Advertisement

Baba Vanga Prediction 2024: পুতিনের হত্যা? ২০২৪ নিয়ে বাবা ভেঙ্গার ৭ ভয়াবহ ভবিষ্যদ্বাণী, রীতিমতো আশঙ্কার

Baba Vanga Prediction 2024: ২০২৪ সালের জন্য বাবা ভেঙ্গার ভবিষ্যদ্বাণী আজকাল শিরোনামে রয়েছে। বাবা বাবা ভেঙ্গার ভবিষ্যদ্বাণী অনুসারে, ২০২৪ সালে সাইবার হামলা, প্রাকৃতিক দুর্যোগ সহ অনেক ঘটনা ঘটতে চলেছে। আসুন জেনে নেওয়া যাক ২০২৪ সাল নিয়ে বাবা ভেঙ্গার ভবিষ্যদ্বাণী।

Baba Vanga Prediction
Aajtak Bangla
  • কলকাতা,
  • 07 Nov 2023,
  • अपडेटेड 9:44 AM IST

Baba Venga Prediction: ২০২৪ সালের জন্য বাবা ভেঙ্গার ভবিষ্যদ্বাণী আবারও খবরে এসেছে। ৯/১১  হামলা-সহ বাবা ভেঙ্গার করা অনেক ভবিষ্যদ্বাণী সত্য প্রমাণিত হয়েছে। বাবা ভেঙ্গা ১৯১১ সালের ৩১ জানুয়ারি উত্তর মেসিডোনিয়ার স্ট্রুমিকায় জন্মগ্রহণ করেন। মাত্র ১২ বছর বয়সে তিনি অন্ধ হয়েছিলেন। বলা হয় যে বাবা ভেঙ্গা তাও ভবিষ্যত দেখতে পেতেন। এমন পরিস্থিতিতে ২০২৪ সাল নিয়ে তার ভবিষ্যদ্বাণী আবারও মানুষের মধ্যে আলোচনার বিষয় হয়ে উঠেছে।

বিশ্ব অর্থনীতিতে সঙ্কট
বাবা ভেঙ্গার ভবিষ্যদ্বাণী অনুসারে, ২০২৪ সালে একটি বড় বৈশ্বিক সংকট দেখা দিতে পারে। যেখানে ঋণের মাত্রা বাড়বে। জমি নিয়েও উত্তেজনা থাকতে পারে, যা বিশ্ব অর্থনীতির জন্য নড়বড়ে প্রমাণিত হবে।

প্রাকৃতিক দুর্যোগের ভয়
বাবা ভেঙ্গার ভবিষ্যদ্বাণী অনুসারে, পৃথিবীর কক্ষপথে পরিবর্তন হতে পারে। যা সাধারণত দীর্ঘ সময় ধরে ঘটে। কিন্তু, এই পরিবর্তন দ্রুত দেখা গেলে ভয়াবহ প্রাকৃতিক বিপর্যয় ঘটতে পারে।

সাইবার আক্রমণের সম্ভাবনাও রয়েছে
বাবা ভেঙ্গার মতে, ২০২৪ সালেও সাইবার হামলা হতে পারে। হ্যাকাররা পাওয়ার গ্রিড এবং ওয়াটার ট্রিটমেন্ট প্লান্ট আক্রমণ করতে পারে। যার কারণে জাতীয়  নিরাপত্তায় বড় হুমকি হয়ে দাঁড়াতে পারে।

চিকিৎসা ক্ষেত্রে সাফল্য 
বাবা ভেঙ্গার ভবিষ্যদ্বাণী অনুসারে, ২০২৪ সাল চিকিৎসা ক্ষেত্রের জন্য খুব ভালো হতে চলেছে। চিকিৎসা ক্ষেত্রে, ক্যান্সার এবং আলঝেইমারের মতো রোগের জন্য নতুন চিকিৎসা আবিষ্কার হতে  পারে।

পুতিনের ওপর হামলার আশঙ্কা
বাবা ভেঙ্গার মতে, ২০২৪ সাল রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিনের জন্য বিপজ্জনক হতে পারে। নিজ দেশের কেউ তাকে  আক্রমণ করতে পারে।

 প্রযুক্তিতে বিপ্লব ঘটবে
পরের বছর কোয়ান্টাম কম্পিউটিংয়ে একটি বড় আবিষ্কার হবে বলে দাবি করেছেন বাবা ভেঙ্গা । কোয়ান্টাম কম্পিউটিং দ্রুত বিকাশ করছে। বলা হচ্ছে, এর মাধ্যমে সাধারণ কম্পিউটার ব্যবহারের চেয়ে দ্রুত সমস্যার সমাধান করা যাবে। এমনটা হলে আগামী বছর এআই-এর ফিল্ডও বাড়বে। 

Advertisement

 ইউরোপে জঙ্গি হামলা
বাবা ভেঙ্গা বিপজ্জনক অস্ত্র সম্পর্কে ভবিষ্যদ্বাণী করেছেন। তার দাবি, আগামী বছর বড় কোনো দেশ জৈবিক অস্ত্রের পরীক্ষা করবে বা হামলা চালাবে। জঙ্গিদের মাধ্যমে ইউরোপের বিভিন্ন শহরে হামলা চালানো হবে বলেও ভবিষ্যদ্বাণী করেছেন তিনি। 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement