Advertisement

Laxmiji Favourite Flower: একমাত্র এই ফুলে পুজো করলেই প্রসন্ন হন দেবী লক্ষ্মী, অর্থের আগমন থামে না

টাকা কে না পছন্দ করেন? অর্থ উপার্জনের জন্য একজন ব্যক্তি সারা জীবন কঠোর পরিশ্রম করেন। এত কিছুর পরও টাকা সবার জন্য থেমে থাকে না। এর পিছনে কারণ হতে পারে লক্ষ্মী দেবীর আশীর্বাদের অভাব। হিন্দু ধর্মে দেবী লক্ষ্মীকে সম্পদের দেবী বলা হয়।

ফাইল ছবি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 31 Aug 2023,
  • अपडेटेड 1:54 PM IST
  • অর্থ উপার্জনের জন্য একজন ব্যক্তি সারা জীবন কঠোর পরিশ্রম করেন
  • এত কিছুর পরও টাকা সবার কাছে আসে না
  • এর পিছনে কারণ হতে পারে লক্ষ্মী দেবীর আশীর্বাদের অভাব

Laxmiji Favourite Flower: টাকা কে না পছন্দ করেন? অর্থ উপার্জনের জন্য একজন ব্যক্তি সারা জীবন কঠোর পরিশ্রম করেন। এত কিছুর পরও টাকা সবার কাছে আসে না। এর পিছনে কারণ হতে পারে লক্ষ্মী দেবীর আশীর্বাদের অভাব। হিন্দু ধর্মে দেবী লক্ষ্মীকে সম্পদের দেবী বলা হয়। এমন কিছু কাজ, প্রতিকার করা জরুরি, যা তাকে খুশি করবে। বিশ্বাস করা হয় শিউলি ফুল দেবী লক্ষ্মীর খুব প্রিয়, সেগুলি নিবেদন করলেই তিনি খুশি হন।

অর্থনৈতিক প্রবৃদ্ধি
পুজোর সময় দেবী লক্ষ্মীকে শিউলি ফুল নিবেদন করুন। ৫টি শিউলি ফুল শুকিয়ে একটি হলুদ কাপড়ে বেঁধে টাকা রাখার জায়গায় বা নিরাপদে রাখুন। এটি করার সঙ্গে সঙ্গে অলৌকিক ঘটনাগুলি হতে শুরু করবে। এর মাধ্যমে অর্থ ও লাভের যোগফল তৈরি হবে এবং অর্থও আপনার কাছে থাকবে। বাড়িতে এই গাছ লাগালে সুখ-সমৃদ্ধি বাড়বে।

রোগ
বিশ্বাস করা হয় বাড়ির মন্দিরের কাছে শিউলি গাছ লাগালে ইতিবাচক শক্তি আসে। এ কারণে রোগ-শোক-অসুখও বাড়ি থেকে চলে যায়। এই ফুল নিয়ে একটি লাল রঙের কাপড়ে বেঁধে দেবী লক্ষ্মীর সামনে রাখলে চাকরি সংক্রান্ত সমস্যার সমাধান হয়।

ঋণ
এই গাছের মূল নিরাপদে টাকা রাখার জায়গায় রাখলে উপকার পাওয়া যায়। পার্সেও রাখা যায়। এই প্রতিকার পালন করলে ঋণ থেকে মুক্তি পাওয়া যায়। একই সঙ্গে কমলা রঙের কাপড়ে ৭টি শিউলি ফুল বেঁধে দেবী লক্ষ্মীর সামনে রাখলে বিয়ের বাধা দূর হয়।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement