Advertisement

Laxmi Favourite Plant: লক্ষ্মীর প্রিয় ফুল, বাড়িতে এই এক গাছ থাকলে ধনী হওয়া কে আটকায়

বাস্তুশাস্ত্রে বাড়ির দিকের পাশাপাশি গাছ-গাছালিরও বিশেষ গুরুত্ব দেওয়া হয়েছে। আর্থিক সীমাবদ্ধতা দূর করতে বাস্তুতে কিছু বিশেষ ধরনের ফুলের প্রতিকার দেওয়া হয়েছে। এগুলি প্রয়োগ করলে আর্থিক সংকট থেকে মুক্তি পাওয়া যায়।

লক্ষ্মীর প্রিয় ফুল
Aajtak Bangla
  • কলকাতা,
  • 20 Jul 2023,
  • अपडेटेड 1:17 PM IST
  • বাস্তুশাস্ত্রে বাড়ির দিকের পাশাপাশি গাছ-গাছালিরও বিশেষ গুরুত্ব দেওয়া হয়েছে
  • আর্থিক সীমাবদ্ধতা দূর করতে বাস্তুতে কিছু বিশেষ ধরনের ফুলের প্রতিকার দেওয়া হয়েছে
  • এগুলি প্রয়োগ করলে আর্থিক সংকট থেকে মুক্তি পাওয়া যায়

Vastu Tips For Money:  বাস্তুশাস্ত্রে বাড়ির দিকের পাশাপাশি গাছ-গাছালিরও বিশেষ গুরুত্ব দেওয়া হয়েছে। আর্থিক সীমাবদ্ধতা দূর করতে বাস্তুতে কিছু বিশেষ ধরনের ফুলের প্রতিকার দেওয়া হয়েছে। এগুলি প্রয়োগ করলে আর্থিক সংকট থেকে মুক্তি পাওয়া যায়।

বাস্তুতে জবা ফুলকে বিশেষ উপকারী বলে মনে করা হয়েছে। দেবী লক্ষ্মীও এই ফুল খুব পছন্দ করেন। এটি বাড়িতে লাগালে ভাগ্যের পরিবর্তন হয় বলে বিশ্বাস করা হয়।

জবা ফুল লাগানোর সুবিধা
- যদি আর্থিক সংকটে ভোগেন এবং অনেক চেষ্টা করেও আপনার আর্থিক অবস্থার উন্নতি না হয়, তাহলে অবশ্যই আপনার বাড়িতে জবা ফুল লাগান। লক্ষ্মীর আশীর্বাদ অবশ্যই আপনার উপর বর্ষিত হবে।
- জবা ফুল অনেক রঙের হয় তবে লাল জবা ফুল আর্থিক ঝামেলা দূর করতে খুব দরকারী বলে মনে করা হয়। 
- জবা ফুল দিয়ে সূর্যকে পুজো করলে সূর্য দেবতার আশীর্বাদ পাওয়া যায়। সূর্যকে জলের সঙ্গে এই ফুল নিবেদন করলে জীবনে সম্মান বৃদ্ধি পায়। এই গাছটি লাগালে বাড়িতে শিবের সঙ্গে সব সময় সম্পর্ক ভালো থাকে।
- যদি আপনার রাশিতে সূর্যের দোষ থাকে তবে অবশ্যই বাড়ির পূর্ব দিকে লাল জবা গাছ লাগান। আপনি যদি একটি ফ্ল্যাটে থাকেন তবে একটি টবেও এই গাছ লাগাতে পারেন। এই গাছটি ঘরের নেতিবাচক শক্তি দূর করে।
- এটি মঙ্গল দোষ দূর করতেও উপকারী। যদি আপনার মঙ্গল দুর্বল হয় বা বিবাহে দেরি হয়, তবে বাড়িতে এই ফুল লাগানো শুভ বলে মনে করা হয়।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement