Advertisement

Laxmi Coming Signs: লক্ষ্মী আসছেন অর্থের ঝাঁপি নিয়ে, ৪ লক্ষণ বাড়িতে ঘটবেই

সম্পদ বা অর্থ কে না পছন্দ করে? বর্তমান সময়ে, যদি আপনার চাহিদা পূরণ করতে চান তবে প্রচুর অর্থ থাকা প্রয়োজন। হিন্দু ধর্মে লক্ষ্মীকে সম্পদের দেবী বলা হয়েছে। বাড়িতে দেবী লক্ষ্মী বাস করেন সেখানে কখনও অর্থের অভাব হয় না। এদের জীবনে প্রচুর অর্থ থাকে এবং তারা রাজার মতো জীবন কাটায়।

ফাইল ছবি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 11 Oct 2023,
  • अपडेटेड 8:16 PM IST
  • সম্পদ বা অর্থ কে না পছন্দ করে?
  • বর্তমান সময়ে, যদি আপনার চাহিদা পূরণ করতে চান তবে প্রচুর অর্থ থাকা প্রয়োজন
  • বাড়িতে দেবী লক্ষ্মী অধিবাস করতে চলেছেন সেই বাড়ির লোকেরা কিছু লক্ষণ পেতে শুরু করে

Laxmi Coming Signs: সম্পদ বা অর্থ কে না পছন্দ করে? বর্তমান সময়ে, যদি আপনার চাহিদা পূরণ করতে চান তবে প্রচুর অর্থ থাকা প্রয়োজন। হিন্দু ধর্মে লক্ষ্মীকে সম্পদের দেবী বলা হয়েছে। বাড়িতে দেবী লক্ষ্মী বাস করেন সেখানে কখনও অর্থের অভাব হয় না। এদের জীবনে প্রচুর অর্থ থাকে এবং তারা রাজার মতো জীবন কাটায়। কথিত আছে, বাড়িতে দেবী লক্ষ্মী অধিবাস করতে চলেছেন সেই বাড়ির লোকেরা কিছু লক্ষণ পেতে শুরু করে।

স্বপ্ন
যদি কোনও ব্যক্তি স্বপ্নে ভগবান, দেবদেবী ও দেবদেবীদের দেখতে শুরু করেন, তার অর্থ হল শীঘ্রই তার বাড়িতে দেবী লক্ষ্মী বাস করতে চলেছেন। এ ছাড়া স্বপ্নে সবুজ ও গুপ্তধন দেখাও ভালো দিনের লক্ষণ।

তুলসী
মানুষ তাদের বাড়িতে তুলসী সহ অন্যান্য গাছ লাগায়। জ্যোতিষ শাস্ত্র অনুসারে, যদি কারও বাড়িতে হঠাৎ করে তুলসি বা অন্যান্য গাছের সবুজ দেখা দিতে শুরু করে, তাহলে বুঝবেন ঘরে শীঘ্রই সুখ-সমৃদ্ধি আসবে।

পিঁপড়ে
যদি কোনও ব্যক্তি তার বাড়িতে কালো পিঁপড়ে দেখতে পান বা সকালে শঙ্খের শব্দ শুনতে পান তবে এটি একটি শুভ লক্ষণ। এই লক্ষণগুলির অর্থ হল শীঘ্রই ধন-সম্পদের দেবী লক্ষ্মীর ঘরে আগমন হতে চলেছে।

ইতিবাচক জিনিস
যদি বাড়িতে কিছু ভাল জিনিস ক্রমাগত ঘটতে থাকে, যার কারণে একটি খুশির পরিবেশ তৈরি হয়, তাহলে বুঝবেন বাড়ির পরিবেশ ইতিবাচক হতে চলেছে। এর সঙ্গে, ব্যক্তি যা কিছু ভাবছে এবং ঘটছে, তা ব্যক্তির ভিতরে ইতিবাচক শক্তি সঞ্চার করে। এই ধরনের অঙ্গভঙ্গি একজন ব্যক্তিকে নেতিবাচক বিষয়গুলি থেকে মনোযোগ সরাতে এবং তাদের ইতিবাচক করতে সাহায্য করে।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement