Advertisement

2022 Vastu Tips: সুখ-সমৃদ্ধি-অর্থের প্রধান বাধা এই ছবি, আজই সরান বাড়ি থেকে

প্রায়শই নিজের অজান্তেই এমন ছবি বাড়িতে রেখে দেন, যার কারণে বাড়িতে নেতিবাচক শক্তি বাস করে। তাই নতুন বছর ২০২২ (New Year 2022) আসার আগে ঘর থেকে অশুভ প্রভাব ফেলে এই ছবিগুলো সরিয়ে ফেলুন। বাস্তু মতে, জেনে নিন কী ধরনের ছবি বাড়িতে রাখা উচিত নয় এবং এই ধরনের ছবি বাড়িতে থাকলে সঙ্গে সঙ্গে সরিয়ে ফেলুন।

সুখ-সমৃদ্ধি-অর্থের প্রধান বাধা এই ছবি, আজই সরান বাড়ি থেকে
Aajtak Bangla
  • কলকাতা,
  • 20 Dec 2021,
  • अपडेटेड 2:15 PM IST
  • জেনে নিন কী ধরনের ছবি বাড়িতে রাখা উচিত নয়
  • এই ধরনের ছবি বাড়িতে থাকলে সঙ্গে সঙ্গে সরিয়ে ফেলুন।

Vastu: বাস্তুশাস্ত্র অনুসারে বাড়িতে স্থাপিত ছবির বিশেষ তাৎপর্য রয়েছে। যে অর্থে এই ছবিগুলি সংযুক্ত করা হয়েছে তা বাড়িতে বসবাসকারী মানুষের জীবনে প্রভাব ফেলে। এমন পরিস্থিতিতে লোকেরা প্রায়শই নিজের অজান্তেই এমন ছবি বাড়িতে রেখে দেন, যার কারণে বাড়িতে নেতিবাচক শক্তি বাস করে। তাই নতুন বছর ২০২২ (New Year 2022) আসার আগে ঘর থেকে অশুভ প্রভাব ফেলে এই ছবিগুলো সরিয়ে ফেলুন। বাস্তু মতে, জেনে নিন কী ধরনের ছবি বাড়িতে রাখা উচিত নয় এবং এই ধরনের ছবি বাড়িতে থাকলে সঙ্গে সঙ্গে সরিয়ে ফেলুন।


এই ছবিগুলো অবিলম্বে বিদায় করুন

১. ঘরে রক্তক্ষয়ী যুদ্ধের দৃশ্যের ছবি থাকলে নতুন বছর আসার আগেই সেগুলি সরিয়ে ফেলুন।

২. ঘরের বাইরে শুকনো গাছ বা পর্ণমোচী গাছের ছবি তুলে রাখুন। এগুলো ঘরে নেতিবাচক শক্তি নিয়ে আসে।

৩. হতাশাজনক দৃশ্যের ছবি একেবারেই থাকবে না। তাদের থেকে নেতিবাচক শক্তির উৎপন্ন হওয়ার সাথে সাথে ঘরে বাস্তু ত্রুটি দেখা দেয়।


এই ছবি রাখুন সাজিয়ে

১. সূর্যোদয়ের ছবি অর্থাৎ উদীয়মান সূর্য বা সূর্যবংশী প্রভু শ্রী রাম দরবারের ছবি বাড়ির পূর্ব দিকের দেওয়ালে লাগাতে হবে। এতে বাড়ির ইতিবাচক শক্তি বাড়ে। সেই সঙ্গে স্বাস্থ্যও ভালো থাকে।

২. রান্নাঘরে ছবি বা পেইন্টিং লাগাতে চাইলে দক্ষিণের দেওয়ালে লাল বা কমলা রঙের ফল ও সবজির ছবি লাগাতে পারেন। এর মাধ্যমে দক্ষিণ দিকের বাস্তু দোষের অবসান হয়।

৩. উত্তর দিককে কুবেরের দিক বলা হয়। সম্পদ বৃদ্ধির জন্য, সম্পদের দেবী মহালক্ষ্মী এবং জ্ঞান এবং রত্ন বা অলঙ্কার প্রদানকারী গণেশ বা সম্পদ দেখানো ছবি এই দিকে স্থাপন করা উচিত।

Advertisement

৪. উত্তর দিকের দেওয়ালে ঝরনা বা ওয়াটার ফলস ওয়াল পেপার লাগালেও অর্থ বৃদ্ধি পায়।

৫. দক্ষিণ এবং পশ্চিম দিকের দেয়ালে পাহাড় এবং পাথরের ল্যান্ডস্কেপ প্রয়োগ করা মনোবল বাড়ায়।

৬. পরিবারের সদস্যদের সুখী ভঙ্গিতে পরিবারের ছবি বাড়ির উত্তর, পূর্ব এবং উত্তর-পূর্ব দিকে লাগাতে হবে।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement