Advertisement

Astro Tips For Financial Crisis: আর্থিক সমস্যায় জর্জরিত? শারদ পূর্ণিমায় লবঙ্গের এই বিশেষ প্রতিকারে মিলবে মুক্তি

Astro Tips For Financial Crisis: সমস্ত পূর্ণিমার তিথির মধ্যে শারদ পূর্ণিমাকে সবচেয়ে গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। এই বছর শারদ পূর্ণিমা ২৮ অক্টোবর পড়েছে। এই দিনে লবঙ্গের প্রতিকারে আর্থিক সমস্যা-অনটন থেকে দ্রুত মুক্তি মিলবে। কী করতে হবে? জেনে নিন...

আর্থিক সমস্যায় জর্জরিত? শারদ পূর্ণিমায় লবঙ্গের এই বিশেষ প্রতিকারে মিলবে মুক্তি!
Aajtak Bangla
  • নয়া দিল্লি,
  • 25 Oct 2023,
  • अपडेटेड 3:58 PM IST
  • সমস্ত পূর্ণিমার তিথির মধ্যে শারদ পূর্ণিমাকে সবচেয়ে গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়।
  • এই বছর শারদ পূর্ণিমা ২৮ অক্টোবর পড়েছে।
  • এই দিনে লবঙ্গের প্রতিকারে আর্থিক সমস্যা-অনটন থেকে দ্রুত মুক্তি মিলবে।

Astro Tips For Financial Crisis: সমস্ত পূর্ণিমার তিথির মধ্যে শারদ পূর্ণিমাকে সবচেয়ে গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। এই বছর এটি ২৮ অক্টোবর সকাল ৪টে ১৭ মিনিটে শুরু হবে এবং ২৯ অক্টোবর পরের দিন ১টা ৫৩ মিনিট পর্যন্ত চলবে। যদিও এবারও দুই দিন নিয়ে বিভ্রান্তি রয়েছে, তবে ক্রমবর্ধমান তারিখ অনুযায়ী শারদীয় পূর্ণিমা পালিত হবে ২৮ অক্টোবর।

আসুন আমরা আপনাকে বলি যে শারদ পূর্ণিমায় একটি নিশ্চিত শট সমাধান রয়েছে, যা অবলম্বন করে একজন ব্যক্তি সমস্ত ধরণের ঋণ থেকে মুক্তি পেতে পারেন। এই সমাধান অবলম্বন করতে, একজন ব্যক্তিকে কোনও পরিশ্রম করতে হবে না বা কোনও অর্থ ব্যয় করতে হবে না। আসলে, এই প্রতিকারে ব্যবহৃত উপাদানগুলি ব্যক্তির রান্নাঘরেই পাওয়া যায়। আসুন বিস্তারিত জেনে নেই রান্নাঘরের কোনও উপাদান ব্যবহার করে একজন মানুষ ঋণ থেকে মুক্তি পেতে পারেন!

শারদীয় পূর্ণিমায় সহজ উপায় অবলম্বন করুন: 
লবঙ্গ, খাবারের স্বাদ বাড়ায় এমন একটি মশলা একজন মানুষকে সব ধরনের ঋণ থেকে মুক্ত করতে পারে। এই প্রতিকারের জন্য একজন ব্যক্তিকে চারটি লবঙ্গ নিতে হবে। এর সঙ্গে একটি লাল কাপড়ও লাগবে। গৃহ মন্দিরে বসে ধ্যান করছেন দেবী লক্ষ্মী, ধনের দেবী এবং ভগবান কুবের। এবার একটি ঘি জ্বালিয়ে এই জ্বলন্ত প্রদীপে চারটি লবঙ্গের মধ্যে ২টি রাখুন। এখন অবশিষ্ট ২টি লবঙ্গ একটি লাল কাপড়ে বেঁধে রাখুন এবং এই লবঙ্গ বাঁধা লাল কাপড়ের গিঁটটি আপনার নিরাপদে রাখুন, দেবী লক্ষ্মীকে সত্য ভক্তি মনে রেখে। এর জন্য কোনো তন্ত্রমন্ত্রের প্রয়োজন নেই।

লবঙ্গ প্রতিকার উপকারিতা:
এই প্রতিকার গ্রহণের কিছু দিন পরে, ব্যক্তি অনেক পার্থক্য অনুভব করতে শুরু করবে। ধীরে ধীরে, আপনি কেবল সমস্ত ধরণের ঋণ থেকে মুক্তি পাবেন না, ব্যক্তির সমস্ত ইচ্ছাও পূরণ হবে। শুধু তাই নয়, ব্যক্তিটি এত বেশি টাকা পেতে শুরু করবে যে মনে হবে সে তা সামলাতে পারছে না। লবঙ্গের এই প্রতিকার গ্রহণ করার সময়, মনে রাখবেন যে এটি সম্পর্কে কাউকে বলবেন না বা কারও সামনে করবেন না।

Advertisement

বিশেষ দ্রষ্টব্য: এখানে প্রদত্ত তথ্য শুধুমাত্র জ্যোতিষশাস্ত্রে বলা বিধান ও অনুমানের ভিত্তিতে দেওয়া হয়েছে। এখানে উল্লেখ করা জরুরি যে, bangla.aajtak.in কোনও ধরনের অন্ধবিশ্বাস, কুসংস্কারকে সমর্থন করে না। কোনও তথ্য বা অনুমান প্রয়োগ করার আগে, অবশ্যই সংশ্লিষ্ট জন্যর বিশেষজ্ঞের সঙ্গে পরামর্শ করে নিন।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement