Advertisement

Rain Water Upay: দেনায় ডুবে আছেন? বৃষ্টির জল মুক্তি দিতে পারে, রইল টোটকা

সবাই বৃষ্টির জলের ফোঁটা পছন্দ করে। যাইহোক, প্রতিটি ঋতুর জন্য বাস্তুশাস্ত্রে কিছু ব্যবস্থা দেওয়া হয়েছে। যার মধ্যে বর্ষার বৃষ্টিও আছে। প্রকৃতির সমস্ত বৈশিষ্ট্যের সঙ্গে বাস্তুশাস্ত্রের ঘনিষ্ঠ সম্পর্ক রয়েছে বলে মনে করা হয়।

Aajtak Bangla
  • নতুন দিল্লি,
  • 07 Jun 2023,
  • अपडेटेड 5:14 PM IST
  • প্রতিটি ঋতুর জন্য বাস্তুশাস্ত্রে কিছু ব্যবস্থা দেওয়া হয়েছে
  • যার মধ্যে বর্ষার বৃষ্টিও আছে

Rain Water Vastu Tips: সবাই বৃষ্টির জলের ফোঁটা পছন্দ করে। যাইহোক, প্রতিটি ঋতুর জন্য বাস্তুশাস্ত্রে  কিছু ব্যবস্থা দেওয়া হয়েছে। যার মধ্যে বর্ষার বৃষ্টিও আছে। প্রকৃতির সমস্ত বৈশিষ্ট্যের সঙ্গে বাস্তুশাস্ত্রের ঘনিষ্ঠ সম্পর্ক রয়েছে বলে মনে করা হয়। জ্যোতিষশাস্ত্রে বৃষ্টির জলের কিছু বিশেষ প্রতিকারও বলা হয়েছে। এই বৃষ্টির জলের টিপসের সাহায্যে ক্রমবর্ধমান ঋণ ও আর্থিক সংকট দূর করা সম্ভব। এর পাশাপাশি বৃষ্টির জল আমাদের জীবনে আসা বাধা দূর করে। তো চলুন জেনে নিই সেই বৃষ্টির জলের প্রতিকার কী, সেগুলো চেষ্টা করলেই অনেক সমস্যা থেকে বেরিয়ে আসতে পারবেন।

ঋণ থেকে মুক্তি পেতে

নেতিবাচক শক্তির কারণে যদি কোনও ব্যক্তির উপর ঋণের বোঝা বাড়তে থাকে এবং আপনি তা শোধ করতে অক্ষম হন তবে এর জন্য বৃষ্টির জল খুব অলৌকিক প্রমাণিত হতে পারে। বৃষ্টির জল সংগ্রহ করুন এবং হনুমান জিকে নিবেদন করুন। এর সঙ্গে ৫২ বার হনুমান চালিসা পাঠ করুন। এই জল ঘরের সব কোণে ছিটিয়ে দিলে উপকার পাওয়া যাবে। এতে করে আপনার ঋণ ধীরে ধীরে কমে যাবে।

অর্থের অভাব দূর করতে

জ্যোতিষশাস্ত্র অনুসারে, অর্থের অভাব দূর করতে একটি বাটিতে বৃষ্টির জলে ভরে দিন। এবার এই জলটি রোদে রেখে অধিপতি দেবতার নাম উচ্চারণ করতে করতে আম পাতায় ছিটিয়ে দিন। এটি করলে দেবী লক্ষ্মী প্রসন্ন হবেন এবং তাঁর আশীর্বাদ আপনার উপর থাকবে।

রোগ থেকে মুক্তি পেতে

দীর্ঘস্থায়ী রোগ থেকে মুক্তি পেতে চাইলে ভগবান শিবকে বৃষ্টির জল দিয়ে অভিষেক করুন। এতে করে রোগ থেকে মুক্তি পাবেন।

ব্যবসায় ক্ষতির জন্য

জ্যোতিষশাস্ত্র অনুসারে, আপনি যদি ব্যবসায় ক্ষতির সম্মুখীন হন তবে একটি পিতলের পাত্রে বৃষ্টির জল সংগ্রহ করুন। এরপর একাদশীর দিন এই জল দিয়ে দেবী লক্ষ্মী ও ভগবান বিষ্ণুকে অভিষেক করুন। এর কারণে ব্যবসায় কোনও ক্ষতি হবে না।

Advertisement

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement