Advertisement

Astro Tips For Money: এই ৬ খারাপ অভ্যাসের জন্য ঘরে আসো না লক্ষ্মী, সঙ্গী হয় দুর্ভাগ্য

জ্যোতিষ শাস্ত্র অনুসারে, গ্রহের শুভ ও অশুভ প্রভাব নির্ভর করে ব্যক্তির অভ্যাসের উপর। যাঁরা সুঅভ্যাস মেনে চলেন তাঁদের ঘরে থাকে দেবী লক্ষ্মীর বাস। খারাপ অভ্যাস হলে দেখা দেয় নানা ধরনের বাস্তু দোষ।

ধর্ম।
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 09 Jan 2023,
  • अपडेटेड 7:01 PM IST
  • জ্যোতিষ শাস্ত্র অনুসারে, গ্রহের শুভ ও অশুভ প্রভাব নির্ভর করে ব্যক্তির অভ্যাসের উপর।
  • যাঁরা সুঅভ্যাস মেনে চলেন তাঁদের ঘরে থাকে দেবী লক্ষ্মীর বাস।

জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহ এবং নক্ষত্রের বিশেষ প্রভাব রয়েছে যে কোনও ব্যক্তির জীবনে। জাতক-জাতিকার কোষ্ঠীতে গ্রহগুলি শুভ স্থানে বসে থাকলে জীবনে সব ধরনের সুখ ও অর্থনৈতিক সমৃদ্ধি থাকে। গ্রহগুলি যদি শুভ ফল না দিলে নানা ধরনের সমস্যা দেখা দেয়। জ্যোতিষ শাস্ত্র অনুসারে, গ্রহের শুভ ও অশুভ প্রভাব নির্ভর করে ব্যক্তির অভ্যাসের উপর। যাঁরা সুঅভ্যাস মেনে চলেন তাঁদের ঘরে থাকে দেবী লক্ষ্মীর বাস। খারাপ অভ্যাস হলে দেখা দেয় নানা ধরনের বাস্তু দোষ। জ্যোতিষশাস্ত্র অনুসারে,খারাপ অভ্যাসের কারণে ব্যক্তির জীবনে দুর্ভাগ্যের ছায়া পড়ে। কাজের ক্ষেত্রে আসে ক্রমাগত ব্যর্থতা। চলুন জেনে নেওয়া যাক, জ্যোতিষ শাস্ত্র অনুসারে কোন অভ্যাসগুলি ব্যক্তির জীবনে নেতিবাচক প্রভাব ফেলে-

যেখানে-সেখানে জুতো রাখা- যাঁরা জুতা-চপ্পল ঠিকমতো বাড়িতে রাখেন না,তাঁদের ঘরে নেতিবাচক শক্তি তৈরি হতে থাকে। যে সব বাড়িতে জুতো-চপ্পল এখানে-সেখানে পড়ে থাকে, সেখানে সর্বদা অর্থনৈতিক সমস্যা, অর্থের ক্ষতি এবং কলহ লেগেই থাকে। যে সব বাড়িতে মানুষ জুতো-চপ্পল সঠিক জায়গায় ও সঠিকভাবে রাখে না, সেখানে শনিদোষের প্রভাব বেশি থাকে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, শনি হল পায়ের কারক গ্রহ। তাই ঘরে সুখ-সমৃদ্ধি বাড়াতে জুতো-চপ্পল কখনও এদিক-ওদিক ছড়িয়ে রাখবেন না। নির্দিষ্ট জায়গায় সাজিয়ে রাখুন। 

থুতু ফেলার অভ্যাস-বাস্তু এবং জ্যোতিষ শাস্ত্র অনুসারে, যে সমস্ত মানুষ প্রায়ই যে কোনও জায়গায় থুতু ফেলেন,তাঁদের জীবনে সর্বদা দুর্ভাগ্যের ছায়া থাকে। এই অভ্যাসের কারণে বুধ ও সূর্যের খারাপ প্রভাব মানুষের জীবনে পড়তে শুরু করে। সর্বদা দুর্ভাগ্যের ছায়া পড়ে।  খ্যাতি, সম্মান ও সুনাম নষ্ট হতে পারে।

এঁটো বাসন - অনেকে রাতে খাওয়ার পর এঁটো বাসন ফেলে রাখেন। এতে ঘরে বাস্তু দোষের সৃষ্টি হয়। অনেকেই খাওয়ার পর প্লেটেই হাত ধুয়ে ফেলেন। এটাও খারাপ অভ্যাস। বাস্তুতে এই অভ্যাসের কারণে বাড়িতে নেতিবাচক  ছায়া বাড়ে। এই ধরনের মানুষকে নানা রোগ ও মানসিক চাপের সম্মুখীন হতে হয়। যাঁদের বাড়িতে এঁটো বাসন রাখার অভ্যাস আছে তাঁদের জীবনে শনি ও চন্দ্রের দোষ দেখা দেয়। তাই রাতভর এঁটো বাসন ফেলে রাখবেন না। মেজে ফেলবেন। 

Advertisement

ঘরে জিনিসপত্র ছড়ানো- অনেকের বাড়িতে জিনিসপত্র এখানে-ওখানে ছড়িয়ে দেওয়ার অভ্যাস আছে। এই অভ্যাসের কারণে মানুষের জীবনে অগ্রগতিতে বাধা আসে। অনেকেই সকালে ঘুম থেকে ওঠার পর বিছানা ছেড়ে যান। বিছানা আর গুছিয়ে তোলেন না। সেই ঘরে বাস করে নেতিবাচক শক্তি। অর্থনৈতিক সমৃদ্ধিতে বাধা দেয়। এই অভ্যাসের কারণে রাহু ও শনি ব্যক্তির কোষ্ঠীতে খারাপ ফল দেয়।

বাড়িতে শুকনো গাছপালা রাখা- অনেকে প্রায়ই গাছ লাগান কিন্তু নিয়মিত সে সব গাছে জল দেন না, যে কারণে গাছ শুকিয়ে যায়। বাস্তু অনুসারে,শুষ্ক গাছ থাকলে বাড়িতে ছড়িয়ে পড়ে নেতিবাচক শক্তি। 

বাড়িতে আসা অতিথিকে জল না দেওয়া- আগে বাড়িতে অতিথি আসলে অন্তত বাতাসা ও জল দেওয়া হত। এখন সেই সবের পাট চুকেছে। বাড়িতে আসলে অতিথিকে অন্তত জল খাওয়ান। জল না দিলে রাহু খারাপ ফল দিতে শুরু করে। দুর্ভাগ্য এড়াতে চাইলে বাড়িতে যে-ই আসবে তাকে অন্তত জল দিন।

আরও পড়ুন- ত্রিগ্রহী যোগে মালামাল ৬ রাশি, ভাগ্যের সঙ্গ, পাবেন পরিশ্রমের ফল

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement