Advertisement

Name Astrology: বুদ্ধিমান, পরিশ্রমী হন 'S' নামের ব্যক্তিরা, জানুন তাঁদের ব্যক্তিত্ব ও স্বভাব

বাংলায় যার 'স', 'শ' দিয়ে উচ্চারিত হয়। 'S' আদ্যক্ষর নামের ব্যক্তিদের অধিপতি সূর্য। এই আদ্যক্ষরের জাতক-জাতিকারা মুক্তমনা হন। বইয়ের পাশাপাশি ব্যবহারিক জ্ঞানেও তাঁরা এগিয়ে থাকেন। যেখানে যা শেখা যায় তাই-ই শিখে নেন তাঁরা।

নাম জ্যোতিষ।
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 05 Sep 2022,
  • अपडेटेड 6:52 PM IST
  • 'S' আদ্যক্ষর নামের ব্যক্তিদের অধিপতি সূর্য।
  • এই আদ্যক্ষরের জাতক-জাতিকারা মুক্তমনা হন।

ইংরেজি বর্ণমালার ১৯তম অক্ষর 'S'। বাংলায় যার 'স', 'শ' দিয়ে উচ্চারিত হয়। 'S' আদ্যক্ষর নামের ব্যক্তিদের অধিপতি সূর্য। এই আদ্যক্ষরের জাতক-জাতিকারা মুক্তমনা হন। বইয়ের পাশাপাশি ব্যবহারিক জ্ঞানেও তাঁরা এগিয়ে থাকেন। যেখানে যা শেখা যায় তাই-ই শিখে নেন তাঁরা। এই নামের ব্যক্তিরা হন  বহুমুখী প্রতিভার অধিকারী। এই প্রতিবেদনে জানব, 'S'আদ্যক্ষর নামের ব্যক্তিদের স্বভাব ও ব্য়ক্তিত্ব- 

'S' আদ্যক্ষরের ব্যক্তিরা খাঁটি মনের হন। তবে তাঁদের ক্রোধ অনেকের কাছে ভিলেন করে দেয়। সত্য ও নীতির জন্য যে কারও সঙ্গে মোকাবিলা করতে পারেন। নিজেদের শ্রেষ্ঠত্ব প্রমাণ করার এবং নেতৃত্ব দেওয়ার প্রবল ইচ্ছা তাঁদের। সামাজিক জীবনে তাঁরা প্রফুল্ল এবং বন্ধুত্বপূর্ণ হন।পার্টি এবং উৎসব উপভোগ করতে ভালবাসেন।

তাঁরা বিবাহিত জীবনে নিজেদের আধিপত্য বজায় রাখার চেষ্টা করেন। এ কারণে দাম্পত্য জীবনে পারস্পরিক সমন্বয়ের অভাব দেখা দেয়। বিশেষ করে এই আদ্যক্ষরের নারীরা ব্যক্তিত্বময়ী হন। 

এই নামের ব্যক্তিরা যাঁদের ভালবাসেন তাঁদের সঙ্গে জড়িয়ে ফেলেন নিজেকে। তাই তাঁরা কিছুটা সন্দেহজনক হয়ে ওঠে। তাঁর অত্যন্ত পরিশ্রম এবং নিষ্ঠার সঙ্গে সম্মান ও অর্থলাভ করতে ভালবাসেন। 

তাঁরা প্রচণ্ড সংবেদনশীল হন। সঙ্গীকে খুব সম্মান করেন। তাঁদের প্রতি সম্পূর্ণভাবে একনিষ্ঠ হন।  প্রেম জীবন সুখের হয়। রোম্যান্টিক হন তাঁরা। এই ব্যক্তিদের ভাল নেতৃত্ব ক্ষমতা আছে। এই নামের মানুষরা কারও অধীনে কাজ করতে পছন্দ করেন না। নিজের ইচ্ছামতো সব কিছু করতে চান। 

'S' নামের নারী-পুরুষ সৃজনশীল এবং বুদ্ধিমান হন। ভিড়ের মধ্যে হাঁটতে পছন্দ করেন না। প্রতিটি কাজকে ভিন্নভাবে করার চেষ্টা করেন। তাঁরা কঠোর পরিশ্রম এবং নিষ্ঠা দিয়ে সাফল্য অর্জন করেন। তাঁরা বেশি হাসিখুশি এবং বন্ধুত্বপূর্ণ হন। তেমন তাড়াতাড়ি রেগেও যান। আত্মনিয়ন্ত্রণ করতেও জানেন। আত্মমর্যাদাসম্পন্ন হন। তাড়াতাড়ি কারও সাহায্য নিতে চান না। 

Advertisement

স্বাস্থ্যের দিক থেকে 'S' আদ্যক্ষরের ব্যক্তিরা ভাগ্যবান হন না। পেট সংক্রান্ত সমস্যা যেমন অ্যাসিডিটি, গ্যাস এবং বদহজমে  ভোগেন। এ ছাড়া ত্বক সংক্রান্ত রোগও হতে পারে। 

আরও পড়ুন- সেপ্টেম্বর-জুড়ে একের পর এক গ্রহের অবস্থান বদল, লক্ষ্মীলাভ ৫ রাশির

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement