Advertisement

Red Chillies Astro Tips: শুকনো লঙ্কায় দূর হয় বাধা, জীবনে উন্নতি, জানুন কী ভাবে প্রতিকার করবেন?

Laal Mirch Astro Tips: শুকনো লঙ্কা দিয়ে নানা সমস্যার প্রতিকারও করা যায়, এটা কি জানেন! জীবনে সুখ এবং শান্তির জন্য কঠোর পরিশ্রম করেন অনেকে। কিন্তু সাফল্য অর্জন করতে পারেন না।  এমন পরিস্থিতিতে বাধা কাটাতে জ্যোতিষে শুকনো লঙ্কার কিছু প্রতিকার বলা হয়েছে। 

শুকনো লঙ্কার প্রতিকার।
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 24 Jul 2022,
  • अपडेटेड 1:38 PM IST
  • শুকনো লঙ্কা দিয়ে নানা সমস্যার প্রতিকারও করা যায়, এটা কি জানেন!
  • বাধা কাটাতে জ্যোতিষে শুকনো লঙ্কার কিছু প্রতিকার বলা হয়েছে। 

খাবারের স্বাদ বাড়ায় শুকনো লঙ্কা। ঝালপ্রেমীদের পাতে মাস্ট। শুধু ঝালই নয় তরকারির রংও দারুণ করে। তবে শুকনো লঙ্কা দিয়ে নানা সমস্যার প্রতিকারও করা যায়, এটা কি জানেন! জীবনে সুখ এবং শান্তির জন্য কঠোর পরিশ্রম করেন অনেকে। কিন্তু সাফল্য অর্জন করতে পারেন না।  এমন পরিস্থিতিতে বাধা কাটাতে জ্যোতিষে শুকনো লঙ্কার কিছু প্রতিকার বলা হয়েছে। 
 

বাধা সরানোর জন্য 

২১টি লাল লঙ্কা জলে রেখে সূর্যকে অর্ঘ্য হিসেবে নিবেদন করুন। এই কাজটি করুন টানা ২১ দিন। অর্ঘ্য নিবেদনের সময় 'ওম তুষ্টায় নমঃ' মন্ত্রটি জপ করুন। জীবনের সমস্ত সমস্যা দূর করবে। এ ছাড়া ৭টি লাল লঙ্কা রুমালে বেঁধে সঙ্গে রাখতে পারেন। প্রতি সপ্তাহে শুকনো লঙ্কা পরিবর্তন করতে থাকুন। যে কোনও কাজ বা বিবাহে আসা বাধাগুলি দূর করতে সহায়তা করে।

রোগ নিরাময়ের জন্য

একটি পাত্রে ৭টি লাল লঙ্কা ও কালো তিল রাখুন। সেটি রোগীর কাছে রাখুন। এই প্রতিকার চারপাশের সমস্ত নেতিবাচক শক্তি দূর করে। বাটিতে থাকা উপকরণ প্রতি ১০দিন অন্তর পরিবর্তন করুন। সুস্থ না হওয়া পর্যন্ত এই প্রক্রিয়াটি পুনরাবৃত্তি করতে থাকুন। এছাড়া একটি কাপড়ে ৫টি লাল লঙ্কা বেঁধে রোগীর বিছানার নিচে রাখুন। পরের দিন জলাশয়ে ভাসিয়ে দিন। এটি স্বাস্থ্য সমস্যা কাটিয়ে উঠতে সাহায্য করে।

ব্যবসা ও চাকরির জন্য 

ভালো চাকরি প্রতিটি মানুষের স্বপ্ন। মোটা মাইনের চাকরি থাকলে জীবনের সমস্ত ইচ্ছাপূরণ করা যায়। তাই চাকরির ইন্টারভিউ দিতে যাওয়ার সময় বাড়ি থেকে বের হওয়ার আগে পাঁচটি শুকনো লাল লঙ্কা নিন। রাখুন বাড়ির দোরগোড়ায়। শুভ কাজে যাওয়ার সময় শুকনো লঙ্কাগুলির উপর পা রেখে বেরিয়ে যান। এই প্রতিকারে ইন্টারভিউয়ে সাফল্য পাবেন। ব্যবসায় সফল হওয়ার জন্য যে কোনও বড় ডিলের আগে এই উপায় করতে পারেন।    

Advertisement

আটকে থাকা কাজ শেষ করার জন্য

দীর্ঘদিন ধরে আটকে থাকা কাজ শেষ করতে এবং সাফল্য পেতে জ্যোতিষশাস্ত্রে শুকনো লঙ্কার প্রতিকার খুবই কার্যকর। ২১টি শুকনো লঙ্কা নিয়ে একটি পাত্র বা জগে জল ভরে রাখুন। এই জলটি সাত বার মাথায় ছিটিয়ে দিন। তার পর বাইরে ফেলে দিন। আটকে থাকা কাজ দ্রুত শেষ হবে। 

কুনজর থেকে বাঁচতে 

বাড়িতে কোনও শিশুর উপর নজর পড়লে অসুস্থ হয়ে পড়ে। লাল লঙ্কা নিয়ে শিশুর মাথার চারপাশে সাতবার ঘোরান। এর পর এই লঙ্কাগুলি আগুনে জ্বালিয়ে দিন। কারও কুনজর পড়বে না। 

আর্থিক উন্নতির জন্য

কঠোর পরিশ্রম সত্ত্বেও পরিবারের উন্নতি হচ্ছে না। বাড়িতে কোনও সমৃদ্ধি নেই। ৭টি শুকনো লঙ্কা নিন। বেঁধে রাখুন একটি রুমালে। যেখানে টাকা রাখেন সেই জায়গায় এটি রেখে দিন। আর্থিক টানাটানি থেকে মুক্তি পাবেন। 

আরও পড়ুন- অকারণে গাছ থেকে তুলসী ছিঁড়বেন না, জানুন পাতা নেওয়ার নিয়ম

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement