Advertisement

Business Vastu Tips: ব্যবসায় লাভের গুড় পিঁপড়ে খাচ্ছে? এই বাস্তু টিপসে লোকসান না, মুনাফা বাড়বে হু হু করে

Vastu Tips: কুণ্ডলীতে সেই গ্রহ ভাল অবস্থানে থাকলে ব্যবসায় উন্নতি হয়। এই গ্রহ দুর্বল হলে, ব্যবসা বন্ধ হয়ে যায়। নয়তো ক্ষতি হয়। কখনও কখনও ব্যবসায় উত্থান-পতন হয়।

প্রতীকী ছবি
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 21 Mar 2024,
  • अपडेटेड 8:03 PM IST

শুধুমাত্র একটি গ্রহ প্রতিটি ধরণের ব্যবসা এবং বাণিজ্যের ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। কুণ্ডলীতে সেই গ্রহ ভাল অবস্থানে থাকলে ব্যবসায় উন্নতি হয়। এই গ্রহ দুর্বল হলে, ব্যবসা বন্ধ হয়ে যায়। নয়তো ক্ষতি হয়। কখনও কখনও ব্যবসায় উত্থান-পতন হয়। ব্যবসার সঙ্গে সম্পর্কিত গ্রহ শক্তিশালী হলে, কাজের অনেক উন্নতি হয়।

পোশাক সম্পর্কিত ব্যবসা

এই ব্যবসা অনেক গ্রহের সঙ্গে সম্পর্কিত। তবে প্রধানত এটি শুক্রের ব্যবসা। এই ব্যবসার উন্নতির জন্য, প্রতিদিন সকালে এবং সন্ধ্যায় শুক্র মন্ত্র জপ করুন। আপনার গলায় একটি ক্রিস্টাল নেকলেস পরুন। প্রতি শুক্রবার দেবী লক্ষ্মীকে সাদা মিষ্টি নিবেদন করুন। যতটা সম্ভব কালো রং ব্যবহার এড়িয়ে চলুন।

শস্যর ব্যবসা

শস্যর ব্যবসা সঙ্গে মূলত বৃহস্পতি সম্পর্কিত। শুক্র রান্না করা খাবারে ভূমিকা রাখে। জলজ খাদ্যের পিছনে মূল কারণ চন্দ্র। সকল প্রকার খাবারের ব্যবসায় সাফল্যের জন্য শ্রী কৃষ্ণের পুজো করুন। প্রতিদিন সকাল ও সন্ধ্যায় ১০৮ বার ক্লিন কৃষ্ণ ক্লিন; জপ করুন। প্রতিদিন কপালে সাদা বা হলুদ চন্দন লাগান। সঙ্গে একটি হলুদ রঙের সিল্কের রুমাল রাখুন।

সম্পত্তির ব্যবসা 

এই ব্যবসার প্রধান গ্রহ হল শনি। কিছুটা হলেও মঙ্গল গ্রহও এতে ভূমিকা রাখে। এই ব্যবসায় সাফল্যের জন্য, একটি লাল রঙের হনুমান জি স্থাপন করুন। প্রতিদিন সকালে তার সামনে জুঁই তেলের প্রদীপ জ্বালান। এরপর একবার উচ্চস্বরে হনুমান চালিসা পাঠ করুন। মঙ্গলবার শ্রমিকদের লুচি- হালুয়া বিতরণ করুন।

পরামর্শ ব্যবসা

এই ব্যবসা বুধ, বৃহস্পতি এবং শুক্রের সঙ্গে সম্পর্কিত। তবে প্রধানত এটি বৃহস্পতির ব্যবসা। এই ব্যবসায় সাফল্যের জন্য, শিবের পুজো করা উচিত। প্রতিদিন সকালে শিবকে সাদা বা হলুদ ফুল অর্পণ করুন। এর পরে ওম আশুতোষায় নমঃ জপ করুন। আপনার কর্মক্ষেত্রের রং হালকা হলুদ বা সাদা রাখুন।

Advertisement

লোহা, কয়লা বা পেট্রোল ব্যবসা

এই ব্যবসা শনি এবং কিছুটা মঙ্গল গ্রহের। এই ব্যবসায় সাফল্যের জন্য, অবশ্যই লোহার আংটি পরুন। আপনার ডান হাতের কব্জিতে একটি কালো স্ট্র্যাপ সহ একটি কালো সিল্কের সুতো বা একটি ঘড়ি বেঁধে রাখুন। প্রতি রাতে ১০৮ বার ওম শনি শনাইশ্চরায় নমঃ জপ করুন। শনিবার তৈলাক্ত খাবার দান করুন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement