Advertisement

Shanidev Favourite Animal: শনিদেবের প্রিয় পশু, এদের পোষ্য করলে মজবুত হবে অর্থনৈতিক অবস্থা

অনেকেই বাড়িতে বিভিন্ন প্রাণী রাখতে পছন্দ করেন। বিশেষ করে কুকুর, যা মানুষের সবচেয়ে অনুগত প্রাণী হিসেবে বিবেচিত হয়। অনেকে বাড়িতে কুকুর পোষে, তাদের পরম মমতায় পালন করে। অনেকে আবার কুকুর পোষা পছন্দ করে না, তবে কুকুর দেখলে তারা তাদের খাওয়ায় এবং তাদের যত্ন নেয়।

শনিদেব
Aajtak Bangla
  • কলকাতা,
  • 19 Sep 2023,
  • अपडेटेड 11:01 PM IST

অনেকেই বাড়িতে বিভিন্ন প্রাণী রাখতে পছন্দ করেন। বিশেষ করে কুকুর, যা মানুষের সবচেয়ে অনুগত প্রাণী হিসেবে বিবেচিত হয়। অনেকে বাড়িতে কুকুর পোষে, তাদের পরম মমতায় পালন করে। অনেকে আবার কুকুর পোষা পছন্দ করে না, তবে কুকুর দেখলে তারা তাদের খাওয়ায় এবং তাদের যত্ন নেয়। কুকুরের সেবা করলে শনিদেব, রাহু-কেতু এবং কাল ভৈরব প্রসন্ন হন এবং তাদের নেতিবাচক দৃষ্টিতে বিরক্ত হন না।

সাড়েসাতি- ঢাইয়া
বাড়িতে কুকুর না থাকলে কিছু যায় আসে না। যদি বাড়ির বাইরে বা রাস্তায় কোথাও কুকুর দেখতে পান তবে তাদের পরিবেশন করুন এবং যত্ন নিন। তাদের রুটি খাওয়ান। কথিত আছে, এটি করলে শনিদেব খুশি হন। বিশেষ করে যাদের জন্মকোষ্ঠীতে শনি দোষ, শনি সাড়ে সাতী এবং শনি ঢাইয়া আছে, তাদের এই কাজটি করতে হবে। এর মাধ্যমে শনিদেবের আশীর্বাদ পেতে শুরু করবেন এবং সমস্ত সমস্যার অবসান হতে শুরু করে।

রাহু-কেতু
ঘরে কালো কুকুর রাখলে নেতিবাচক শক্তি প্রবেশে বাধা দেয়। কালো কুকুর ঘর এবং পরিবারের সদস্যদের খারাপ নজর থেকে রক্ষা করে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, কালো কুকুর শনি এবং কেতু উভয় গ্রহের দ্বারা প্রভাবিত। এর কারণে উভয় গ্রহই শান্ত থাকে।

কাল ভৈরব
শনিদোষ এড়াতে কুকুরকে রুটি খাওয়াতে হবে। কুকুর পালন বা সেবা করলে কাল ভৈরবও খুশি হন। যাদের ঘরে সন্তানের আশীর্বাদ নেই। সেই সঙ্গে অর্থনৈতিক অবস্থাও মজবুত হয়।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement