Advertisement

Shree Krishna Favourite Zodiac Signs: কৃষ্ণের প্রিয় এই ৪ রাশি! জীবন একেবারে মসৃণ- সুন্দর থাকে শ্রীহরির কৃপায়

Zodiac Signs: বৈষ্ণব বিশ্বাস অনুযায়ী, দোল পূর্ণিমার দিন বৃন্দাবনে শ্রীকৃষ্ণ আবির নিয়ে রাধিকা ও অন্যান্য গোপীনীদের সঙ্গে রং খেলায় মেতেছিলেন। জ্যোতিষশাস্ত্রে মোট ১২ রাশি রয়েছে। তবে বিশ্বাস অনুসারে, এর মধ্যে কিছু রাশির জাতকদের উপর শ্রীকৃষ্ণের বিশেষ কৃপা থাকে।

শ্রীকৃষ্ণের প্রিয় রাশি
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 20 Feb 2024,
  • अपडेटेड 4:39 PM IST

সামনেই দোলযাত্রা- হোলি। রঙের উৎসবে কম বেশি সামিল হন সকলেই। দোল পূর্ণিমা হিন্দু ধর্মের জন্যে খুব শুভ বলে মনে করা হয়। এদিন রাধা-কৃষ্ণের পুজো করা হয় বিশেষত। বৈষ্ণব বিশ্বাস অনুযায়ী, দোল পূর্ণিমার দিন বৃন্দাবনে শ্রীকৃষ্ণ আবির নিয়ে রাধিকা ও অন্যান্য গোপীনীদের সঙ্গে রং খেলায় মেতেছিলেন। 

গোটা দেশে শুরু হয়েছে দোল উৎসবের প্রস্তুতি। এই বছর দোলযাত্রা পড়েছে ২৫ মার্চ (বাংলায় ১০ চৈত্র)। হোলি সাধারণত দোলের পরের দিন পালিত হয়। এবছর হোলি পড়েছে ২৬ মার্চ। দোলযাত্রার শুভ তিথিতে শ্রীকৃষ্ণের বিশেষ পুজো হয়। শ্রীকৃষ্ণ হলেন ভগবান বিষ্ণুর অষ্টম অবতার। জ্যোতিষশাস্ত্রে মোট ১২ রাশি রয়েছে। তবে বিশ্বাস অনুসারে, এর মধ্যে কিছু রাশির জাতকদের উপর শ্রীকৃষ্ণের বিশেষ কৃপা থাকে। জানুন শ্রীকৃষ্ণের কৃপায় কাদের জীবন সব সময় মসৃণ- সুন্দর হয়।  

বৃষ /TAURUS (April 21 – May 20)

জ্যোতিষশাস্ত্রের বিশ্বাস অনুসারে, বৃষ রাশি ভগবান শ্রীকৃষ্ণের প্রিয়। এই রাশির জাতক জাতিকাদের উপর ভগবান শ্রীকৃষ্ণের বিশেষ কৃপা রয়েছে।  বৃষ, তাদের সমস্ত কাজে সাফল্য ও সৌভাগ্য লাভ করে। যে কোনও সমস্যায় পড়লে, এই রাশির শ্রীকৃষ্ণের পুজো করা উচিত নিষ্ঠা করে।

কর্কট/CANCER (June 22-July 22)

কর্কট রাশির প্রতি ভগবান শ্রীকৃষ্ণ সদয় থাকেন সব সময়। এই রাশি প্রতিটি কাজে সাফল্য পান। ধর্মীয় বিশ্বাস অনুসারে, কর্কট রাশি মৃত্যুর পরে মোক্ষ লাভের জন্য ভগবান শ্রীকৃষ্ণের আশীর্বাদপ্রাপ্ত হন। এই রাশির জাতক জাতিকাদের নিয়মিত ভগবান শ্রীকৃষ্ণ ও শ্রীরাধার পুজো করা উচিত।

তুলা/LIBRA (Sep 24-Oct 23) 

জ্যোতিষ তত্ত্ব অনুসারে, তুলা রাশির জাতকদের উপর শ্রীকৃষ্ণের বিশেষ কৃপা রয়েছে। তারা জীবনে সব ধরনের সুখ পায়। কৃষ্ণের কৃপায় তুলার জাতকরা সম্মান পান। এই রাশির সর্বদা ভগবান শ্রীকৃষ্ণের নাম জপ করা উচিত।

Advertisement

সিংহ/LEO (July 23-Aug 23) 

ভগবান শ্রী কৃষ্ণের বিশেষ কৃপায় এই রাশির জাতকদের জীবনে সুখ- স্বাচ্ছন্দ্য থাকে। তারা খুব পরিশ্রমী প্রকৃতির হয়। কৃষ্ণের কৃপায়, তাদের কঠোর পরিশ্রমের ফল মেলে সব সময়। সিংহ রাশির জাতক জাতিকাদের উচিত শ্রীকৃষ্ণের ধ্যান করা।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 


 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement