Advertisement

Numerology: কৃষ্ণের মতো স্বভাব পান মাসের এই তিন তারিখে জন্মানো ব্যক্তিরা, দেরিতে সাফল্য

সংখ্যাতত্ত্বের উপর নির্ভর করে ব্যক্তির প্রকৃতি ও স্বভাব। সংখ্যাই বলে দেয় ওই ব্যক্তি কেমন হবেন। ব্যক্তির জন্ম তারিখ ও তাঁর নামের উপর ভিত্তি করে তৈরি হয় মূলাঙ্ক।

কৃষ্ণের কৃপা মান এই মূলাঙ্কের জাতক-জাতিকারা।
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 19 Aug 2022,
  • अपडेटेड 5:34 PM IST
  • সংখ্যাতত্ত্বের উপর নির্ভর করে ব্যক্তির প্রকৃতি ও স্বভাব।
  • সংখ্যাই বলে দেয় ওই ব্যক্তি কেমন হবেন।

সংখ্যাতত্ত্বের উপর নির্ভর করে ব্যক্তির প্রকৃতি ও স্বভাব। সংখ্যাই বলে দেয় ওই ব্যক্তি কেমন হবেন। ব্যক্তির জন্ম তারিখ ও তাঁর নামের উপর ভিত্তি করে তৈরি হয় মূলাঙ্ক। যেমন শ্রীকৃষ্ণের মূলাঙ্ক ৮। এই ৮ মূলাঙ্কের ব্যক্তিদের স্বভাব হয় দ্বারকাধীশের মতো। কী রকম? 

সংখ্যাতত্ত্ববিদদের মতে, KRISHNA নামের সংখ্যার যোগফল বা মূলাঙ্ক ৮। মাসের ৮, ১৭ ও ২৬ তারিখে জন্মালে এই মূলাঙ্ক হয়। যেমন সব রাশি অধিপতি থাকে, তেমন মূলাঙ্কেরও। ৮ মূলাঙ্কের অধিপতি হলেন শনি। এই মূলাঙ্কের স্বভাব ঠিক শ্রী কৃষ্ণের মতো। কী রকম? ৮ মূলাঙ্কের জাতক-জাতিকারা দূরদর্শী হন। যে কোনও বিষয় আগে থেকে বুঝে নিতে পারেন। ব্যবসায়ী হওয়ার সম্ভাবনা জোরালো। শ্রীকৃষ্ণের মতো তাঁদের ধৈর্য্য থাকে। স্থিরবুদ্ধির অধিকারী হন। অন্যদের সাহায্য করেন। প্রচণ্ড বিশ্বাসী বন্ধু হন। 

৮ মূলাঙ্কের জাতক-জাতিকারা পরিশ্রমী, কর্মঠ এবং সৎ হন। জীবনে বড় সাফল্য পান। সেজন্য লড়াই করতে হয় তাঁদের। তবে কষ্ট করলে কেষ্ট পান। উঁচু পদ, প্রচুর অর্থ উপার্জন করেন। কৃষ্ণের মতো অনেকটা দেরি করে সফল হন তাঁরা। গরিব পরিবারে জন্মালেও নিজের কাজের মাধ্যমে সাফল্যের শীর্ষে পৌঁছন।

রাডিক্স 8 রাশির লোকেরা খুব গম্ভীর এবং নরম মনের হয়। এই লোকেরা শান্তিতে তাদের কাজ করতে বিশ্বাসী। তাদের কাজের গতি কম মনে হতে পারে, কিন্তু তাদের আশ্চর্যজনক উত্সর্গ রয়েছে। তারা কম কথা বলে এবং সহজে কাউকে তাদের বন্ধু বানায় না। কিন্তু যে বন্ধু করে, সে কখনোই তার পাশে যায় না।

৮ মূলাঙ্কের জাতক-জাতিকারা চাপা স্বভাবের হন। মনের কথা কাউকে বলেন না। নিজের লক্ষ্যের দিকে অগ্রসর হতে থাকেন। রাজনীতিতেও সফল হন। ব্যবসাতেও পান সাফল্য। রিয়েল এস্টেটের ব্যবসায় লাভ করতে পারেন।

Advertisement

উচ্চাকাঙ্ক্ষী স্বভাব থাকায় নানা সমস্যায় পড়েন। সব কাজেই কর্তৃত্ব ফলান। যা সহকর্মীদের পছন্দ না-ও হতে পারে। অনেকসময় ৮ মূলাঙ্কের জাতক-জাতিকাদের স্পষ্ট কথাও অন্যদের বিরাগভাজনের কারণ হয়। 

আরও পড়ুন- কবে থেকে শুরু দুর্গোৎসব-শারদীয়া নবরাত্রি? এবার বিশেষ বাহনে আগমন দেবীর

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement