Advertisement

Numerology Lucky Girls: মাসের চারটে দিন জন্মানো মেয়েরা হন লক্ষ্মী, পরিবারে আসে সমৃদ্ধি

সংখ্যা মানুষের জীবনে ব্যাপক প্রভাব ফেলে। তার সঙ্গে জড়িয়ে রয়েছে শুভ ও অশুভ।  এমন জন্মতারিখও রয়েছে, জন্মগ্রহণকারী মেয়েরা পিতা ও স্বামীর জন্য হন লক্ষ্মীমন্ত। তাঁরা সবসময় পান মা লক্ষ্মীর আশিস।

Numerology
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 14 May 2023,
  • अपडेटेड 8:58 PM IST
  • ৩ মূলাঙ্কের জাতিকারা হন লাকি।
  • তাঁরা আত্মবিশ্বাসী ও সাহসী।

জ্যোতিষের মতোই সংখ্যাতত্ত্ব। জ্যোতিষে যেমন ১২ রাশির ভিত্তিতে চলে গণনা। তেমন সংখ্যাতত্ত্ব মূলাঙ্ক নির্ভর। জ্যোতিষের মতোই ব্যক্তির ভূত-ভবিষ্যৎ বলতে সক্ষম সংখ্যাতত্ত্ব। সংখ্যার শুভ এবং অশুভ প্রভাব পড়ে ব্যক্তির জীবনে। কোনও ব্যক্তির জন্ম তারিখের উপরে গণনা করা হয় সংখ্যাতত্ত্বে। এই যেমন কারও জন্ম তারিখ ২৫ হলে মূলাঙ্ক হয় ২ এবং ৫-এর যোগফল ৭। তেমনই মাসের এমন তারিখ রয়েছে, যেগুলিতে জন্ম নেওয়া ছেলেমেয়েরা হন লাকি। 
 
সংখ্যা মানুষের জীবনে ব্যাপক প্রভাব ফেলে। তার সঙ্গে জড়িয়ে রয়েছে শুভ ও অশুভ।  এমন জন্মতারিখও রয়েছে, জন্মগ্রহণকারী মেয়েরা পিতা ও স্বামীর জন্য হন লক্ষ্মীমন্ত। তাঁরা সবসময় পান মা লক্ষ্মীর আশিস। পরিবারে কখনও টাকা-পয়সা ও সমৃদ্ধির অভাব হয় না। তেমনই মূলাঙ্ক হল ৩। যে কোনও মাসের ৩, ১২, ২১ এবং ৩০ তারিখে জন্মগ্রহণকারী মেয়েদের মূলাঙ্ক হয় ৩। মূলাঙ্ক ৩-র অধিপতি বৃহস্পতি। চলুন জেনে নেওয়া যাক মূলাঙ্ক ৩-র জাতিকাদের ব্যাপারে 

বুদ্ধিমতী ও আত্মবিশ্বাসী

মূলাঙ্ক ৩ জাতিকারা হন প্রবল ইচ্ছাশক্তি সম্পন্ন। তাঁদের থাকে একাগ্রতা শক্তি। কখনও লক্ষ্য থেকে বিচ্যুত হন না। তাঁরা ভেবেচিন্তে সিদ্ধান্ত নেন। সেই সিদ্ধান্তের জন্য নিজেকে সঁপে দেন। খুবই বুদ্ধিমতী হন। মা-বাবার জন্য খ্যাতি নিয়ে আসেন। বিয়ের আগে বাবা এবং বিয়ের পর স্বামীর জন্য ভাগ্যবতী হন এই মেয়েরা। যে ঘরে থাকেন সেখানে ধন-সম্পদ ও সমৃদ্ধির অভাব হয় না।

৩ মূলাঙ্কের মেয়েরা সাহসী এবং নির্ভীক হন। দৃঢ়তার সঙ্গে সব চ্যালেঞ্জ মোকাবিলা করতে পারেন। পরিবারের সদস্যদের খুশি রাখার ক্ষমতা তাদের আছে।

লক্ষ্মীমন্ত

৩ মূলাঙ্কে জাতিকারা হন খুবই চিত্তাকর্ষক। যে কেউ খুব দ্রুত তাঁদের প্রতি আকৃষ্ট হন। তাঁরা সব জায়গায় সম্মান পান। তাঁদের উপর মা লক্ষ্মীর আশীর্বাদ থাকে। যে কারণে তাঁদের সম্পদের অভাব হয় না। কর্মজীবনে বড় জায়গায় পৌঁছন।

Advertisement

আরও পড়ুন- কারও কাছ থেকে এই ৫ জিনিস নিয়ে ব্যবহার করবেন না, সঙ্গী দুর্ভাগ্য-অনটন

আধ্যাত্মিকতায় আস্থা

বৃহস্পতির প্রভাবে ৩ মূলাঙ্কের জাতিকারা আধ্যাত্মিকার প্রতি পূর্ণ আস্থা রাখেন। পুজোপাঠে অংশ নেন। তাঁরা খুব যত্নশীল,স্বাধীন মনের এবং আত্মবিশ্বাসে পূর্ণ হন। মা লক্ষ্মীর আশীর্বাদ সবসময় থাকে। কেরিয়ারেও দুর্দান্ত সাফল্য অর্জন করে। 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement