Advertisement

September Born Characteristics : এই মাসে জন্মানো ব্যক্তিরা হন মারাত্মক প্রতিভাবান, জীবনভর বজায় থাকে সাফল্য

মূলত জন্মের সময়, তারিখ, স্থান ইত্যাদির কারণে মানুষের মধ্যে এই ধরণের স্বভাবগত পার্থক্য দেখা যায়। এছাড়া কোন মাসে জন্ম, তার ওপরেই নির্ভর করে স্বভাবের বৈশিষ্ঠ। এই বিষয়ে জ্যোতিষশাস্ত্রেও অনেক কিছু বলা রয়েছে।

প্রতীকী ছবি
Aajtak Bangla
  • দিল্লি,
  • 04 Sep 2022,
  • अपडेटेड 11:46 AM IST
  • জন্মের মাসের ওপর চারিত্রিক বৈশিষ্ঠ নির্ভর করে
  • এখন চলছে সেপ্টেম্বর
  • জানুন এই মাসে জন্মানো ব্যক্তিদের স্বভাব

এক এক জন মানুষের এক এক ধরণের ব্যক্তিত্ব, স্বভাব। মূলত জন্মের সময়, তারিখ, স্থান ইত্যাদির কারণে মানুষের মধ্যে এই ধরণের স্বভাবগত পার্থক্য দেখা যায়। এছাড়া কোন মাসে জন্ম, তার ওপরেই নির্ভর করে স্বভাবের বৈশিষ্ঠ। এই বিষয়ে জ্যোতিষশাস্ত্রেও অনেক কিছু বলা রয়েছে। বর্তমানে চলছে সেপ্টেম্বর (september) মাস। চলুন তাহলে জেনে নেওয়া যাক, সেপ্টেম্বরে জন্মানো ব্যক্তিদের চারিত্রিক বৈশিষ্ঠ কেমন (September Born Personality)। 

স্বভাব
জ্যোতিষ শাস্ত্র অনুসারে, সেপ্টেম্বর মাসে যাঁদের জন্ম হয় (September Born Character), তাঁরা গানবাজনা বা সুরের বিষয়ে খুবই প্রতিভাবান হন। তাঁরা একবার যা সিদ্ধান্ত নিয়ে নেন, তা করেই ছাড়েন। এই মাসে জন্মানো ব্যক্তিরা খুবই উদার এবং বড় হৃদয়ের মানুষ হন। এঁরা দ্রুত রেগে যান এবং তার বহিঃপ্রকাশও দেখা যায়। সেপ্টেম্বর মাসে জন্মগ্রহণকারী ব্যক্তিদের মধ্যে শেখার ইচ্ছা থাকে। এই মানুষেরা কঠোর পরিশ্রমও করতে পারেন।

ইতিবাচকতা
সেপ্টেম্বর মাসে জন্ম (September Born Characteristics) হওয়া ব্যক্তিদের মধ্যে শেখার প্রবল আগ্রহ থাকে। এঁরা খুবই সৃজনশীল হন। যেকোনও কাজই নিখুঁতভাবে করতে পছন্দ করেন। যার জেরে তাঁরা আকর্ষণের কেন্দ্রবিন্দুতে পরিণত হন। সেপ্টেম্বরে জন্মগ্রহণকারী ব্যক্তিরা প্রখর বুদ্ধিসম্পন্নও হন। মানুষ এই ধরণের ব্যক্তিদের সঙ্গে বন্ধুত্ব করতেও ভালবাসেন।

কর্মজীবন
সেপ্টেম্বর মাসে জন্মগ্রহণকারী ব্যক্তিরা হলেন চমৎকার গায়ক, লেখক, এডিটর এবং বিজ্ঞানী। এই লোকেরা মিডিয়া, গবেষণা, পুলিশ, কম্পিউটার প্রোগ্রামিং, চিকিৎসা, টেলিভিশন ইত্যাদি ক্ষেত্রে বিশেষ দক্ষতার পরিচয় দেন। এই ধরনের মানুষের শিল্পক্ষেত্রেও খ্যাতিমান হন।

প্রেম এবং বিবাহিত জীবন
জ্যোতিষশাস্ত্র অনুসারে, সেপ্টেম্বর মাসে জন্মগ্রহণকারী ব্যক্তিরা সৎ এবং সত্যিকারের প্রেমিক। তাই তাঁরা জীবনে খুব ভাল পার্টনার হিসেবে নিজেদের প্রমাণ করতে পারেন। এঁদের বিবাহিত জীবনও খুব ভাল যায়। সেপ্টেম্বর মাসে জন্মগ্রহণকারী ব্যক্তিরা নিজেদের মধ্যে তৃতীয় কোনও ব্যক্তির প্রবেশ একেবারেই পছন্দ করেন না।

Advertisement

আরও পড়ুনশরীরে এই ৪ লক্ষণ দেখলেই সতর্ক হোন, ছাড়তেই হবে মদ-বিয়ার

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement