Advertisement

Ajker Aries Rashifal: আজকের দিন মেষ রাশি- ৩ জুন, ২০২৩ -আচরণে সংযম বজায় রাখুন

আচরণে সংযম বজায় রাখুন। দ্বিধা-দ্বন্দ্বের প্রবণতা বাড়বে। হৃদয়ের বিষয় স্বাভাবিক থাকবে। রোমান্টিক সম্পর্কের ক্ষেত্রে ধৈর্য বজায় রাখুন। আপনার আবেগ নিয়ন্ত্রণ রাখুন। তর্ক-বিবাদে জড়াবেন না।

মেষ
অরুনেশ কুমার শর্মা
  • কলকাতা,
  • 04 Jun 2023,
  • अपडेटेड 5:06 AM IST
  • কাজের ব্যবসায় জবাবদিহি বাড়তে পারে
  • নিয়ম মেনে চলবেন

মেষ-- বিনিয়োগ ও সম্প্রসারণের দিকে নজর দেওয়া হবে। কর্মক্ষেত্রে সরলতা বজায় থাকবে। নতুন মানুষ বিশ্বাস করবেন না। সুযোগের উপযুক্তভাবে প্রতিক্রিয়া। স্মার্ট ডিলিংয়ের নীতি বজায় রাখুন। মানসিক সম্পৃক্ততা এড়িয়ে চলুন।

প্রেম ও বন্ধুত্ব-- আচরণে সংযম বজায় রাখুন। দ্বিধা-দ্বন্দ্বের প্রবণতা বাড়বে। হৃদয়ের বিষয় স্বাভাবিক থাকবে। রোমান্টিক সম্পর্কের ক্ষেত্রে ধৈর্য বজায় রাখুন। আপনার আবেগ নিয়ন্ত্রণ রাখুন। তর্ক-বিবাদে জড়াবেন না।

স্বাস্থ্য-- নিরর্থক বিক্ষোভে এবং ভান করতে যাবেন না। ধৈর্যের গুণ বজায় রাখুন। নিজের প্রতি মনোযোগ দিন। খাদ্যাভাসে বিশুদ্ধতা বজায় রাখুন। স্বাস্থ্য গড় থাকবে। মানসিক শক্তি বজায় থাকবে।

শুভ সংখ্যা-- ১ ও ৯

শুভ রং-- লাল

আজকের উপায়- ভগবান সূর্যদেবকে অর্ঘ্য দিন। ওম সূর্যায়ঃ নমঃ আদিত্যায় নমঃ ভাস্করায়ঃ নমঃ মন্ত্রের জপ করুন। 

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement