2024,
  • अपडेटेड 2:45 PM IST

Sikkim Car Accident Death: সিকিমে ঘুরতে গিয়ে প্রাণ হারালেন এক পর্যটক সহ ২। আরও বেশ কয়েকজন জখম হয়েছেন। শিলিগুড়ি-সিকিম ১০ নম্বর জাতীয় সড়কে দুর্ঘটনাটি ঘটেছে। ওই পর্যটকরা শিলিগুড়ি থেকে গ্যাংটক যাচ্ছিলেন বলে জানা গিয়েছে। নিহতদের মধ্যে ১ জন গাড়িচালক এবং ১ জন পর্যটক বলে জানা গিয়েছে। সকলেই কলকাতার বাসিন্দা বলে জানা গিয়েছে।

১৮ মে সকালে সিকিমের সিংতামের কাছে সাংখোলায় নিয়ন্ত্রণ হারিয়ে রানিখোলা নদীতে পড়ে যায় ছোট হ্যাচব্যাক গাড়িটি। গাড়ি জলে ডুবে যাওয়ার পর বাকিরা বের হতে পারলেও নিহত ২ জন বের হতে পারেননি। হিমালয়ান হসপিটালিটি অ্যান্ড ট্রাভেল ডেভলপমেন্ট নেটওয়ার্কের সম্পাদক সম্রাট সান্যাল জানিয়েছেন, তাঁরাও পর্যটকদরে সঙ্গে যোগাযোগের চেষ্টা করছেন। সংগঠনের তরফ থেকে সব রকম সহযোগিতা করা হবে।

নিহতদের মধ্যে একজন গাড়ির চালক এবং অন্যজন পর্যটক দলের একজন। নিহত যাত্রীর নাম রবীন্দ্রনাথ পাল (৭২)। নিহত চালকের পরিচয় এখনও নিশ্চিত হওয়া যায়নি। নদী থেকে দুজনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। ৪ জনকে গুরুতর জখম অবস্থায় উদ্ধার করা হয়। অন্যান্য যাত্রীদের সকলেই কলকাতার বাসিন্দা। আহত অবস্থায় উদ্ধার করা হয়েছে এবং তাদের চিকিৎসার জন্য সিংতাম হাসপাতালে আনা হয়েছে বলে স্থানীয় পুলিশ জানিয়েছে। তারপরে মনিপাল সিআরএইচ, গ্যাংটকে নিয়ে যাওয়া হয়েছে। 

পুলিশ জানিয়েছে, গাড়িটি সিকিমের। সম্ভবত ঘুরতে যাওয়ার জন্য তাঁরা গাড়িটি বুক করেছিলেন। দুর্ঘটনার কারণ এখনও অজানা তবে তদন্ত করা হচ্ছে, সিকিম পুলিশ জানিয়েছে। 

এর আগে ২ বছর আগেও সিংতাম এলাকাতেই বারাসতের ২ বাসিন্দার মৃত্যু হয়। নিহতদের মধ্যে একজন মহিলা ও একজন নাবালিকা ছিল। পাহাড় থেকে পাথর গড়িয়ে গাড়ির ওপরে পড়ায় দুর্ঘটনাটি ঘটেছিল বলে তখন জানা গিয়েছিল। সেই ঘটনায় গাড়ির চালকেরও মৃত্যু হয়। পর্যটকদের একটি দল ২টি গাড়ি করে পূর্ব সিকিমে যাচ্ছিলেন। পথে লিংথাম এলাকায় গাড়ি দু’টির ওপর পাথর গড়িয়ে গাড়ির ওপর পড়ে। তাতে পাশের খাদে পড়ে যায় একটি গাড়ি। আরেকটি গাড়ি কোনওক্রমে রক্ষা পায়।

Advertisement

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement