Advertisement

Samudrik Shastra: হাত-পা চুলকোলে টাকা আসে, কিন্তু সঠিক নিয়ম জানা আছে কি?

Samudrik Shastra: পায়ের তলা চুলকানো পায়ের তলায় বা তালুতে চুলকানো সমুদ্রশাস্ত্রে খুব শুভ বলে মনে করা হয়। এর মানে আপনি শুভই কোনও শুভযাত্রায় যেতে পারেন বা আপনার মনে যে এতদিন কোথাও ঘুরতে যাওয়ার পরিকল্পনা বা ইচ্ছে ছিল সেটি খুব দ্রুত পূরণ হবে। এর মাধ্যমে আপনার অর্থ লাভের সম্ভাবনা রয়েছে।

হাত-পা চুলকোলে টাকা আসে, কিন্তু সঠিক নিয়ম জানা আছে কি?
Aajtak Bangla
  • কলকাতা,
  • 27 Aug 2023,
  • अपडेटेड 9:04 AM IST
  • হাত চুলকোলে কি প্রচুর টাকা আসে?
  • সমুদ্রশাস্ত্র বলছে জেনে নিন
  • জানুন বিস্তারিত তথ্য

Samudrik Shastra: সমুদ্রশাস্ত্রে বলা হয়, হাত চুলকানো মানে আর্থিক লাভ অর্থাৎ হাতে অর্থের আগমন হওয়া, আবার অনেক ক্ষেত্রে ব্যয় হয় কারও, অর্থ লাভ হবে নয় বা কারোর অর্থ ব্যয় হবে। চুলকানো দিয়ে ভবিষ্যতে জীবনেরও কিন্তু ইঙ্গিত পাওয়া যায়। শুধু হাত নয় পা চুলকালেও আমাদের ভবিষ্যতের শুভ ও অশুভের ইঙ্গিত দেয়। পায়ের তালু চুলকানো খুব শুভ, আর কি ইঙ্গিত দেয় পায়ের তলা চুলাকানো?

মাঝে মাঝে এমন কিছু ঘটে যায়, যা হঠাৎ করে আপনাকে অর্থ যোগের ইঙ্গিত দেয়। সামুদ্রিক শাস্ত্র অনুসারে, যদি কোনও ব্যক্তির হাত হঠাৎ চুলকাতে শুরু করে, তাহলে বুঝতে হবে কোথাও থেকে অর্থ আসতে চলেছে। হাত-পা ছাড়াও শরীরের এমন অনেক অংশ আছে যেখানে চুলকানির আড়ালে একটি বিশেষ লক্ষণ লুকিয়ে থাকে। যদি কোনও ব্যক্তির চোখ চুলকোলে, এর মানে হল তিনি অর্থ লাভ করতে চলেছেন।

পায়ের তলা চুলকানো পায়ের তলায় বা তালুতে চুলকানো সমুদ্রশাস্ত্রে খুব শুভ বলে মনে করা হয়। এর মানে আপনি শুভই কোনও শুভযাত্রায় যেতে পারেন বা আপনার মনে যে এতদিন কোথাও ঘুরতে যাওয়ার পরিকল্পনা বা ইচ্ছে ছিল সেটি খুব দ্রুত পূরণ হবে। এর মাধ্যমে আপনার অর্থ লাভের সম্ভাবনা রয়েছে।

১. পা সোজা অবস্থায় চুলকানো সমুদ্র শাস্ত্রে, বলা হচ্ছে যদি আপনার পা সোজা হয়ে বসে আছেন সে সময় পা চুলকায় তাও কিন্তু খুব ভালো লক্ষণ। এতে আপনার আর্থিক দিকে খুব লাভ হবে, আপনি দূরে কোথাও ভ্রমনে যেতে পারবেন। পরিবারের সঙ্গে খুব ভালোভাবে থাকতে পারবেন।

২. বাম পা চুলকানো কি ভালো বাম দিকে পা চুলকানো খুব কিন্তু ভালো নয়, এতে আপনার অর্থ ক্ষতি হবার সম্ভাবনা রয়েছে। শরীর খারাপ হতে পারে বা আপনি দূরে কোথাও ঘুরতে গেলে সেখান থেকে আপনার আর্থিক ক্ষতি হবার সম্ভাবনা থাকে।

Advertisement

৩. ঠোঁটের পাশে চুলকানো যদি আপনার ঠোঁটের পাশে চুলকায় তা কিন্তু খুব ভালো, মানে আপনি দ্রুত কোনও নেমন্তন্ন বাড়িতে আমন্ত্রণ পেতে পারেন। তাই আপনার এমন হচ্ছে।

৪. হাতের তালু চুলকানো হাতের তালু চুলকানো খুব শুভ লক্ষণ। এতে আপনার হাতের দ্রুত টাকা আসবে, শুধু তাই নয় আপনার রান্না খেয়ে কেউ খুব ভালো বলতে পারে। সেই সঙ্গে আপনার ভবিষ্যতে উজ্জ্বল কোনও কাজ হওয়া সম্ভাবনা রয়েছে। মনের কোনও গুপ্ত ইচ্ছা পূরণ হবে।

 

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement