Advertisement

Lucky Animal- Insects: বাড়িতে এই ৫ প্রাণী- পতঙ্গের আগমনে দারিদ্র্য দূর হয়, জীবনে আসে পজিটিভিটি

Vastu Tips: ধর্মীয় বিশ্বাস অনুসারে, এমন অনেক প্রাণী রয়েছে যাদের ঘরে আসা শুভ বলে মনে করা হয়। এবং এটি ইঙ্গিত দেয় যে ঘরে সমৃদ্ধি আসতে চলেছে।

কিছু প্রাণী বাড়িতে আসা শুভ
Aajtak Bangla
  • কলকাতা,
  • 22 Jun 2023,
  • अपडेटेड 5:57 PM IST

জীবনে এমন অনেক ঘটনা ঘটে, যা কোনও  পরিস্থিতির আগাম ইঙ্গিত দেয়। ভবিষ্যতের কোনও বিপদ বা ইতিবাচক ঘটনা ঘটবে সেই আভাস পাওয়া যায়, কিছু ঘটনায়। বাস্তুশাস্ত্র অনুসারে ঘরে সুখ- সমৃদ্ধি আসার আগেই কিছু পরিবর্তন আসতে শুরু করে। 

ধর্মীয় বিশ্বাস অনুসারে, এমন অনেক প্রাণী রয়েছে যাদের ঘরে আসা শুভ বলে মনে করা হয়। এবং এটি ইঙ্গিত দেয় যে ঘরে সমৃদ্ধি আসতে চলেছে। জানুন কী কী। 

* হঠাৎ যদি ঘরে কালো পিঁপড়ের ঝাঁক দেখা দিতে শুরু করে, তাহলে বুঝবেন টাকার সঙ্কট বাড়ি থেকে চলে যেতে চলেছে। কালো পিঁপড়ে এবং দেবী লক্ষ্মীর প্রতীক হিসাবে বিবেচিত। এই পতঙ্গের আগমন ঘরে সুখ এবং সমৃদ্ধি আসে।

* বাড়ির উঠানে বা বারান্দায় থাকা গাছে পাখির বাসা তৈরি হওয়া শুভ। এটি দারিদ্র্য দূর করে।

* ঘরে তিনটি টিকটিকি একসঙ্গে দেখা গেলে তা শুভ বলে মনে করা হয়। এতে ঘরে সুখ, শান্তি ও সমৃদ্ধি আসে।

* জ্যোতিষশাস্ত্রে কচ্ছপের আগমনকে শুভ বলে মনে করা হয়। কচ্ছপের আগমন ঘরে ইতিবাচকতা নিয়ে আসে। ঘরে কচ্ছপের আগমন মানে লক্ষ্মী আসবে। এর অর্থ বাড়িতে সুখ, শান্তি ও সমৃদ্ধি আসবে।

* বাড়িতে টিয়াপাখির আগমনও খুব শুভ বলে মনে করা হয়। কারণ টিয়া ভগবান কুবেরের সঙ্গে সম্পর্কিত। এর আগমনে সুখ ও সমৃদ্ধি আসে এবং নেতিবাচকতা চলে যায়।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement