Advertisement

Palmistry Lines: সূর্য, শনি ও শুক্রের বলয় কী? জানুন, তালুতে থাকলে কীভাবে জীবনে প্রভাব পড়ে

Palmistry Lines: হাতের আঙুলের নিচে একটি বৃত্তাকার আকৃতি রয়েছে। হাতের তালুতে মোট চার ধরনের বলয় পাওয়া যায়- সূর্যের বলয়, শুক্রের বলয়, শনির বলয় এবং বৃহস্পতির বলয়।

প্রতীকী ছবি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 03 Apr 2023,
  • अपडेटेड 1:03 PM IST

Palmistry Lines: হাতে এমন অনেক চিহ্ন বা রেখা রয়েছে যা আপনার জীবন সম্পর্কে সঠিক তথ্য দেয়। সেই আংটিতে একটি প্রতীক আছে। হাতের আঙুলের নিচে একটি বৃত্তাকার আকৃতি রয়েছে। হাতের তালুতে মোট চার ধরনের বলয় পাওয়া যায়- সূর্যের বলয়, শুক্রের বলয়, শনির বলয় এবং বৃহস্পতির বলয়।

* সূর্যের বলয়

অনামিকার নীচে সূর্যের বলয় থাকে। এই বলয় সূর্যকে দুর্বল করে দেয়। এতে সূর্যের নেতিবাচক গুণ বৃদ্ধি পায়। ফলে সেই ব্যক্তির ব্যর্থতার সম্ভাবনা থাকে। যে ব্যক্তির হাতে সূর্যের বলয় রয়েছে, তার জীবন খুব সাধারণ এবং তাকে জীবনে বহুবার ব্যর্থতার সম্মুখীন হতে হয়। অনামিকায় সোনা বা তামার আংটি পরুন।

* বৃহস্পতির বলয়

বৃহস্পতিরবলয় শুভ বলে মনে করা হয়। এই বলয়টি বৃহস্পতির আঙুল অর্থাৎ তর্জনীকে ঘিরে রয়েছে। এটি একজন ব্যক্তিকে আধ্যাত্মিক করে তোলে। এটি সে ব্যক্তিকে ঐশ্বরিক গুণাবলী প্রদান করে। এই কারণে, কখনও একজন ব্যক্তি নিঃসঙ্গ বা সন্ন্যাসী হয়ে ওঠে। পুজোতে সময় দিতে হবে। জীবনে সৎ হতে হবে।

* শুক্রের বলয়

এটি সূর্যের দিক থেকে শুরু হয় এবং শনির দিক পর্যন্ত যায়। এটি একজন ব্যক্তিকে সুন্দর ও আকর্ষণীয় করে। যাদের হাতে শুক্রের বলয় রয়েছে, তাদের চরিত্রেও দুর্বলতার সম্ভাবনা থাকে। এটি ব্যক্তিকে অত্যন্ত সংবেদনশীল এবং চরমপন্থী করে তোলে। সাধারণত এটি ব্যক্তিকে অত্যন্ত সংবেদনশীল এবং বুদ্ধিজীবী বলে দেখায়। এই ব্যক্তিদের হিরে পরা এড়াতে হবে।

* শনির বলয়

এই বলয় শনির আঙুলকে ঘিরে থাকে। শনির আংটি খুব কম হাতেই পাওয়া যায়। এটি তর্জনী এবং মধ্যমা আঙুলের মাঝখানে থেকে শুরু হয়। এই বলয় ব্যক্তির স্বাভাবিক প্রবণতাকে আটকে দেয় এবং তিনি দীর্ঘ সময় ধরে একটি কাজ করতে সক্ষম হোন না। এতে শনির সমস্যা বাড়ে। এ কারণে মানুষের জীবনে সংগ্রাম বেড়ে যায়। এটি একজন ব্যক্তিকে প্রতিটি টাকার- পয়সার উপর নির্ভরশীল করে তোলে। মধ্যমাতে লোহার আংটি পরুন।

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement