Advertisement

Numerological Prediction: বড় ষড়যন্ত্রের শিকার হতে পারেন, সংখ্যাতত্ত্বের বিচারে জানুন আপনার ভবিষ্যৎ

Numerological Prediction: জন্ম তারিখ অনুযায়ী ব্যক্তিদের ভবিষ্যৎ সম্পর্কে ধারণা দিতে পারে সংখ্যাতত্ত্ব। সংখ্যাতত্ত্বের বিচারে আসন্ন বিপদের আগাম ইঙ্গিতও পাওয়া যেতে পারে। জেনে নেওয়া যাক সংখ্যাতত্ত্বের বিচারে কোন কার ভবিষ্যতে কী অপেক্ষা করছে...

বড় ষড়যন্ত্রের শিকার হতে পারেন, সংখ্যাতত্ত্বের বিচারে জানুন আপনার ভবিষ্যৎ।
Aajtak Bangla
  • নয়া দিল্লি,
  • 31 May 2023,
  • अपडेटेड 2:09 PM IST
  • জন্ম তারিখ অনুযায়ী ব্যক্তিদের ভবিষ্যৎ সম্পর্কে ধারণা দিতে পারে সংখ্যাতত্ত্ব।
  • সংখ্যাতত্ত্বের বিচারে আসন্ন বিপদের আগাম ইঙ্গিতও পাওয়া যেতে পারে।

Numerological Prediction: মানুষের চরিত্র, ব্যক্তিত্ব, ভাগ্য সম্পর্কে সংখ্যাতত্ত্বের মাধ্যমেও ধারণা পাওয়া সম্ভব। জন্ম তারিখ অনুযায়ী ব্যক্তিদের ভবিষ্যৎ সম্পর্কে ধারণা দিতে পারে সংখ্যাতত্ত্ব। সংখ্যাতত্ত্বের বিচারে আসন্ন বিপদের আগাম ইঙ্গিতও পাওয়া যেতে পারে। জেনে নেওয়া যাক সংখ্যাতত্ত্বের বিচারে কোন কার ভবিষ্যতে কী অপেক্ষা করছে...

সংখ্যাতত্ত্বে ১ থেকে ৯ পর্যন্ত সংখ্যার বর্ণনা অনুযায়ী ব্যক্তিদের ব্যক্তিত্ব এবং ভবিষ্যত সম্পর্কে ধারণা পাওয়া যায়। এই সমস্ত বিষয়ে ধারণা পেতে হলে কোনও ব্যক্তির Radix কত, তা জানা দরকার। এই রেডিক্স বা মূলাঙ্ক হল কোনও ব্যক্তির জন্মতারিখের যোগফল। যেমন, কারও জন্ম যদি মাসের ৫ বা ১৪ অথবা ২৩ তারিখে হয়ে থাকে, তবে তার রেডিক্স বা মূলাঙ্ক হল ৫ (১+৪ /২+৩)। এবার রেডিক্স বা মূলাঙ্ক অনুযায়ী আপনার ভবিষ্যৎ সম্পর্কে জেনে নিন...

রেডিক্স ১
আজকের দিনটি আপনার জন্য খুব স্মরণীয় হতে চলেছে। আপনি কবিতা এবং সাহিত্য সমাবেশে আগ্রহী হবেন। প্রচণ্ড মাথাব্যথার কারণে আপনি অস্থির থাকতে পারেন। আপনার সঙ্গীর সঙ্গে আরও ভাল আচরণ করুন।

রেডিক্স ২
আপনার কাজের মধ্যে আপনার সৃজনশীলতা দেখা যাবে। আপনার মায়ের আজ কোনও এক সময়ে আপনার সাহায্যের প্রয়োজন হতে পারে। এই সময়ে আপনার স্বাস্থ্যের যত্ন নিন। এই দিনে পদোন্নতি পাওয়ার সম্ভাবনা রয়েছে।

রেডিক্স ৩
আপনার তীক্ষ্ণ কথার জন্য আপনাকে অনুতপ্ত হতে হতে পারে। চোখের সমস্যা উদ্বেগজনক হতে পারে। আজ আপনার ব্যবসায় ক্ষতির সম্ভাবনা রয়েছে। আপনি খুব আকর্ষণীয় কারো সঙ্গে দেখা করতে পারেন।

রেডিক্স ৪
আজ আপনি কিছু চমৎকার সুযোগ পেতে পারেন। আজ পরিহারযোগ্য বিতর্কে জড়াবেন না। আপনার চমৎকার স্বাস্থ্যের কারণে আপনি সারাদিন উদ্যমী থাকবেন। আপনি এই সময়ে সঠিক বিনিয়োগ সিদ্ধান্ত নিতে সক্ষম হবেন।

Advertisement

রেডিক্স ৫
ক্ষমতায় বসে থাকা লোকেরা প্রতিটি পদক্ষেপে অসুবিধা তৈরি করতে পারে। বস্তুগত আরাম-আয়েশের সন্তুষ্টি আজ আপনার মনের ঊর্ধ্বে থাকবে। আপনার চমৎকার স্বাস্থ্যের কারণে আপনি সারাদিন উদ্যমী থাকবেন। অস্থির আয়ের সময়ে ভাগ্য আপনার পক্ষে।

রেডিক্স ৬
আপনার বন্ধুদের মধ্যে আপনার মর্যাদা অনেক বেড়ে যাবে। লোকেরা আপনার বিরুদ্ধে ষড়যন্ত্র করতে পারে। আজ আপনি বেতন বৃদ্ধি পেতে পারেন, যার কারণে আপনি খুশি হবেন। আপনি সঠিক জায়গায় প্রেম খুঁজছেন।

রেডিক্স ৭
কোনও ধর্মীয় স্থানে যাওয়ার সুযোগ তৈরি হচ্ছে। আজ পরিহারযোগ্য বিতর্কে জড়াবেন না। আপনার গাড়ি বা বাড়ি বিক্রি করার সিদ্ধান্ত নিতে হতে পারে। অর্থ উপার্জন এই সময়ে আপনার মনের উপরে থাকবে।

রেডিক্স ৮
আজ আপনি বাইরে খেতে আগ্রহী হবেন। আপনি শারীরিকভাবে দুর্দান্ত অনুভব করবেন। এটি একটি নতুন ফিটনেস প্রোগ্রাম শুরু করার সময়। আপনি বৈদেশিক বাণিজ্য থেকে কোন সুবিধা পাবেন না।

রেডিক্স ৯
অফিসারদের আচরণ আপনার প্রতি ভালো হবে না। শিশুরা আজ স্কুল থেকে বাড়িতে সুখবর আনতে পারে। পরিবারের কোনও সদস্যের স্বাস্থ্য বিঘ্নিত হতে পারে। কঠোর পরিশ্রম আপনাকে কিছু বড় অভ্যুত্থান করতে সাহায্য করবে।

বিশেষ দ্রষ্টব্য: এই নিবন্ধে দেওয়া তথ্য সংখ্যাতত্ত্ব, অনুমানের উপর ভিত্তি করে দেওয়া হয়েছে, যা শুধুমাত্র সাধারণ মানুষের কৌতুহলের কথা মাথায় রেখে উপস্থাপন করা হয়েছে। এখানে উল্লেখ করা জরুরি যে, bangla.aajtak.in কোনও ধরনের অন্ধবিশ্বাস, কুসংস্কারকে সমর্থন করে না বা উল্লেখিত তথ্যগুলি যাচাই করে দেখেনি।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement