Advertisement

luck Money Tips: রান্নাঘরের এই জায়গায় রাখুন মা অন্নপূর্ণার ছবি, ভাগ্য বদলাবেই

Rashifal Zodiac Astro Tips Annapurna Photo: বাস্তুশাস্ত্রে বলা হয় যে বাড়িতে মা অন্নপূর্ণার ছবি রাখলে তা শুভ আগমনের সূচক। যে ব্যক্তি তার বাড়ির রান্নাঘরে মা অন্নপূর্ণার ছবি রাখেন, তার ঘর সর্বদা খাদ্যশস্যে পরিপূর্ণ থাকে, তবে রান্নাঘরে মা অন্নপূর্ণার ছবি রাখার কিছু নিয়ম রয়েছে, যা মেনে চলতে প্রয়োজন বলে মনে করা হয়।

ভাগ্য বদলাতে চাইলে, রান্নাঘরে এভাবে রাখুন মা অন্নপূর্ণার ছবি, দেখুন
Aajtak Bangla
  • নয়াদিল্লি,
  • 12 Mar 2023,
  • अपडेटेड 4:15 PM IST
  • চাকরি, ব্যবসা, অর্থ ভাগ্য বদলে যাবে
  • রান্নাঘরে এভাবে রাখুন মা অন্নপূর্ণার ছবি
  • কয়েকটি জিনিস ভুলেও করবেন না

Rashifal Zodiac Astro Tips Annapurna Photo: হিন্দুধর্মে মা অন্নপূর্ণাকে সম্পদ ও শস্যের দেবী বলে পুজো করা হয়। বাস্তুশাস্ত্রে বলা হয় যে বাড়িতে মা অন্নপূর্ণার ছবি রাখলে তা শুভ আগমনের সূচক। যে ব্যক্তি তার বাড়ির রান্নাঘরে মা অন্নপূর্ণার ছবি রাখেন, তার ঘর সর্বদা খাদ্যশস্যে পরিপূর্ণ থাকে, তবে রান্নাঘরে মা অন্নপূর্ণার ছবি রাখার কিছু নিয়ম রয়েছে, যা মেনে চলতে প্রয়োজন বলে মনে করা হয়।

কীভাবে রাখবেন অন্নপূর্ণার ছবি?

রান্নাঘরে মা অন্নপূর্ণার ছবি অগ্নিকোণে অর্থাৎ দক্ষিণ-পূর্ব দিকে স্থাপন করা সবচেয়ে ভাল বলে মনে করা হয়। কারণ অগ্নিতেই খাবার রান্না হয়। এমন অবস্থায় মা অন্নপূর্ণার ছবি অগ্নিকোণে রাখলে সুখ, সৌভাগ্য ও সমৃদ্ধি থাকে।বাস্তুশাস্ত্রে, মা অন্নপূর্ণাকে সৌভাগ্য, খাদ্য এবং সম্পদের আদি দেবী হিসাবে বিবেচনা করা হয়। এমন অবস্থায় রান্নাঘরে শস্যের পাত্রের কাছে মা অন্নপূর্ণার ছবি রাখলে বাড়ির আর্থিক সমৃদ্ধি লাভ হয়।

শাস্ত্রে উল্লেখ আছে যে মুগ ডাল মা অন্নপূর্ণার অত্যন্ত প্রিয়। তাই অন্নপূর্ণার ছবির সামনে যদি একটি বাটি ভর্তি মুগ ডাল রাখা হয় এবং পরে তা গরুকে খাওয়ানো হয়, তাহলে ঘরে শান্তি প্রতিষ্ঠিত হয় এবং মায়ের আশীর্বাদ পাওয়া যায়।

অন্নপূর্ণা জয়ন্তীর সময় ভুল করেও এই কাজটি করবেন না

১. খাবারকে একেবারেই অপমান করবেন না

২. বাড়িতে অতিথিদের অপমান করবেন না

৩. তামসিক বা আমিষ খাবার খাওয়া থেকে বিরত থাকুন

৪. লবণ দান করবেন না

৫. পরিচ্ছন্নতার যত্ন নিন

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement