Advertisement

দুধ উথলে গিয়েছে কেন ? নগ্ন করে নিজের দুই শিশুকে বেধড়ক মার মায়ের

দুধ উথলে গিয়েছিল। পাশে খেলতে থাকা বাচ্চারা দেখেনি। দেখলেও গা করেনি। বাচ্চা বলে কথা। কিন্তু তার পরিণামে মায়ের কাছ থেকে এত বড় শাস্তি পেতে হবে ঘুণাক্ষরেও বুঝতে পারেনি বাচ্চারা।

তদন্তে চাইল্ড ওয়েলফেয়ার কমিটি
Aajtak Bangla
  • ফরিদাবাদ,
  • 02 Aug 2021,
  • अपडेटेड 12:15 PM IST
  • দুধ উথলে পড়ায় মার দুই ছেলেকে
  • নগ্ন করে মারার ভিডিও ভাইরাল
  • ভিডিও ভাইরাল হতেই গ্রেফতার অভিযুক্ত মা

দুধ উথলে বিপত্তি

উনুনে বসানো দুধ উথলে গিয়েছিল। সামনে খেলতে থাকা শিশুরা সেটা খেয়াল করেনি। কাউকে জানায়নিও। ফলে দুধ পড়ে গিয়েছে। কিন্তু তার পরিণতি যে এত ভয়ংকর হবে তা ঘুণাক্ষরেও ভাবতে পারেননি দুটি দুধের শিশু।

সামান্য অপরাধে এমন সাজা !

দুধ পড়ে যাওয়ার অপরাধে তাদের জামাকাপড় খুলে বেধড়ক মারধর করে তাদের নিজেরই মা। এই ভিডিও ভাইরাল হয়েছে। আর তার সামনে আসতেই চাইল্ড ওয়েলফেয়ার কমিটি মায়ের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে। তার পরই পুলিশ ওই মহিলাকে গ্রেফতার করে নিয়ে গিয়েছেন।

নগ্ন করে মারধর

উত্তরপ্রদেশের ফরিদাবাদ জেলার এলাকার ঘটনা। যেখানে দেখা যাচ্ছে, দুটি বাচ্চা দুধ গরম করার সময় দুধ উথলে যাওয়ার কারণে মায়ের হিংসার শিকার হতে হয়েছে। কেন দুধ পড়ে গিয়েছে, সেই প্রশ্ন তুলে দুটি বাচ্চাকে বেধড়ক মারে ওই মহিলা। তারপর দুজনের জামা-কাপড় খুলে নগ্ন করে তাদের ঘর থেকে বার করে দেয়।

ভিডিও ভাইরাল হতেই হইচই

প্রায় সাড়ে পাঁচ মিনিটের ভিডিওতে নিজের বাচ্চাদের প্রতি মায়ের এমন ব্যবহার দেখে শিউরে উঠেছে নেটিজেনরা। এই ভিডিও অবশ্য বাচ্চাদের মা নিজে বানায়নি। যখন ঐ মহিলা বাচ্চাদের অমানুষিকভাবে মারছিল, সেই সময়ে কেউ তা দেখে ফেলে ভিডিওটি তৈরি করে, যা ভাইরাল হয়ে গিয়েছে।

চাইল্ড ওয়েলফেয়ার কমিটির হস্তক্ষেপ

এই ভিডিও কোনওভাবে স্থানীয় চাইল্ড ওয়েলফেয়ার কমিটির কাছে পৌঁছয়। যখন চাইল্ড ওয়েলফেয়ার কমিটির কাছে এটি পৌঁছয়, তাঁরা ঘটনার খোঁজখবর করেন। বাচ্চাদের জিজ্ঞাসাবাদ করেন। যাতে বাচ্চারা স্বীকার করেছেন, তাদের মা, দুধ পড়ার জন্য মারধর করেছে।

পুলিশ মহিলাকে গ্রেফতার করে তদন্ত শুরু করেছে

এরপর ফরিদাবাদের সাধন থানাতে অভিযুক্ত মহিলার বিরুদ্ধে জুভেনাইল জাস্টিস আইন অনুযায়ী মামলা দায়ের করা হয়েছে। চাইল্ড ওয়েলফেয়ার কমিটির সঙ্গে যুক্ত ব্যক্তিরা জানিয়েছেন, মামলায় আদালতে যেরকম নির্দেশ থাকবে সেই অনুযায়ী বাচ্চার হেফাজত দেওয়া হবে। মামলার তদন্ত অফিসার সুরেন্দ্র সিং জানিয়েছেন, জওহর কলোনিতে বাচ্চাদের সাথে এই ঘটনা ঘটেছে। চাইল্ড ওয়েলফেয়ার কমিটির অভিযোগের পর মামলা নথিভুক্ত করা হয়েছে পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

Advertisement

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement