Advertisement

Shiva Favourite Zodiac: কোনও বিপদই প্যাঁচে ফেলতে পারে না, শিবঠাকুরের বড় প্রিয় এই ৫ রাশি

Shiva Favourite Zodiac: ভগবান শঙ্কর হিন্দু ধর্মের আদি দেবতা। তাঁকে কেউ ডাকে মহাদেব নামে। কেউ আরাধনা করে দেবাদিদেব নামে। তন্ত্র সাধনায় তিনি ভৈরব নামেও পরিচিত। বাঙালির কাছে তিনি শিবঠাকুর। অল্পেই সন্তুষ্ট। ভক্তদের ডাকে সহজেই সাড়া দেন তিনি। কাউকে তিনি ফেরান না। সন্তুষ্ট হন সহজে।

শিবের প্রিয় রাশি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 28 Sep 2024,
  • अपडेटेड 2:49 PM IST
  • ভগবান শঙ্কর হিন্দু ধর্মের আদি দেবতা।
  • তাঁকে কেউ ডাকে মহাদেব নামে। কেউ আরাধনা করে দেবাদিদেব নামে।

ভগবান শঙ্কর হিন্দু ধর্মের আদি দেবতা। তাঁকে কেউ ডাকে মহাদেব নামে। কেউ আরাধনা করে দেবাদিদেব নামে। তন্ত্র সাধনায় তিনি ভৈরব নামেও পরিচিত। বাঙালির কাছে তিনি শিবঠাকুর। অল্পেই সন্তুষ্ট। ভক্তদের ডাকে সহজেই সাড়া দেন তিনি। কাউকে তিনি ফেরান না। সন্তুষ্ট হন সহজে। সকলেই তাঁর কৃপাধন্য কিন্তু বিশেষ কয়েকটি রাশির জাতকদের শিবের কাছে বেশি প্রিয় বলে মনে করা হয়। ভগবান শিবের কৃপায় এই রাশির জাতকদের সব কাজ সহজে হয়ে যায়।

মেষ রাশি
ভগবান শিবের বিশেষ প্রিয়। মেষ রাশির জাতকদের বিশেষ পছন্দ করেন তিনি। এই রাশির জাতকদের কোনও কাজে বাধা এলেও কেটে যায়। মেষ রাশির জাতক জাতিকারা মহাদেবের আশীর্বাদে প্রতিটি কাজে সাফল্য পান। মহাদেবের আশীর্বাদে মেষ রাশির জাতক জাতিকাদের জীবনের সমস্ত ঝামেলা ও চ্যালেঞ্জের সহজে অবসান ঘটে। এই রাশির জাতকরা জীবনে সহজে উন্নতি করে।

বৃশ্চিক রাশি
বৃশ্চিক রাশির জাতকদের উপর ভোলেনাথের বিশেষ আশীর্বাদ রয়েছে। এই রাশির জাতক জাতিকারা খুব সাহসী প্রকৃতির হয়। তাদের লক্ষ্য অর্জনের জন্য কঠোর পরিশ্রম করতে হয়। এই রাশির জাতক জাতিকারা কোনো কঠিন পরিস্থিতিকে ভয় পায় না। এই রাশির জাতকরা খুব আবেগপ্রবণ প্রকৃতির হয় এবং মানুষকে সাহায্য করার জন্য সর্বদা প্রস্তুত থাকে। এই কারণেই ভোলেনাথ এই রাশির মানুষদের খুব পছন্দ করেন। এই রাশির অধিপতি হলেন শনিদেব, যিনি শিবের কৃপায় ন্যায়ের দেবতার সম্মান পেয়েছেন। এই রাশির জাতক জাতিকাদের উপর সর্বদা ভগবান শিবের আশীর্বাদ থাকে।

কুম্ভ রাশি
ভগবান শিবের প্রিয় রাশিগুলির মধ্যে একটি। এই রাশিটিও শনিদেবের কৃপাধন্য। এই রাশির জাতক জাতিকাদের ভগবান শঙ্করকে খুশি করার জন্য খুব বেশি পরিশ্রম করতে হয় না। কুম্ভ রাশির জাতক জাতিকারা মনেপ্রাণে সত্য এবং সর্বদা অন্যের ভালো চায়।

Advertisement

মীন রাশি
মীন রাশির জাতকদের মধ্যে আধ্যাত্মিক ভাব ও সহানুভূতি প্রবল। মীন শিবের প্রিয় রাশিক্র। মীন রাশির জাতক জাতিকাদের মধ্যে ঐশ্বরিক চেতনা বেশি। তাই তারা শিবের আশীর্বাদ লাভ করে। ভগবান শিবের কৃপায় এই রাশির জাতকরা জীবনে কখনও হতাশ হয় না। এই রাশির জাতকরা সবসময় ভোলানাথের আশীর্বাদ নিয়ে এগিয়ে যায়।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement