Advertisement

Bad Luck Remedies: এই বদঅভ্যাসে অগ্রগতি থেমে, আসে চরম দুর্ভাগ্য! আজই সতর্ক হন

Bad Luck Remedies: গ্রহগুলি আমাদের অভ্যাস অনুযায়ী দুর্বল বা শক্তিশালী হয়ে ওঠে। কখনও কখনও আমাদের শক্তিশালী গ্রহগুলিও আমাদের খারাপ অভ্যাসের কারণে নষ্ট হয়ে যায়।

প্রতীকী ছবি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 18 Jul 2023,
  • अपडेटेड 4:57 PM IST

প্রত্যেক মানুষের আলাদা আলাদা অভ্যাস থাকে। ভাল অভ্যাস সম্মান ও প্রতিপত্তি নিয়ে আসে। সেই সঙ্গে বদ অভ্যাসের কারণেও অনেক সমস্যার সম্মুখীন হতে হয়। যে গ্রহের প্রভাব ভাল, আপনার অভ্যাসও ভাল হয়। অন্যদিকে যে গ্রহের প্রভাব খারাপ, অভ্যাসও খারাপ হয়ে যায়। 

গ্রহগুলি আমাদের অভ্যাস অনুযায়ী দুর্বল বা শক্তিশালী হয়ে ওঠে। কখনও কখনও আমাদের শক্তিশালী গ্রহগুলিও আমাদের খারাপ অভ্যাসের কারণে নষ্ট হয়ে যায়। পণ্ডিত শৈলেন্দ্র পাণ্ডের মতে, যে সকল গ্রহের প্রভাব কমবেশি ব্যক্তির কুণ্ডলীতে থাকে, সেই অনুযায়ী আপনার ভাল-মন্দ অভ্যাস তৈরি হয়। আপনার এমন অভ্যাস করা গুরুত্বপূর্ণ, যেটায় গ্রহ দুর্বল হওয়ার পরিবর্তে শক্তিশালী হয় এবং আপনি আপনার জীবনে সুফল পেতে পারেন। আসুন জানা যাক, কোন অভ্যাসগুলি আপনার ভাগ্য খারাপ করতে পারে। 

যেখানে- সেখানে থুথু ফেলা

অনেকেই যেখানে- সেখানে থুতু ফেলার অভ্যাস আছে। এর ফলে শনি, রাশিতে দুর্বল হয়ে পড়ে। যত তাড়াতাড়ি সম্ভব এই অভ্যাস ত্যাগ করা আপনার জন্য উপকারী প্রমাণিত হয়।

দাঁত দিয়ে নখ কাঁটা 

অনেকেরই দাঁত নিয়ে নখ কামড়ানোর অভ্যাস থাকে। যারা নখ চিবিয়ে থাকেন, তাদের সূর্য দুর্বল। এই সব মানুষেরা চোখের সমস্যায় পড়তে পারেন। আপনি যদি এই অভ্যাসটি ঠিক করেন তবে আপনার প্রতিপত্তি বাড়বে এবং স্বাস্থ্যেরও উন্নতি হবে।

পা কাঁপানো

বসে থাকার সময় অনবরত পা নাড়াচাড়া করা বা কাঁপানোর অর্থ, আপনার মনে কিছু একটা চলছে। আপনি একটানা কিছু নিয়ে ভাবছেন। এর মানে আপনার চন্দ্র দুর্বল। এই ধরনের স্বভাব যাদের, তারা মানসিকভাবে দুর্বল এবং তাদের মানসিক চাপ নেওয়ার অভ্যাস রয়েছে। পা নাড়ানোর অভ্যাস ঠিক করলেই মানসিক অবস্থা ভাল থাকবে।

Advertisement

বেডরুম ও বাথরুম অপরিষ্কার রাখা 

যারা তাদের বেডরুম এবং বাথরুমে অপরিষ্কার রাখেন, তাদের শুক্র গ্রহ খুবই দুর্বল। আপনার বাসস্থানের পরিষ্কার- পরিচ্ছন্নতার দিকে বিশেষ যত্ন নেওয়া জরুরি। এটি আপনাকে কাজে সাফল্য এনে দেবে। পরিষ্কার রাখলে, বাড়ির সদস্যরা মানসিক চাপের থেকে মুক্তি পাবেন।

পশু-পাখিকে খাওয়ানো 

 আপনি যদি গাছপালা এবং পশু-পাখিদের জল বা খাওয়ার না দেন, তবে আপনার বুধ দুর্বল হয়ে পড়ে এবং এর কারণে আপনার অনেক সমস্যায় পড়তে হতে পারে। 

এঁটো বাসন রেখে দেওয়া 

খাবার খাওয়ার পর, অনেকে বাসনপত্র রেখে পরের দিন বা সকালে পরিষ্কার করেন। কথিত আছে যে এর কারণে চন্দ্র ও শনিদেব ক্রুদ্ধ হন। যার কারণে আপনার সাফল্য থেমে যায়।

নিজের জিনিস ঘুছিয়ে না রাখা 

যারা জুতো, জামা-কাপড়, বাড়িঘর ও বইপত্র গুছিয়ে রাখেন না, তাদের শনি খুবই দুর্বল। এ ধরনের লোকদের চাকরিতে উত্থান-পতনের সম্মুখীন হতে হয়। এর পাশাপাশি বাড়িতে চুরির মতো ঘটনাও ঘটে। এই অভ্যাস ত্যাগ করলে, চাকরিতে স্থিতিশীলতা আসে। আপনি যদি আপনার জিনিসগুলি যত্ন করে রাখেন। তবে এটি আপনার কেরিয়ারের উন্নতির পাশাপাশি, বাড়ির বাচ্চাদের দুষ্টুমি অনেকটাই কমে যায়।


(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement